আড়ম্বরপূর্ণ ওয়ার্ক ব্যাগ: অতিরিক্ত পেটাইট থেকে জিন তার পছন্দসই ভাগ করে দেয়!

February 4, 2023 0 Comments

ট্রেন্ডি ওয়ার্ক ব্যাগের সন্ধানে? আমরা মহিলাদের জন্য সেরা কাজের টোটস, সেরা ওয়ার্ক ব্যাগ, সেরা টোটো ব্যাগ এবং পেশাদার টোটো ব্যাগ, গ্রীষ্মের সহযোগীদের জন্য ব্যাগ, সাক্ষাত্কারের টোটস, রাতারাতি কোম্পানির ভ্রমণের জন্য স্যুটকেস এবং আমরা তাদের সমস্ত ব্যয়কে কতটা শেষ করতে পারি সে সম্পর্কে কথা বলেছি । আজকের অতিথি পোস্টে, অতিরিক্ত পেটাইট থেকে জিন আপনাকে সরাসরি নিজের পায়খানা থেকে সরাসরি ট্রেন্ডি ওয়ার্ক ব্যাগ নিয়ে আসে। পেটাইট-কেন্দ্রিক ফ্যাশন ছাড়াও, জিনের ব্লগে বিভিন্ন আকার জুড়ে ওয়ার্কওয়্যার এবং আনুষাঙ্গিক পর্যালোচনা বৈশিষ্ট্যযুক্ত। জিন আমার শেষ প্রসূতি ছুটির সময় পরিবর্তনের ক্ষেত্রে দুর্দান্ত অতিথি পোস্টের অবদান রাখার পক্ষে যথেষ্ট সদয় ছিলেন – স্বাগতম ফিরে, জিন! – ক্যাট।
হ্যালো কর্পোরেট পাঠক! কমপক্ষে একটি ল্যাপটপ এবং কিছু নথির সাথে খাপ খায় এমন কর্ম-উপযুক্ত হ্যান্ডব্যাগগুলি সম্পর্কে চ্যাট করতে আমি আজ ক্যাটের জন্য পদক্ষেপ নিচ্ছি। আমি জানি আমাদের প্রত্যেকেরই উপাদান, কাঠামো এবং দামের পরিসীমা সম্পর্কে বিভিন্ন প্রয়োজন এবং পছন্দ রয়েছে, তাই আমি আমার নিজের পায়খানা থেকে কয়েকটি টানলাম যা বিকল্পগুলির বিস্তৃত স্প্যানকে কভার করে!

হালনাগাদ! আমাদের নতুন প্রিয় ট্রেন্ডি ওয়ার্ক ব্যাগ
কর্পোরেটে আমাদের নতুন পছন্দের কিছুতে এই দুর্দান্ত বেসিক, ট্রেন্ডি ওয়ার্ক ব্যাগগুলি অন্তর্ভুক্ত রয়েছে:

উপরে, মহিলাদের জন্য কয়েকটি সেরা কাজের টোটস: এক* / দুই* / তিন / চার* / পাঁচ / ছয়* (কল্পনাও করা হয়নি তবে টিউএমআই এবং ডাগন ডোভার!)* এই উচ্চ-রেটেড সাংগঠনিক সন্নিবেশটি কিছু কম দিয়ে চেষ্টা করুন কাঠামোগত ব্যাগ…

জিনের কাজের জন্য অনেক ট্রেন্ডি ব্যাগ
প্রথমটি আমার বাজেট বাছাই – একমাত্র সোসাইটি বিপরীতমুখী “মিলান” টোটো। এটি কালো সিন্থেটিক চামড়াতে আসে যা ক্রিমের সাথে বিপরীত হয় বা একটি নেভি সিন্থেটিক চামড়া যা ক্যানভাস নেভির স্ট্রাইপে বিপরীত হয় এবং মূল্যবান জিনিসগুলির জন্য একটি বিচ্ছিন্ন থলি রয়েছে। এটি আজ বিকল্পগুলির মধ্যে বৃহত্তম এবং মধ্যাহ্নভোজন, একটি ল্যাপটপ, জুতা পরিবর্তন এবং আরও অনেক কিছু ফিট করতে পারে। উপাদানটি খুব নমনীয় এবং আমার কাছে একমাত্র লক্ষণীয় ডাউনসাইডটি উল্টে গেলে একপাশে সেলাই সেলাইগুলি উন্মুক্ত করা হয়।
খুচরা মূল্য: $ 59.95 (জালের চারপাশে কুপন উপলব্ধ)
বিক্রি হয়েছে: একমাত্র সমাজ
আমার সম্পর্কিত পোস্ট দেখুন।

আরেকটি মান বাছাই, এই অ্যান টেলর “গ্যালারী” টোটটি আমার সর্বকালের প্রিয় হ্যান্ডব্যাগগুলির মধ্যে একটি। বেশ কয়েকটি মহিলা জিজ্ঞাসা করেছেন যে এটি সেলিন বা অন্য কোনও ডিজাইনার কিনা এবং এটি কেবল এটিই নয় সিন্থেটিক চামড়াও জানতে পেরে অবাক হয়েছেন। এই মরসুমে ব্যাগটি ক্লাসিক কালো, নৌবাহিনী বা এই শিশির গোলাপী “সকালের কুয়াশা” এ আসে। উপাদানটিতে মাঝারি কাঠামো (বনাম স্লুচগুলি দাঁড়িয়ে থাকে) এবং বেধ রয়েছে এবং ব্যাগটিতে একটি অভ্যন্তর জিপ পকেট এবং একটি বাইরের স্লট পকেট রয়েছে।

খুচরা মূল্য: $ 118 (প্রোমো বন্ধ 30 থেকে 40% ঘন ঘন সন্ধান করুন)
বিক্রি হয়েছে: অ্যান টেলর ইন-স্টোর এবং অনলাইন
আমার সম্পর্কিত পোস্ট দেখুন।

খাঁটি চামড়া এবং উচ্চতর দামের পরিসীমাতে প্রান্তে, মনসুর গ্যাভ্রিয়েল নূন্যতম লাইন এবং রঙিন চমক সহ মানের চামড়ার ব্যাগগুলির জন্য পরিচিত। বর্তমানে টোটগুলি কাঁচা লুকানো বা মসৃণ রজন-প্রলিপ্ত রঙের অভ্যন্তরগুলির সাথে একটি মসৃণ, উদ্ভিজ্জ-ট্যানড চামড়ায় আসে। সমস্ত মোটের একটি অপসারণযোগ্য জিপার থলি রয়েছে যা একটি বিপরীত রঙেও রেখাযুক্ত। দয়া করে মনে রাখবেন যে আমার ছোট টোটের ড্রপটি শীতকালীন মৌসুমের কোটগুলিতে একটি স্নাগ ফিট – আমি শুনেছি যে তারা এটিকে 2014 এর পতনের জন্য আরও দীর্ঘতর হতে এবং নতুন চামড়া এবং রঙের বিকল্পগুলি যুক্ত করছে।
মূল্য: 485 ডলার (ছোট আকারের জন্য) এবং উপরে
বিক্রি হয়েছে: নেট-এ-পোর্টার, বার্গডর্ফ গুডম্যান, জেনি কেইন, থিওরি স্টোর নির্বাচন করুন
আমার সম্পর্কিত পোস্ট দেখুন।

যারা প্রিন্ট ব্যাগ পছন্দ করেন তাদের জন্য (যা আমার মতে আপনি অনেকগুলি শক্ত রঙ পরিধান করেন তবে ভাল দেখাচ্ছে), গাইয়ার্ড টোটস ব্র্যান্ডের হাতের আঁকা শেভরন লেপযুক্ত ক্যানভাসকে ম্যাচিং বিচ্ছিন্নভাবে থলিটির সাথে বৈশিষ্ট্যযুক্ত। এটি আজকের অন্যান্য জাতগুলির তুলনায় সবচেয়ে হালকা ওজনের এবং নমনীয় বিকল্প এবং এটিও আমি কাজগুলি চালানোর জন্য কাজের বাইরে প্রায়শই ব্যবহার করি। এগুলি আরও অনেক বেশি কাঠামোগত, বক্সিয়ার টোট সংস্করণ তৈরি করে যা আমি তুলনার জন্য বাম ফটোতে দেখিয়েছি।

মূল্য: $ 1150 (সেন্ট লুই প্রধানমন্ত্রীর জন্য / বেসিক রঙে ছোট) এবং উপরে
বিক্রি (কেবল ইন-স্টোর বা ফোন অর্ডার): বার্নি, বার্গডর্ফ গুডম্যান, গোয়ার্ড সান ফ্রান্সিসকো
আমার সম্পর্কিত পোস্ট দেখুন।

আজকের পরিসরের স্প্লার্জ প্রান্তে রয়েছে প্রদা সাফিয়ানো টোটো, যা আকার এবং শৈলীর বিস্তৃত নির্বাচনে আসে (ওপেন টপ, ডাবল জিপ পকেট, স্ট্র্যাপের সাথে বা ছাড়াই বা ছাড়াই))। আমি যা দেখছি তা হ’ল এট অন স্ট্র্যাপ সহ মাঝারি ডাবল-জিপ টোট, যা 12 ″-অ্যাক্রস ল্যাপটপের জন্য খুব ঘনিষ্ঠ ফিট। আমি ওপেন টপ টোট স্টাইলটিও চেষ্টা করেছি যা একটি ল্যাপটপকে আরও সহজেই ফিট করে। আমার প্রিয় দিকগুলি হ’ল কাঠামোগত আকার এবং সাফিয়ানো প্রলিপ্ত চামড়া, যা নিয়মিত চামড়ার চেয়ে কিছুটা বেশি স্ক্র্যাচ/দাগ/জল-প্রতিরোধী।
মূল্য: দেখানো সঠিক স্টাইলটি $ 2,350, তবে বিভিন্ন ছোট বা বৃহত্তর বিকল্প রয়েছে। স্যাকস বা এনএম এর ওয়েবসাইটগুলিতে বা টায়ার্ড গিফট কার্ড প্রোমোগুলিতে 10% ইমেল সাইনআপ ছাড়ের সন্ধান করুন।
বিক্রি হয়েছে: প্রদা এবং নেইমান মার্কাস সহ অনেক উচ্চ-প্রান্তের ডিপার্টমেন্ট স্টোর।
আমার সম্পর্কিত পোস্ট দেখুন।

পাঠক, আপনার প্রিয় কাজের ব্যাগ এবং টোটস কোনটি? আপনি কি আজ কল্পনা করেছেন এমন কোনওটির মালিক – এবং আপনার পর্যালোচনা কী?

(ট্রেন্ডি ওয়ার্ক ব্যাগগুলির অন্যান্য রাউন্ডআপগুলি সম্পর্কে কৌতূহল? এখানে তারা 2021, 2018, 2017, 2016, 2014, 2014, 2013, 2012, 2011, এবং 2010 এর মধ্যে রয়েছে)।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *