অনন্য পদ্ধতি আপনি আপনার রুটিন পোশাকের সাথে ব্লেজার স্টাইল করতে পারেন!

August 29, 2022 0 Comments

স্বতন্ত্র পদ্ধতিগুলি আপনি আপনার রুটিন পোশাকের সাথে ব্লেজারটি স্টাইল করতে পারেন!
13/11/2019, অ্যালানিক গ্লোবাল দ্বারা প্রকাশিত
ব্লেজারগুলি এতগুলি স্বতন্ত্র উপায়ে স্টাইল করা যায়। যে মহিলারা এটিকে ডি-ক্লাটারযুক্ত পাশাপাশি আনুষ্ঠানিক রাখতে পছন্দ করেন যখন এটি তাদের পোশাকগুলি নিয়ে উদ্বেগ প্রকাশ করে তখন অবশ্যই ব্লেজারের কাছে তাদের মরসুমের স্তরটির বিকল্প হিসাবে অবলম্বন করতে পারে। আপনি হয় নিরপেক্ষ পাশাপাশি শক্ত রঙিন প্রকরণের সাথে থাকতে পারেন বা একটি traditional তিহ্যবাহী পরীক্ষামূলক চেহারা চয়ন করতে পারেন।
জনপ্রিয় গার্মেন্টস প্রযোজক ইউএসএ মহিলাদের ব্লেজারগুলির একটি traditional তিহ্যবাহী ভাণ্ডার নিয়ে এসেছে যা আপনি অবশ্যই দেখতে পারেন। সেই কারণে বিভিন্ন পদ্ধতি সম্পর্কে আবিষ্কার করুন আপনি একটি সাধারণ এবং সহজ ডিভা হিসাবে আত্মপ্রকাশ করতে ব্লেজারটিকে স্টাইল করতে পারেন!

মানে ব্যবসা
একটি নীল পিনস্ট্রাইপ ব্লেজার চৌম্বকীয়তার পাশাপাশি ক্যারিশমাও দেয়। অতএব, কোনও প্রশ্ন নেই যে কোনও বড় কাজের পরিধানের চেহারার জন্য মহিলারা এই ধরণের পছন্দ করেন না। আপনি কেবল কলার বরাবর বর্ণিত কালো পাতলা ফিতা সহ একটি চীনা কোলাড হোয়াইট টি-শার্ট চয়ন করতে পারেন। প্যান্টগুলির জন্য, খাকি রঙিন প্যান্টের সাথে থাকুন বিশেষত যদি আপনি একটি নূন্যতম চেহারা নিয়ে থাকতে চান।
কঠিন অংশীদার
আপনি কি কখনও শক্ত রঙিন সোয়েটারের উপরে একটি ব্লেজার জুটি করেছেন? এই পোশাকটি শীতকালীন মৌসুমের আবহাওয়ার অবস্থার জন্য আদর্শ কারণ স্তরগুলি আরামদায়ক পোশাক ছাড়াও একটি পরিষ্কার শৈলী উত্পাদন করতে ভাল কাজ করে। আপনি অবশ্যই একটি প্যাস্টেল রঙিন ব্লেজারের পাশাপাশি একটি গা dark ় রঙিন সোয়েটারের সহায়তায় একটি বিপরীত চেহারা তৈরি করতে পারেন। নীচের পোশাকের জন্য, আপনার সিলুয়েটে কিছু অর্থ যুক্ত করতে টেপার্ড ট্রাউজার দিয়ে থাকার বিষয়টি নিশ্চিত করুন।

গুরল সাজো!
বেল্টের মতো অ্যাকসেন্টগুলি পাশাপাশি বোতামগুলি একটি ব্লেজার পোশাকে প্রয়োজনীয় প্রয়োজনীয় আবেদন যুক্ত করে। অতএব, আপনি মজাদার পোশাকগুলি তৈরি করতে এই মরসুমে বড় সিলুয়েটগুলির সাথে চারপাশে খেলতে পারেন যা সাধারণ কিছু তবে সাধারণ কিছু। সুতরাং, একটি আইভরি হোয়াইট ব্লেজারের পাশাপাশি একটি সোনার ধাতব বেল্ট নিস্তেজ দিনগুলির জন্য অতিরিক্ত ওম্ফের জন্য আদর্শ। ঠিক এখানে আমরা আপনাকে প্যান্টগুলি খনন করার পাশাপাশি স্টকিংসগুলি বেছে নিতে বলব যেহেতু ব্লেজার গাউনটি আপনাকে স্টাইল ডিভা হিসাবে আবির্ভূত করতে সক্ষম করবে!
কে বিশ্ব চালায়? মেয়েরা! অতএব, প্রতিটি প্রতিযোগীর একটি ইউনিফর্মের প্রয়োজন যা তিনি উজ্জ্বলভাবে বিকিরণ করতে পারেন that এই কারণে এই পরিস্থিতিতে আপনি ব্লেজারগুলি আপনার পক্ষে সবচেয়ে সেরা জিনিস। কোম্পানির মালিকরা যারা তাদের ক্লায়েন্টদের বিশেষ বোধ করতে চান তারা পাইকারি শিশু পোশাকের পাশাপাশি মহিলাদের পোশাক সরবরাহকারীদের সাথে যোগাযোগ করতে পারেন। আপনার যা করতে হবে তা হ’ল পোশাকের বড় সংগ্রহের সাথে এক নজর দেওয়া, প্রয়োজনীয় টুকরোগুলি চয়ন করার পাশাপাশি সহায়তা দলকে যথাযথভাবে বাল্কের প্রয়োজনীয়তা নির্দিষ্ট করুন।

ট্যাগ:
ব্লেজার নির্মাতারা
ব্লেজার পাইকারি
ব্লেজার পাইকারি ইউএসএ
পোশাক প্রযোজক মার্কিন যুক্তরাষ্ট্র
পাইকারি শিশু পোশাক
পাইকারি শিশু কাপড় প্রস্তুতকারক
পাইকারি শিশুদের পোশাক মার্কিন যুক্তরাষ্ট্র
মহিলাদের জামাকাপড় সরবরাহকারী

0 0 ভোট
নিবন্ধ রেটিং

প্রবেশ করুন

লেবেল

নাম*

ইমেল*

সাইট URL টি

লেবেল

নাম*

ইমেল*

সাইট URL টি

0 মন্তব্য

ইনলাইন প্রতিক্রিয়া
সমস্ত মন্তব্য দেখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *