আপডেটেড শির্টিং + লেইস পেন্সিল স্কার্ট

September 17, 2022 0 Comments

এমব্রয়ডারিড শীর্ষ: সরঞ্জাম (বিক্রয়!) | পেন্সিল স্কার্ট: ডিভিএফ (বিক্রয়!) | নগ্ন পাম্প: চার্লস ডেভিড ম্যাক্সেক্স (বিক্রয়!) | সানগ্লাস: মার্ক জ্যাকবস (এখানে বিক্রয় একই!) | ব্যাগ: ডলস এবং গাব্বানা | ঠোঁটের রঙ: নরস (এই সেটটি বিক্রয়ের জন্য পছন্দ করুন!)

< >

প্রথমত, আজ নর্স্ট্রম বার্ষিকী বিক্রয়ের জন্য প্রাথমিক লাভের অ্যাক্সেসের শেষ দিন এবং আমি আজকের প্রকাশে যা ব্যবহার করছি তা বিক্রয়ের অন্তর্ভুক্ত! আপনি যদি কোনও কার্ডধারক হন (বা যে কারও সাথে অবিশ্বাস্যভাবে বন্ধুত্বপূর্ণ!) যদি আপনাকে আগামীকাল বন্যার গেটগুলি খোলার আগে আজই আপনার পছন্দসই ছিনিয়ে নিতে হবে পাশাপাশি জিনিসগুলি আরও দ্রুত প্রস্তাব দেয়। আপনি যদি কার্ডধারক না হন তবে আপনার ক্যালেন্ডারটি সরিয়ে ফেলার পাশাপাশি এখনই কার্বো প্যাকিং শুরু করুন। এটি একটি দুর্দান্ত শুক্রবার হতে চলেছে।

আপনি আমার বসন্তের প্যাটার্ন মেমো থেকে যেমন বুঝতে পেরেছেন, শির্টিংটি সত্যই একটি মুহূর্ত (বা আরও অনেক বিপ্লবের মতো!) রয়েছে পাশাপাশি আমি যথেষ্ট পরিমাণে পেতে পারি না। যদিও আমি আমাকে একটি traditional তিহ্যবাহী খাস্তা বোতাম-ডাউন পছন্দ করি, এখন সময় এসেছে আপনার এই পরিধানের কাজ (এবং খেলুন!) স্ট্যাপলগুলির আর্সেনালের স্বাদ গ্রহণের। এই মরসুমের সমসাময়িক traditional তিহ্যবাহী মেনসওয়্যার শির্টিংয়ের উপর নির্ভর করে বেল হাতা, রাফলের বিশদ, সূচিকর্মের সংযোজন অন্তর্ভুক্ত রয়েছে, আপনি এটির নাম দিন। এ প্রদর্শন করুন: এই স্ট্রাইপযুক্ত বোতামটি সূক্ষ্ম সূচিকর্মের বিশদ সহ নীচে যা সত্যই জিনিসগুলিকে একটি খাঁজকে লাথি দেয়। বি পাশাপাশি সি প্রদর্শন করে: এই রাফলড বোতামটি নীচে (আমার ইনস্টাগ্রাম লাইভ থেকে এটি মনে রাখবেন?!) পাশাপাশি এই স্কেলোপড বোতাম-ডাউন। এই সমস্ত টি শার্টগুলি ভ্রু বাড়ানো ছাড়াই আপনার কাজের ওয়ারড্রোবকে কিছু গুরুতর শৈলীর সাথে সংক্রামিত করে। নীচে আমার পছন্দের “ক্লাসিক টি শার্টগুলি” নীচে আরও অনেক কিছু দেখুন!

পূর্ববর্তী আইটেম

23 এর 1

পরবর্তী আইটেম

আমাকে একইভাবে বলতে হবে যে এই লেইস পেন্সিল স্কার্টটি নর্ডস্ট্রোম বার্ষিকী বিক্রয় থেকে আমার পছন্দের অন্যতম ক্রয়। এটি প্রায়শই নয় যে আপনি এ জাতীয় ছাড়ে ডিভিএফ টুকরোগুলি আবিষ্কার করতে পারেন, পাশাপাশি আমি এই সৌন্দর্য সম্পর্কে পর্যাপ্ত দুর্দান্ত জিনিস বলতে পারি না। স্কার্টটি স্বপ্নের মতো ফিট করে পাশাপাশি কিছুটা প্রসারিত রয়েছে (ত্বক-টাইট না হয়ে) যা এটি গ্রহের সবচেয়ে আরামদায়ক পেন্সিল স্কার্ট করে তোলে।

শেষ অবধি, এই নগ্ন পাম্প! আমাকে সত্যি বলতে হবে, যখন আমি এই কুকুরছানাগুলিতে উপ-70 ডলার ব্যয় সনাক্ত করতে দেখলাম তখন আমি কিছুটা সতর্ক ছিলাম। যাইহোক, আমি আমার কিছু দর্শককে বুঝতে পারি (বিশেষত আপনারা যারা সাম্প্রতিক গ্রেড!) সর্বদা সাশ্রয়ী মূল্যের কাজের জুতার সুপারিশগুলির জন্য জিজ্ঞাসা করছেন, তাই আমি এগুলি পরীক্ষা করার পাশাপাশি রিপোর্টও করতে চাই। সারা দিন এগুলি ব্যবহার করার পরে, আমি তাদের একটি শক্ত দুটি থাম্ব আপ সরবরাহ করতে পারি! এই নির্দিষ্ট চার্লস ডেভিড পয়েন্টি-টো পাম্প চারটি একেবারে অসাধারণ রঙে উপলব্ধ, সুতরাং আপনি যদি কেবল শুরু করে অফিসের জন্য একটি সাশ্রয়ী মূল্যের হিল সন্ধান করার চেষ্টা করছেন তবে এগুলি আপনার তালিকায় যুক্ত করুন। বাজেট-বান্ধব সম্পর্কে কথা বলা, সাম্প্রতিক প্রকাশনাগুলি পরিদর্শন করতে ভুলবেন নাএইচ আমার সমস্ত আবিষ্কার সহ $ 50 এর নিচে!

এমব্রয়ডারিড শীর্ষ: সরঞ্জাম (বিক্রয়!) | পেন্সিল স্কার্ট: ডিভিএফ (বিক্রয়!) | নগ্ন পাম্প: চার্লস ডেভিড ম্যাক্সেক্স (বিক্রয়!) | সানগ্লাস: মার্ক জ্যাকবস (এখানে বিক্রয় একই!) | ব্যাগ: ডলস এবং গাব্বানা | ঠোঁটের রঙ: নরস (এই সেটটি বিক্রয়ের জন্য পছন্দ করুন!)

< >

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *