পুরো সপ্তাহের জন্য বিনামূল্যে অ্যাডোব রঙিন ফন্টগুলি!

July 16, 2022 0 Comments

ফন্টফুলের সহযোগিতায় অ্যাডোব রঙিন ফন্টগুলি
স্টাইল শিল্পের শুরু থেকেই, ফন্টগুলি কোনও বার্তায় আরও বেশি ব্যক্তিত্ব দেওয়ার ভূমিকা গ্রহণ করেছে। এটি ব্যবসায়ের “ফেসিয়াল” বৈশিষ্ট্যগুলি ম্যাপিংয়ের মতো। লেখার শৈলীর সাথে মিলিত একটি শব্দের বোঝানো গ্রাফিক ব্র্যান্ডিংয়ের ভিত্তি। পাঠ্য ভিত্তিক লোগোগুলির একটি দুর্দান্ত উদাহরণ।
ডিজিটাল যুগে, গ্রাফিক শৈলী হাতে তৈরি ফন্টগুলির জন্য প্রকাশের সম্ভাবনাগুলি প্রসারিত করেছে। অদ্ভুতভাবে, এগুলি উচ্চতর পাশাপাশি উচ্চতর চাহিদাও রয়েছে। আরও অনেক অঙ্কন স্বয়ংক্রিয় হয়ে ওঠে, আমাদের আলোচনায় আবেগের মতো মানুষের বৈশিষ্ট্যগুলি জানাতে আমাদের প্রয়োজন তত শক্তিশালী।
মূলত, যেহেতু প্রতিটি ব্যক্তি, এই ক্ষেত্রে প্রতিটি ডিজাইনারের আলাদা স্টাইল রয়েছে। হাতে তৈরি ফন্টগুলির সর্বদা একটি স্বতন্ত্র অনুভূতি থাকবে। প্রশিক্ষণপ্রাপ্ত চোখের কাছে এগুলি একই রকম বলে মনে হয়। যদিও, আপনার অভিজ্ঞতা নির্বিশেষে, প্রতিটি হাত তার একজাতীয় সমাপ্তি ছাপিয়ে দেবে।
ফন্টগুলি ব্যক্তিগতকৃত করার পরবর্তী পদক্ষেপটি অ্যাডোব ব্যতীত অন্য কেউ গ্রহণ করেন না। বিপ্লবী ব্যবসা অ্যাডোব ইনোভেটিভ ক্লাউড ব্লগের মাধ্যমে প্রশংসামূলক ডাউনলোডের জন্য দেওয়া রঙিন ফন্টগুলিতে এক সপ্তাহ পূর্ণ সৃজনশীল আনতে ফন্টফুলের সাথে দলবদ্ধ করছে। ডাবড কালার ফন্ট সপ্তাহে, এই সহযোগিতা জ্যামিতি, প্রকৃতি, টেক্সটাইল বা আর্কিটেকচার দ্বারা অনুপ্রাণিত অসংখ্য ফন্ট সংমিশ্রণগুলিকে আন্ডারলাইন করবে; পাশাপাশি জার্মানি, মার্কিন যুক্তরাষ্ট্র বা ডেনমার্কের শিল্পী দ্বারা ভিজ্যুয়ালাইজড। এই ওপেনটাইপ-এসভিজি রঙিন ফন্টগুলি অ্যাডোব পাশাপাশি এর সহযোগীদের দ্বারা বিকাশ করা হয়েছে যারা একটি নতুন ধরণের প্রযুক্তি প্রবর্তন করে। এখন, ফন্টের রঙ, জমিন, স্বচ্ছতা বা গ্রেডিয়েন্ট রয়েছে। এটি অনেক বেশি বিশেষায়িত ধরণের বার্তা কাস্টমাইজেশনের দিকে এগিয়ে যায় যা ডিজাইনারদের পাশাপাশি সংস্থাগুলি আগত বছরগুলিতে অসুবিধা করবে।

0/5 (0 পর্যালোচনা)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *