এই মরসুমের জন্য জুতা মারা যেতে!

October 21, 2022 0 Comments

এই মরসুমের জন্য জুতা মারা যায়!
21/10/2020, অ্যালানিক গ্লোবাল দ্বারা প্রকাশিত
জুতা একজন মহিলার সেরা বন্ধু। জনপ্রিয় ফ্যাশন ডিজাইনার পাশাপাশি ফ্যাশন আইকন, ক্রিশ্চিয়ান ডায়ার যথাযথভাবে বলেছেন, “আপনি আপনার জুতাগুলির বিকল্পের জন্য কখনই খুব বেশি যত্ন নিতে পারবেন না। পাশাপাশি প্রচুর মহিলারা বিশ্বাস করেন যে তারা গুরুত্বহীন, তবে একটি পরিশীলিত মহিলার আসল প্রমাণ তার পায়ে রয়েছে। ” আজকাল সবচেয়ে ভাল পাইকারি জুতো নির্মাতারা তাদের শীর্ষস্থানীয় ডিজাইনারদের দক্ষ দল তৈরি করছেন, সেলিব্রিটিদের কাছ থেকে অনুপ্রেরণা নিয়ে ঘড়ির কাঁটা জুড়ে কাজ করছেন। এ কারণেই তারা মহিলাদের পায়ে সাজানোর জন্য প্লেটে সবচেয়ে ভাল রেখেছিলেন।

এই মৌসুমে জুতোতে মার্কিন যুক্তরাষ্ট্রে খুব সেরা জুতো নির্মাতাদের কী অফার করতে হবে তা এখানে:
বেল্ট এক্সট্রাভ্যাগানজা
বেল্টেড জুতা বিশেষত এই মরসুমে তাদের সরলতার পাশাপাশি বহুমুখীতার কারণে। বেল্টেড ফ্ল্যাট জুতাগুলি আবেদন করার পাশাপাশি জলপাই গ্রিনের মতো ট্রেন্ডিং রঙগুলিতে পাওয়া যায় যা আকারে আরামদায়ক সরবরাহ করে পাশাপাশি যে কোনও ধরণের পোশাকের সাথে ব্যবহার করা যেতে পারে। বেল্ট জুতাগুলি আরামদায়ক পাশাপাশি মসৃণ উপাদানগুলির বাইরে তৈরি করা হয় যা সামনে অতিরিক্ত ওম্ফের জন্য সংযুক্ত একটি বেল্ট অন্তর্ভুক্ত করে।

ক্লাসিক সায়েড স্টিলেটটোস
স্টিলেটটো হ’ল নারীদের জন্য পরিশীলনের পাশাপাশি শ্রেণীর সাথে সম্পর্কিত যখন এটি জুতা সম্পর্কিত হয় তার জন্য সেরা বিকল্প। স্টিলেটটোগুলি খুব ট্রেন্ডি জুতা যা পোশাকগুলির সাথে বিশেষত সুন্দর দেখাচ্ছে। এটি তারিখ-রাত বা মিশ্র পানীয় পার্টি হোক না কেন, সায়েড স্টিলেটটোগুলি আপনি যখন ঘরে যাবেন তখন চোখ ঘুরিয়ে দেওয়ার বিষয়ে নিশ্চিত। চিত্রের পাশাপাশি কাঠামো যুক্ত করার পাশাপাশি, এই জুতাগুলি প্রতিটি মহিলার জন্য প্রয়োজনীয় আনুষাঙ্গিক যা শৈলীর দৃ sense ় বোধ দ্বারা চালিত হয়।

যাদুকরী ধাতব পাম্প
যখন এটি পাম্পগুলির সাথে সম্পর্কিত হয়, মহিলারা সর্বদা তাদের চমত্কার পোশাকগুলি বেছে নেওয়ার জন্য নতুন পাশাপাশি আকর্ষণীয় বিকল্পগুলি অনুসন্ধান করে। জুতাগুলি খুব মান আনুষাঙ্গিক যা আপনার পোশাকে পরিপূরক করার পাশাপাশি এর পরিশীলনের পাশাপাশি সৌন্দর্যে যুক্ত করে। আদর্শ জুতা ব্যতীত, এমনকি পোশাকের একটি ব্যতিক্রমী টুকরোটি বোরিং পাশাপাশি সাধারণ হিসাবেও আসতে পারে। ধাতব পাম্পগুলি সম্প্রতি ফ্যাশনের বিশ্বে প্রচুর জনপ্রিয়তা পেয়েছে।

অ্যালানিক ওয়ার্ল্ডওয়াইড · এই মরসুমের জন্য মরতে জুতা!

এই একরঙা পাম্পগুলির পরিশীলিত পাশাপাশি সহজ শৈলীতে এটিতে ধাতব রেডিয়েটযুক্ত বিস্ময়কর রঙের সহায়তায় একটি খাঁজ নেওয়া হয়। পাশাপাশি অন্ধভাবে পাশাপাশি উচ্চস্বরে হওয়ার বিপরীতে, এই রেডিয়েটটি এতটা সূক্ষ্ম যে আপনার ক্লায়েন্টকে একটি উদযাপনের জন্য প্রস্তুত করে যখন তাকে কমনীয়তার রূপকথার মতো করে তোলে।

কেবলমাত্র সর্বাধিক শীর্ষস্থানীয় পাইকারি জুতো নির্মাতাদের পাশাপাশি মার্কিন যুক্তরাষ্ট্রে পোশাক নির্মাতাদের ধরে রাখা, জুতাগুলিতে ট্রেন্ডিং স্টাইলগুলি এবং সেইসাথে পোশাকের পাশাপাশি আপনার সম্মানিত ক্লায়েন্টদের দাবিগুলি সন্তুষ্ট করার পাশাপাশি আপনার ছেড়ে চলে যাওয়া জরুরী প্রতিযোগীরা অনেক পিছনে।

ট্যাগ:
পোশাক প্রস্তুতকারক
জুতো নির্মাতারা
জুতো নির্মাতারা ইউএসএ
পাইকারি জুতো নির্মাতারা
পাইকারি জুতা

0 0 ভোট
নিবন্ধ রেটিং

প্রবেশ করুন

লেবেল

নাম*

ইমেল*

ওয়েবসাইট URL

লেবেল

নাম*

ইমেল*

ওয়েবসাইট URL

0 মন্তব্য

ইনলাইন প্রতিক্রিয়া
সমস্ত মন্তব্য দেখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *