এই মরসুমে আপনার দৃষ্টি আকর্ষণ করছে এমন 5 পুরুষের ফ্যাশন ট্রেন্ডস

September 28, 2022 0 Comments

5 পুরুষের ফ্যাশন ট্রেন্ডস যা এই মরসুমে আপনার দৃষ্টি আকর্ষণ করছে
03/09/2018, অ্যালানিক গ্লোবাল পোস্ট করেছেন
প্রতি বছরের মতো, এই পতন পুরুষদের ফ্যাশন দৃশ্যে নতুন প্রবণতার নিজস্ব ব্যারেজ নিয়ে এসেছে। কিছু কিছু ব্যাগি ট্রাউজারগুলির ফিরে আসার মতো ল্যান্ডমার্কগুলি যা সমস্ত স্পটলাইট খাচ্ছে, সেখানে বেশ কয়েকটি ছোট ছোট পরিবর্তন রয়েছে যা ঠিক ততটা মনোযোগের জন্য ভিক্ষা করে। সমস্ত ফ্যাশন ফরোয়ার্ড চ্যাপস, ছোট পোশাক সংস্থাগুলি এবং অবশ্যই শীর্ষস্থানীয় পাইকারি পুরুষদের পোশাক বিতরণকারীদের দৃষ্টি আকর্ষণ করুন।

এখানে 5 টির মতো ছোট তবে আশ্চর্যজনক প্রবণতা রয়েছে।
1. কিউবার কলারগুলি পোলো এবং শর্ট হাতা শার্টের জন্য সমস্ত ক্রোধ
50 এর দশকের অনুভূতি প্রকাশ করে, এই কিউবার কলারগুলি সমস্ত সেরা কারণে প্রবণতায় রয়েছে। পুরুষদের অনায়াসে দেখতে এবং এগিয়ে দেখতে সাহায্য করতে সহায়তা করে, এই কলারগুলি ক্লিচ é পোলো এবং শর্ট স্লিভ টি-শার্টগুলিতে সম্পূর্ণ নতুন অনুভূতি যুক্ত করে।
2. ছিঁড়ে দেওয়া জিন্স … ভুল, অতিরিক্ত ছিঁড়ে দেওয়া জিন্স
দু: খিত ডেনিম জিন্স সর্বদা পুরুষদের মধ্যে প্রিয় ছিল। তবে এই ব্লকটিতে একটি নতুন বাচ্চা রয়েছে, কাজিন, তাই বলার অপেক্ষা রাখে না, এই ছিঁড়ে যাওয়া জিন্স- অতিরিক্ত ছিঁড়ে দেওয়া জিন্স সম্পর্কে। এবং আমরা যুক্ত করতে পারি, কিছু লোক খারাপ, ম্যাচিজমো উপস্থিতির জন্য নিখুঁততার বাইরে এগুলি বন্ধ করে দিতে পারে।
৩. ব্যাগি ফ্ল্যানেল টি-শার্টগুলি আর কিছু নয় “কৌতুকপূর্ণ”
ধন্যবাদ হিপ্পি ট্রেন্ড, এমনকি ব্যাগি ফ্ল্যানেল টি-শার্টগুলি নতুন এবং সাহসী ফ্যাশন ট্রেন্ডের অংশ। ফ্যাশনের অনিচ্ছাকৃত তবে কথা বলার ভলিউম, এই বৃহত বোতাম-ডাউন টি-শার্টগুলি চর্মসার, বিপরীতে প্যান্টের সাথে ভাল যায়, পুরুষদের একটি পরিষ্কার চেহারার জন্য সহায়তা করে।
4. সবুজ এবং নেভির রঙগুলিতে হাই বলুন
আপনি কি সবুজ এবং নেভি রঙিন পরিধান পরিহিত প্রচুর পুরুষ দেখছেন? না, এটি কোনও সহ-ঘটনা নয়! একটি নতুন প্রবণতা যা কয়েকজন পুরুষ ফ্যাশন জামাকাপড় প্রযোজকরা ভালভাবে গ্রহণ করেছেন; তারা এই আশ্চর্যজনক এবং শান্ত রঙের প্রকরণে বিস্তৃত পরিধানের সরবরাহ করছে। এবং তারা সবাই দুর্দান্ত!
৫. ডিজাইনার অ্যানোরাকগুলি ট্রেন্ডি দেখতে এমনকি বৃষ্টি হলেও (বা বৃষ্টির দিকে তাকিয়ে থাকে)
খুব কম লোকই ভেবেছিল যে ইউটিলিটি জ্যাকেটগুলি হুডিগুলির আধিপত্যকে ধাক্কা দেবে, তবে অ্যানোরাকের নতুন ডিজাইনার পরিসীমা অসম্ভবটি করছে। বিশেষত গ্রীষ্মমন্ডলীয় অঞ্চলগুলিতে অত্যন্ত জনপ্রিয়, এই অ্যানোরাকগুলি এত আশ্চর্যজনক যে লোকেরা বৃষ্টি না হলেও তাদের মধ্যে পরিহিত।

সুতরাং আপনি কি আপনার বৃত্তে কোনও ফ্যাশনিস্টা জানেন, আপনার পালগুলি করার আগে এই প্রবণতাগুলি অনুসরণ করা শুরু করুন। এবং যদি আপনি কোনও পোশাক সংস্থার মালিক হন তবে ভাল পুরুষদের ফ্যাশন জামাকাপড় প্রযোজককে ভাল ডায়াল করুন এবং আপনার প্রতিযোগীদের চেয়ে এগিয়ে থাকার জন্য এই নতুন এবং আশ্চর্যজনক প্রবণতা অনুসারে আপনার বাল্ক কিনুন।

ট্যাগ:
পুরুষ ফ্যাশন কাপড় নির্মাতারা
মেনস পাইকারি পোশাক
মেনস পাইকারি পোশাক বিতরণকারী
পাইকারি পুরুষদের পোশাক বিতরণকারী

0 0 ভোট
নিবন্ধ রেটিং

প্রবেশ করুন

লেবেল

নাম*

ইমেল*

সাইট URL টি

লেবেল

নাম*

ইমেল*

সাইট URL টি

0 মন্তব্য

ইনলাইন প্রতিক্রিয়া
সমস্ত মন্তব্য দেখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *