ট্রেন্ডি নিউ ইয়র্কার্স দ্বারা প্রভাবিত পতনের কাজ পরিধান

November 10, 2022 0 Comments

শরত্কাল কাজের পরিধান ট্রেন্ডি নিউ ইয়র্কারদের দ্বারা প্রভাবিত
29/11/2019, অ্যালানিক গ্লোবাল দ্বারা প্রকাশিত
নিউইয়র্কের মহিলারা কখনই আমাদের অবাক করে দেওয়ার জন্য কাজ বন্ধ করেন না, যখন এটি সার্টোরাল অনুপ্রেরণার বিষয়ে উদ্বেগ প্রকাশ করে। তারা তাদের পোশাকের টুকরো চেষ্টা করতে পছন্দ করে। যাইহোক, অনেক উল্লেখযোগ্যভাবে তারা ঠিক কীভাবে কাজের পরিবেশেও ট্রেন্ডি চেহারাটি টানতে হয় তা ঠিক বুঝতে পারে।

অতএব, আসন্ন প্রবণতার কারণে, পাইকারি গার্মেন্টস ইউএসএ সরবরাহকারীরা গার্মেন্টসের একটি স্বতন্ত্র সংগ্রহ নিয়ে এসেছেন যা আপনি অবশ্যই দেখতে পারেন। সেই কারণেই কিছু স্টাইলের অনুপ্রেরণা পেতে নীচের ব্লগে চেক আউট।
একটি বড় সোয়েটশার্ট অবশ্যই এক জোড়া চর্মসার জিন্সের সাথে ভাল কাজ করে। এমনকি আপনি আকর্ষণীয় পিক-এ-বু স্টাইল তৈরি করতে উপাদান সহ traditional তিহ্যবাহী দেখার সাথে চারপাশে খেলতে পারেন। আপনাকে যা করতে হবে তা হ’ল হেমলাইন বরাবর রাইনস্টোন সহ রাইনস্টোন সহ টি-শার্টের সাথে একটি কালো দেখুন। স্তরটি আপের জন্য আপনি একটি ভি-নেক বড় কার্ডিগানের সাথে থাকতে পারেন যা এক জোড়া চর্মসার জিন্সের সাথে ভাল কাজ করে।
নগ্ন টোনড ফিটগুলি কর্মক্ষেত্রের এলবিডি। আপনি যদি হালকা নিরপেক্ষ শেডগুলির উত্সাহী হন তবে আপনার অবশ্যই পীচ গোলাপী, বাদামী, বেইজ, আইভরি পাশাপাশি এমনকি নোংরা গোলাপী রঙের মতো রঙগুলি থেকে অনুসন্ধান করা উচিত। ধারণাটি হ’ল একটি ব্লেজারে গাউন আপ করা যা আপনার ত্বকের সুরের চেয়ে ভাল। প্যান্টগুলির জন্য, আপনি একই রঙে থাকতে পারেন। যাইহোক, একটি বিপরীত সংমিশ্রণ উত্পাদন করা যতক্ষণ না আপনি ডিজাইনগুলি দিয়ে অতিরিক্ত না করেন ততক্ষণ ঠিকঠাক কাজ করবে।
চামড়ার স্কার্টগুলি একদিন থেকে রাতের পোশাকের জন্য আদর্শ। যাইহোক, যখন আপনার কাজের পরিধানের চেহারার অংশ হিসাবে আপনাকে এটি স্টাইল করতে হবে তখন এটি চ্যালেঞ্জিং হয়ে যায়। আপনার চামড়ার পোশাকে আলাদা করার জন্য সবচেয়ে ভাল পদ্ধতিটি হ’ল আপনি টাকযুক্ত পরতে পারেন এমন একটি লাগানো টি-শার্টগুলি বেছে নেওয়া। জুতাগুলির জন্য, আপনি চেহারাটি মোটামুটিভাবে এক জোড়া ভেলভেট বুটের সাথে থাকতে পারেন।
যতক্ষণ আপনি এটির সাথে অতিরিক্ত না করেন ততক্ষণ মুদ্রিত শীর্ষগুলি দুর্দান্ত। এটি অবশ্যই কোনও সার্কাস নয়, সুতরাং এটির জন্য একটি নির্দিষ্ট রঙের কোড মেনে চলার বিষয়টি নিশ্চিত করুন। অতএব, গ্রীষ্মমন্ডলীয় প্রিন্টগুলি, ওম্ব্রে পাশাপাশি এমনকি ফুলগুলি সম্পর্কেও বিশ্বাস করুন অফিসে একটি মজাদার দিনের জন্য একটি আকর্ষণীয় পোশাক তৈরি করতে।

খুচরা বিক্রেতারা যারা তাদের দোকানে স্টাইলিশ পোশাকের টুকরোগুলি অন্তর্ভুক্ত করতে চান তারা বিশিষ্ট কাস্টমাইজড আন্ডারক্লথিং নির্মাতাদের সাথে যোগাযোগ করতে পারেন। পোশাকের বড় সংগ্রহের সাথে অনুসন্ধান করুন, প্রয়োজনীয় টুকরোগুলি চয়ন করুন পাশাপাশি সহায়তা দলের জন্য বাল্কের প্রয়োজনীয়তা নির্দিষ্ট করুন।
ট্যাগ:
কাস্টম আন্ডারক্লথিং উত্পাদনকারী
অন্তর্বাস নির্মাতারা
পাইকারি পোশাক
পাইকারি পোশাক প্রস্তুতকারক
পাইকারি গার্মেন্টস সরবরাহকারী
পাইকারি গার্মেন্টস ইউএসএ

0 0 ভোট
নিবন্ধ রেটিং

প্রবেশ করুন

লেবেল

নাম*

ইমেল*

সাইট URL টি

লেবেল

নাম*

ইমেল*

সাইট URL টি

0 মন্তব্য

ইনলাইন প্রতিক্রিয়া
সমস্ত মন্তব্য দেখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *