প্রিন্টগুলির সংমিশ্রণের সময় শীর্ষ ধারণাগুলি

November 11, 2022 0 Comments

বেকি বেকস / আনস্প্ল্যাশ

রাস্তার স্টাইল, সোশ্যাল মিডিয়া এবং জনপ্রিয় সংস্কৃতিতে পরিবর্তনের আগে, ফ্যাশন অনেক বেশি কঠোর ছিল এবং কঠোর নিয়ম দ্বারা পরিচালিত ছিল: কখনও ব্রাউন এবং ব্ল্যাক একত্রিত করবেন না, প্রিন্টগুলি মিশ্রণ থেকে দূরে থাকবেন না, দুটি টেক্সচারের চেয়ে বেশি কিছু ব্যবহার করবেন না, এবং তাই। যাইহোক, সাম্প্রতিক বছরগুলিতে, রাস্তার স্টাইল, সোশ্যাল মিডিয়া এবং জনপ্রিয় সংস্কৃতিতে পরিবর্তনের সাথে, যা একসময় নিষিদ্ধ ছিল তা এখন ম্যাগাজিন, ক্যাটওয়াক এবং দৈনন্দিন জীবনে অনুমোদিত এবং ব্যবহৃত হয়।

আমরা আপনাকে এমন কিছু ধারণা সরবরাহ করি যা “ছাঁচ ভাঙা” তৈরি করবে এবং মিশ্রণ নিদর্শনগুলির প্রবণতাটিকে আরও অনেক বেশি সহনীয় করে তুলবে যাতে আপনি ফ্যাশন প্রতিভাগুলির মতো প্রিন্টগুলি মিশ্রিত করতে পারেন।

আপনি যদি নিশ্চিত না হন যে ছোট শুরু করবেন বা বড় হবেন:

2022 এর জন্য শীর্ষ প্রিন্ট

স্ট্রিপস এবং পোলকা বিন্দু

আপনি এমা স্টোন এর মতো জনপ্রিয় ব্যক্তিদের কাছ থেকে ধারণা পেতে পারেন, যারা প্রায়শই কালো এবং সাদা পোলকা বিন্দু এবং অনুভূমিক স্ট্রাইপ পরে থাকেন। পোলকা বিন্দুগুলি তারা যত কম তত কম স্পষ্ট হবে। এই মিশ্রণটি প্রচুর সংমিশ্রণের জন্য প্রারম্ভিক পয়েন্ট হিসাবে কাজ করে। চেহারাটিকে আরও অনেক রাত বা দিন তৈরি করার জন্য গুরুত্বপূর্ণ বিষয়টি মনে রাখবেন যে মুদ্রণটি যত বড়, আরও অনেক নাটকীয় প্রভাব।

স্ট্রাইপস এবং ফুল বা পোলকা বিন্দু এবং ফুল

এই পরিস্থিতিতে ধারণাটি হ’ল কয়েকটি রঙের একত্রিত করা যা একসাথে ভালভাবে যায়; ফুলগুলি সাধারণত বিভিন্ন প্যাটার্ন বা ফোকাল পয়েন্ট হয়, যখন স্ট্রাইপ বা পোলকা বিন্দুগুলি “নিরপেক্ষ” বা বেসিক হিউ হিসাবে কাজ করে লুকের ভিত্তি হিসাবে কাজ করে।

প্রাণী মুদ্রণ

জেব্রা-প্যাটার্নযুক্ত আইটেম থেকে শুরু করে টাইগার প্রিন্টগুলির সাথে জ্যাকেটগুলি ট্রেঞ্চ করুন। অ্যানিমাল প্রিন্টের জনপ্রিয়তা কেবল মরসুম থেকে মরসুমে ওঠানামা করে, তবে যখন সঠিকভাবে পরিধান করা হয়, তখন এটি সত্যই কখনও স্টাইলের বাইরে যায় না। এই প্রবণতাটিকে আনন্দদায়ক মাধ্যম হিসাবে ভাবেন-আপনার পোশাকের সাথে আপনার মশালার ড্যাশ যুক্ত করা দরকার, এটি পুরো মাথা থেকে টু-টো এনসেম্বল বা কেবল কয়েকটি ছোট আইটেমের মাধ্যমে হোক। অবশ্যই, অ্যানিমাল প্রিন্ট পোশাক পরার সময় আপনি সর্বদা উজ্জ্বল রঙ যুক্ত করতে পারেন তবে আপনি যদি এখনও এটি নিরাপদে খেলতে চান তবে বিচক্ষণ নিরপেক্ষ পছন্দগুলিও রয়েছে।

ভাল মুখ / আনস্প্ল্যাশ

কীভাবে প্রিন্ট এবং নিদর্শন পরবেন

আপনি কীভাবে একবারে কেবল একটি প্যাটার্ন অন্তর্ভুক্ত করবেন তা শিখার মাধ্যমে নিদর্শনগুলির সংমিশ্রনের জন্য একটি শক্তিশালী ভিত্তি তৈরি করতে পারেন:

অনেক বেশি বেসিক কিছু সহ একটি প্যাটার্ন প্রতিস্থাপন করুন।

এমন কোনও নকশা সন্ধান করা যা আপনি কোনও কিছুর উপরে পরতে পারেন, যেমন স্যুট বা ব্লেজারের নীচে প্যাটার্নযুক্ত টি শার্ট, আপনার বর্তমান পোশাকটিতে একটি মুদ্রণ যুক্ত করার সহজতম পদ্ধতি। জ্যাকেটের কারণে মুদ্রণের কেবল একটি সামান্য অংশ দৃশ্যমান হবে। আপনি যদি যথেষ্ট সাহসী হন তবে আপনি মুদ্রণটি প্রকাশ করতে জ্যাকেটটি খুলে ফেলতে পারেন।

পোশাকের সূক্ষ্ম টুকরো দিয়ে শুরু করুন

মোজা, একটি পার্স বা স্কার্ফ দিয়ে শুরু করুন যদি কোনও প্যাটার্নযুক্ত ব্লাউজ বা পোশাক অপ্রতিরোধ্য মনে হয়। নিদর্শন সহ আনুষাঙ্গিকগুলি আপনার পোশাকটিকে খুব বেশি গ্যারিশ না করে কিছুটা আগ্রহ দিতে পারে।

নিজের উপর বিশ্বাস রাখো

এটি ব্যক্তিগত করুন! এটি ঠিক আছে যদি প্রত্যেকে আপনার পছন্দ মতো কোনও মুদ্রণ পছন্দ করে না। বেশিরভাগ নিউট্রাল সবাই পছন্দ করে। প্রিন্ট সহ, এটি হয় না। অতএব, যা কিছু আপনাকে ভাল বোধ করে তা পরিধান করুন এবং যদি প্রত্যেকে আপনার মুদ্রণ পছন্দ না করে তবে নিরুৎসাহিত করবেন না।

মলি মিয়ারস / আনস্প্ল্যাশ

প্রিন্ট এবং নিদর্শনগুলির সংমিশ্রনের জন্য 4 টি ধারণা

প্রচলিত বিশ্বাসের বিপরীতে, বেশিরভাগ ট্রেন্ডি ড্রেসার প্রায়শই নিদর্শনগুলি মিশ্রিত করে। নিদর্শনগুলির সংমিশ্রণ আপনার আত্ম-নিশ্চয়তা উন্নত করতে পারে এবং আপনার জমায়েতের মধ্যে কিছুটা উত্তেজনা ইনজেকশন দিতে পারে। কীভাবে যথাযথভাবে প্রিন্ট এবং নিদর্শনগুলি একত্রিত করা যায় তা এখানে।

আপনার ফাউন্ডেশন প্রিন্টগুলি জানুন

পোলকা ডটস, ফুল এবং স্ট্রাইপগুলির মতো নিরবধি, সোজা নকশাগুলি দিয়ে শুরু করুন। তারপরে উপরে একটি শক্তিশালী মুদ্রণ যুক্ত করুন। অনেক বেশি আকর্ষণীয় জ্যামিতিক প্রিন্টের নীচে একটি স্ট্যান্ডার্ড স্ট্রাইপযুক্ত টি-শার্ট পরা বিবেচনা করুন। বেসিক স্ট্রাইপটি একটি নিরপেক্ষ হিসাবে পরিবেশন করবে এবং উভয় ডিজাইনের লাইনগুলি একে অপরের পরিপূরক হবে।

আরো দেখুন

শপ এবং স্টাইল, গ্রীষ্মের ফ্যাশন
আপনি যে সেরা ক্রপ শীর্ষে পেয়েছেন তা কোনটি?

একটি শক্তি সংঘর্ষ হতে দিন

ট্রেন্ডগুলি অনুসরণ করার জন্য এটি সর্বদা প্রয়োজন হয় না। দুটি প্রিন্ট বেছে নেওয়ার ক্ষেত্রে প্রচুর শক্তি রয়েছে যা একে অপরের সাথে সম্পূর্ণ সম্পর্কযুক্ত নয়, যদিও চিতাবাঘের প্রিন্ট এবং প্লেডের মতো দৃ strong ় নিদর্শনগুলি ফ্যাশন কৃত্রিম PA এর মতো উপস্থিত হতে পারে। একটি কালো ব্লেজার বা ডেনিম জ্যাকেট হিসাবে এনসেম্বল অ্যাঙ্কর করতে একটি নিরপেক্ষ টুকরো ব্যবহার করুন।

প্রতিটি আকারের নিদর্শন

দুটি স্বতন্ত্র আকারের সাথে লেয়ারিং নিদর্শনগুলি নিদর্শনগুলি একত্রিত করার অন্যতম সহজ পদ্ধতি। বৃহত আকারের ডিজাইনের সাথে জুটিবদ্ধ হলে নিম্ন আকারটি নিরপেক্ষ হিসাবে কাজ করতে পারে। এই পদ্ধতির মধ্যে, আপনি একটি বৃহত-ফর্ম্যাট প্লেড ফ্ল্যানেলের সাথে সামান্য ফুলের নকশার সাথে একটি স্কার্ট যুক্ত করে একটি গ্রুঞ্জ উপস্থিতি তৈরি করতে পারেন।

রঙ, রঙ, রঙ!

মিশ্র প্রিন্টগুলির যত্ন নেওয়ার সময় রঙগুলি অবশ্যই খুব যত্ন সহকারে বিবেচনা করা উচিত। অনেক বেশি রঙিন রঙের স্কিমের বুনো বৈচিত্র্যময় নিদর্শনগুলি কালো এবং সাদা রঙের মতো নিরপেক্ষ রঙের শক্তিশালী নিদর্শনগুলির দ্বারা ভারসাম্যপূর্ণ হতে পারে। একটি একরঙা নকশার সংমিশ্রণ, যেমন একটি লাল-সাদা পোলকা-ডট, একটি মাল্টিকালার প্যাটার্নের সাথে যা একরঙা প্যাটার্ন যেমন একটি লাল ফুলের মুদ্রণ থেকে রঙকে অন্তর্ভুক্ত করে, একটি কৌশলnull

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *