আপনার ভ্রু গেমটি কেন শক্তিশালী

November 18, 2022 0 Comments

আজকের বিশ্বে 5 টি কারণ, লোকেরা চোখের যোগাযোগ করা থেকে বিরত রয়েছে। মহিলারা, বিশেষত ভ্রু যোগাযোগ করা শুরু করেছেন।
আমরা যদি আপনার ভ্রু নিয়ে আনন্দিত হয় তবে আমরা বন্ধু হতে পারি। যদি আমরা আপনার ভ্রুগুলির খিলানটি নিয়ে সন্তুষ্ট না হই তবে আমরা কেবল আমাদের ভ্রুতে আমাদের উত্থাপন করি এবং অতিরিক্ত যোগাযোগকে বরখাস্ত করি। #সত্য গল্প

তবে আবার, আমরা সেরা ভ্রু নিয়ে জন্মগ্রহণ করি নি! আমাদের সবেমাত্র প্রচুর অনুশীলন ছিল। তারা কি বলে না, অনুশীলন এটি নিখুঁত করে তোলে?!
ভ্রু করার সময় প্রত্যেকে যে সাধারণ ভুলগুলি তৈরি করছে বলে মনে হচ্ছে তা এখানে রয়েছে –
1. বেধ
একমত যে আমরা ঘন ভ্রু চাই। ঠিক যেমনটি লিটল লিটার্স থেকে আরিয়ার মতো। তবে, এগুলিকে ব্লক করা এবং খুব ঘন করে তোলা কোনও ব্যক্তিই সবচেয়ে বড় ভুল করতে পারে!

2. দৈর্ঘ্য
কে লুশ, দীর্ঘ ভ্রু পছন্দ করে না? তবে একটি দীর্ঘ লেজ অঙ্কন আমাদের সেই চেহারা দেবে না। এটি আমাদের অবিলম্বে থামানো দরকার!
সূত্র: Pinterest.com3। খিলান
হ্যাঁ, আমরা আমাদের ভ্রু বাড়াতে এবং কিছু লোকের অস্তিত্ব নিয়ে প্রশ্ন করতে পছন্দ করি। তবে খুব বেশি ব্রাউড (পেন্সিল দিয়ে আঁকা) প্রাকৃতিক খিলানের মতো নয়।

[এসসি: মিডিয়াড]
4. ভরাট
একটি সাধারণ ভুল ধারণা হ’ল – একটি কালো পেন্সিল দিয়ে আপনার ভ্রু পূরণ করা! নাহ মহিলা আপনি সর্বদা এমন একটি রঙ ব্যবহার করেন যা আপনার ভ্রুগুলির চেয়ে 2 শেড হালকা!

5. হাইলাইট
স্ট্রোবিং সব দুর্দান্ত। তবে, আপনার হাইলাইটারকে মিশ্রিত না করা কেবল আপনার ভ্রুগুলির চারপাশে ত্রুটিগুলি বাড়িয়ে তুলবে। নিঃসন্দেহে যা ভাল নয়!
এই পাঁচটি বিষয় মাথায় রেখে, আমরা নিশ্চিত যে আপনি আপনার ভ্রুগুলি করতে আরও ভাল হতে পারেন। যদি এটি কোনও সান্ত্বনা হয় তবে আমাদের সেরাটি করতে আমাদের অনেক সময় লেগেছে!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *