কীভাবে চটকদার দেখতে এখনও আরামদায়ক

December 29, 2022 0 Comments

< >

চেহারা কেনাকাটা

এমন অনেক জায়গা এবং অনুষ্ঠান রয়েছে যেখানে আমরা একই সাথে আরামদায়ক এবং চটকদার দেখতে চাই। এর মধ্যে কয়েকটি অনুষ্ঠান বা জায়গাগুলি কাজ করতে পারে, বাচ্চাদের সাথে সময় কাটাতে, ছুটির উদযাপন বা কাজের পরে বন্ধুদের সাথে পানীয় উপভোগ করার মতো নৈমিত্তিক ইভেন্টে বেরিয়ে যেতে পারে। এজন্য আরামদায়ক পোশাক থাকা অপরিহার্য যা এই অনুষ্ঠানটি নির্বিশেষে দুর্দান্ত দেখায় এবং অনুভব করে।
আমরা যখন আনন্দময় মরসুমে পা রাখি, সেই পোশাকগুলি যেগুলি নৈমিত্তিক, আরামদায়ক এবং চটকদার মধ্যে একটি মিষ্টি স্পট রয়েছে এমন পোশাকগুলি খুঁজে পাওয়া আমার ইচ্ছা। দুজনের একজন শ্রমজীবী ​​মা হিসাবে, আমি সেই পোশাকটি চাই যে আমি সহজেই এবং সুবিধামত কাজ থেকে শুরু করে বাচ্চাদের সাথে সময় কাটাতে এবং ছুটিতে এবং তার বাইরেও পরিবার এবং বন্ধুবান্ধবকে ধরে রাখতে পারি। এবং এম.এম.এলএফএলইউর এর “রিং ইট ইন” হলিডে সংগ্রহ এটি আমার জন্য করে। এই টুকরোগুলি উদযাপনের একটি মরসুমের জন্য বিকশিত হয়েছে – যা যা আপনার মতো দেখায়। সংগ্রহ থেকে প্রতিটি টুকরো আপনার পায়খানাতে ইতিমধ্যে থাকা আইটেমগুলির সাথে ভাল খেলবে এবং গুণটি আশ্চর্যজনক। আমি পছন্দ করি যে টুকরোগুলি স্বাচ্ছন্দ্যে এখনও পালিশ করা হয়েছে যা আমার কাজ এবং জীবনের দাবিগুলির ভারসাম্য বজায় রাখার সাথে সাথে আমার এখন প্রয়োজন।
এম.এম.এলফ্লেউরে আপনার প্রথম পূর্ণ মূল্যের ক্রয় থেকে 15% নিতে আমার কোডটি “জাদোর 15” ব্যবহার করুন। এটি 12/31/21 অবধি বৈধ।

< >

< >

আমি নিশ্চিত যে আপনারা অনেক পুরুষ শারীরিকভাবে কাজে ফিরে এসেছেন তবে এখনও কিছু লোক রয়েছেন যারা এখনও আমার মতো বাড়ি থেকে কাজ করছেন। গত এক বছরে, আমার এবং আরও কিছু লোকের জন্য ওয়ার্কওয়্যার বেশ রূপান্তর করেছে। আমরা আমাদের নিজেরাই আরামদায়ক পোশাক, লাউঞ্জওয়্যার সেটগুলি বেছে নিয়েছি, মিশ্রণ এবং ম্যাচিং বোনা আলাদা করে তুলতে এবং তারপরে জুম কল এবং সভাগুলির জন্য “ব্যবসায়-উপযুক্ত” পোশাকের জন্য কখন এটি স্যুইচ করবেন তা বুঝতে পেরেছি। এম.এম.এলএফএলইউর সহ, আমি আমার পোশাকে হঠাৎ পরিবর্তন করার প্রয়োজন অনুভব করি না। তাদের টুকরোগুলি কেবল উপযুক্ত সংস্থা নয়, তারা আরামদায়কও এবং কোনও সেটিং এবং উপলক্ষে ফিট করার জন্য রূপান্তর করতে পারে। আপনি যদি ভাবছেন যে কীভাবে এই ছুটির মরসুমে কীভাবে চটকদার দেখতে পাওয়া যায় এবং এর বাইরেও এই চেহারাগুলি যাচাই করে দেখুন যা আমি এম.এম.এলফ্লিউর থেকে টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো আপনার কাজের পরিবেশ যাই হোক না কেন, কাজের জন্য পোশাক পরাও আরামদায়ক হওয়া উচিত। কে কাজের জন্য দুর্দান্ত দেখতে চায় না? আমরা আমাদের কাজকে গুরুত্ব সহকারে নিতে পারি, তবে নিজেরাই কখনই না।

আজকের পোস্টে, আমি আপনাকে বাড়ি থেকে বা শারীরিকভাবে অফিসে কাজ করছেন কিনা তা কাজের জন্য আপনি সাজানোর বিভিন্ন উপায় দেখাতে যাচ্ছি। এই চেহারাগুলি বাচ্চাদের সাথে সময় কাটাতে কাজ থেকেও পরা যায়। যে কোনও অনুষ্ঠানের জন্য আপনি যে কোনও সময় পরতে পারেন এমন আরামদায়ক পোশাকগুলির একটি তালিকা আমি একসাথে রেখেছি।
যদি আপনার মূল লক্ষ্যটি কোনও উদযাপনের জন্য বা আপনার বাচ্চাদের বেছে নেওয়া এবং তাদের সাথে সময় কাটাতে স্বাচ্ছন্দ্য বোধ করে তবে এই কাশ্মির জোগারের সাথে পুদিনায় এই ক্যামি (অন্যান্য রঙে আসে) আপনার জন্য এটি করবে। আপনি এখনও ট্রেন্ডি দেখতে আপনাকে সক্ষম করার সময় স্বাচ্ছন্দ্যের জন্য একটি স্নিগ্ধ স্নাইডার জ্যাকেট এবং জোড়া স্নিকারের সাথে চেহারাটি সম্পূর্ণ করতে পারেন!

< >

চেহারা কেনাকাটা

< >

< >

একটি চটকদার তবে সাধারণ কাজের পোশাকের জন্য, একটি আরামদায়ক স্ট্রেচি কুরি প্যান্টগুলি বেছে নিয়ে আপনার চেহারাটি শুরু করুন এবং তারপরে এটি একটি পুলওভার সিল্ক জার্সি শীর্ষ এবং জ্যাকেট বা উট ব্লেজারের সাথে যুক্ত করুন। এনসেম্বলটি সম্পূর্ণ করতে আপনি এই পোশাকটি একটি ট্যান বেল্ট দিয়ে সজ্জিত করতে পারেন। আপনি এই চটকদার চেহারার জন্য আরও অনেক নৈমিত্তিক চেহারা বা ব্রাউন পাম্পের জন্য স্নিকারের সাথে এই পোশাকটি জুড়তে পারেন।
এই সাজসজ্জাগুলি এম.এম.এলফ্লিউর থেকে তাদের ছুটির সংগ্রহ থেকে “রিং ইট ইন” থেকে রয়েছে। নিজের জন্য বা বিশেষ কারও কাছে উপহার হিসাবে আপনার প্রথম পূর্ণ মূল্যের ক্রয় থেকে 15% নিতে আমার কোডটি “জাদোর 15” ব্যবহার করুন এবং এটি 12/31/21 অবধি বৈধ।
সুতরাং, পরের বার আপনি যখন স্বাচ্ছন্দ্য বোধ করছেন তবে স্টাইলটিতে বিপদে পড়তে চান না, এই টিপসটি মনে রাখবেন। সত্যটি হ’ল আরামদায়ক পোশাকগুলিও ট্রেন্ডি হতে পারে; এটি কেবল নির্ভর করেnull

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *