কীভাবে ভ্রু ব্লিচ করবেন – আপনাকে সহায়তা করার জন্য ধারণা এবং কৌশলগুলি

February 11, 2023 0 Comments

আপনার মধ্যে অনেকেই সম্ভবত এখন আদর্শ ক্রাইং করছেন, কেবল আপনার ভ্রুগুলিকে ব্লিচ করার কথা ভাবছেন। তবে আপনারা কেউ কেউ সম্ভবত এটি সম্পর্কে কোনও পর্যায়ে বা অন্যটিতে ভেবেছেন। যদিও এখন স্থিতিশীল আদর্শটি হ’ল সাহসী, ভ্রু যা আপনার চোখকে গর্বের সাথে ফ্রেম করে তোলে, এমন কিছু উদাহরণ রয়েছে যখন কিছু মহিলা তাদের অন্ধকার ব্রাউজগুলির সামান্য আলোকিত করে তৈরি করতে পারেন।
[এছাড়াও পড়ুন: সেরা ব্লিচিং ক্রিম]

ভ্রু ব্লিচিং
আমরা বিষয়গুলি আমাদের হাতে নিয়ে গিয়েছি এবং ভ্রু এবং এটি যা কিছু জড়িত তা সম্পর্কে আপনাকে শিক্ষিত করার সিদ্ধান্ত নিয়েছি। আপনি কি এটি করার কথা বিবেচনা করবেন? আপনি কি এটি পরিষ্কার করতে হবে? ব্লিচিংয়ের সম্ভাব্য পার্শ্ব প্রতিক্রিয়াগুলি কী কী? আমরা এই এবং আরও অনেক উত্তর দেব। পড়তে!
এটা কেন?
ঠিক আছে, মহিলারা বিভিন্ন কারণে এটি করেন। প্রায়শই এটি ভ্রুগুলিকে কম স্টার্ক করার চেষ্টা করে, মুখের বৈশিষ্ট্যগুলি নরম করে এবং আরও অনেক সূক্ষ্ম চেহারা দেওয়ার চেষ্টা করে। প্রায়শই এটি চুলের সাথে ভ্রু মেলে সহায়তা করার জন্য করা হয়। যদি আপনি আপনার চুলগুলিকে হালকা ছায়ায় ব্লিচ বা রঙ করে থাকেন তবে আপনার চুলের সাথে মেলে আপনার ভ্রুগুলিকে ব্লিচ করা আপনার চুলের রঙটিকে আরও অনেকটা প্রাকৃতিক মতো করে তুলতে ভাল ধারণা।
সূত্র: whicdn.com [এসসি: মিডিয়াড]

ভ্রু ব্লিচ কিভাবে
আপনার সূক্ষ্ম ব্রাউজ অঞ্চলে যেমন স্যালি হ্যানসেনের ক্রিম হেয়ার ব্লিচ ব্যবহার করা যেতে পারে এমন একটি ব্লিচ ব্যবহার করুন। ব্লিচটি মিশ্রিত করুন এবং এটি আপনার ব্রাউজে প্রয়োগ করুন, আপনি প্রতিটি ছোট চুল পুরোপুরি cover েকে রাখেন তা নিশ্চিত করে। এটি প্রয়োজনীয় সময়ের জন্য ছেড়ে দিন (সর্বদা এটি পরে না করে তাড়াতাড়ি মুছুন)। লক্ষ্যটি হ’ল একটি ছায়া বা দুটি হালকা যেতে হবে, অন্যথায় এটি আপনাকে ধুয়ে বা আরও খারাপ দেখায় শেষ করতে পারে, আপনার ব্রাউসকে একটি ব্রোসি কমলা রঙ দিন!
[আরও পড়ুন: কীভাবে মুখ ব্লিচ করবেন]

এটি একটি জঘন্য সুতির বল দিয়ে মুছুন এবং আপনার মুখ ধুয়ে ফেলুন। আপনি যদি আপনার ব্রাউজগুলি হালকা চান তবে আপনার পছন্দসই রঙে পৌঁছানোর জন্য পরের দিন ব্লিচটি পুনরায় প্রয়োগ করুন।
উত্স: ইউটিউব ডটকম নট: আপনি কোনও ব্রাউড চেহারা দিয়ে শেষ করবেন না এমনটি খুব বেশি দিন ব্লিচটি কখনই রাখবেন না, যা রানওয়েতে সমস্ত ক্রোধ হতে পারে তবে ওয়াকওয়েতে এতটা নয়!

সূত্র: imabeautygeek.comay বা না?
সত্যিই, আমাদের এই প্রশ্নের কোনও গ্যারান্টিযুক্ত উত্তর নেই। এটি একেবারে একের ব্যক্তিগত পছন্দ। প্রচুর মহিলা তাদের ব্লিচ/রঙিন চুলের সাথে মেলে তাদের ভ্রুগুলিকে ব্লিচ করার বিষয়টি বিবেচনা করার সময়, আমাদের হলিউড সেলিব্রিটিরা আমাদের দেখিয়েছেন যে আপনাকে এটি করতে হবে না।
[আরও পড়ুন: আপনার ত্বককে কীভাবে ব্লিচ করবেন]

উত্স: আইবিটিমস.কম.উকটকে আয়নায় দেখার জন্য এক মিনিট এবং আপনি আপনার ভ্রুয়ের রঙ পছন্দ করেন কিনা তা নির্ধারণ করুন। জেনিফার লোপেজ যখন স্বর্ণকেশী হয়ে গিয়েছিল তবে তার ব্রাউজকে অন্ধকার করে রেখেছিল, তখন সে এর জন্য প্রচুর ঝাঁকুনি পেয়েছিল। এটি ছিল কারণ তার ত্বক একটি ব্রোঞ্জের রঙ ছিল, তার চুল স্বর্ণকেশী এবং তার ভ্রু গা dark ় বাদামী। সংমিশ্রণটি তার পক্ষে কাজ করে না। কিন্তু যখন সে তার ভ্রু হালকা করার সিদ্ধান্ত নিয়েছিল, তাদের কম স্টার্ক করে তোলে, তখন এটি তার চুলের রঙকে অনেক বেশি প্রাকৃতিক দেখায় এবং তার মুখকে রূপান্তরিত করে।
সূত্র: Etsystatic.com আপনি যদি এটি করতে পছন্দ করেন …
আপনি যদি নিজের ভ্রুগুলি ব্লিচ করতে চান তবে মনে রাখবেন যে শিকড়গুলি বাড়ার পরে আপনাকে এটি পুনরায় স্পর্শ করতে হবে। সুতরাং আপনার ভ্রুগুলিকে ব্লিচ করা এক-অফ জিনিস নয় বরং চলমান প্রক্রিয়া। নিশ্চিত করুন যে আপনি এর জন্য প্রস্তুত।
তো? আপনি কি চেষ্টা করতে চান এমন কিছু কি এই শব্দটি? বা আপনি যেভাবে আপনার ব্রাউজগুলি নিয়ে আনন্দিত এবং প্রতি কয়েক সপ্তাহে ব্লিচ দিয়ে তাদের পুনরায় টান দেওয়ার ঝামেলা চান না? অনেক মহিলা নিশ্চিত নন যে তারা যদি তাদের ব্রাউজগুলি হালকা হয় তবে তারা এটি পছন্দ করবে কিনা। তারা এগিয়ে যায় এবং এটি ব্লিচ করে এবং কেউ কেউ এটি পছন্দ করে, কেউ কেউ এটিকে ঘৃণা করে এবং কেউ কেউ সত্যিই এতটা পার্থক্য দেখতে পায় না। আপনি কোন বিভাগের অধীনে আসবেন অবাক?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *