ফটোশপ হেয়ার ব্রাশ

June 23, 2022 0 Comments

চুলের জন্য ফটোশপ ব্রাশগুলি ফটো ম্যানিপুলেশনে খুব সহায়ক তবে কেবল এই অঞ্চলে নয়, গ্রাফিক ডিজাইনাররা এই দিনগুলিতে বিভিন্ন কাজের জন্য প্রচুর ব্যবহার করে। এই দিনগুলিতে ফ্যাশন একটি অত্যন্ত প্রয়োজনীয় ক্ষেত্র, সুতরাং, তাদের কাজ শেষ করার জন্য কারও কাছে পর্যাপ্ত ব্রাশ থাকতে পারে না। কল্পনা করুন যে আপনাকে এমন একটি চিত্র করতে হবে যাতে আপনাকে বিভিন্ন দৈর্ঘ্যের চুল করতে হবে। এই পরিস্থিতিতে আপনি কি কখনও করেন? ভাল, শুরু করার জন্য বেশ সহজ উত্তর। যেমনটি আমি বলেছি, আপনি হয় কোনও বিদ্যমান ফটোগ্রাফি পরিচালনা করতে পারেন, বা গ্রাফিক ডিজাইনার হিসাবে আপনি কার্টুন মাস্ক তৈরি করতে পারেন যা চুলের সেলুনের জন্য ব্যবহার করা যেতে পারে। এটা সব সহজ। আপনি যেভাবে এটি দেখেন, জিনিসটি প্রচার এবং পণ্য এবং পরিষেবা বিক্রিতে এর প্রভাব সম্পর্কে। মূল জিনিসটি হ’ল ভাল চেহারার মুখোশ তৈরি করা, এবং এটিতে আপনাকে প্রিমিয়াম এবং উচ্চ রেজোলিউশন সহ সত্যই আশ্চর্যজনক ফটোশপ ব্রাশগুলি ব্যবহার করতে হবে।
সুতরাং, এখানে কিছু সত্যই আশ্চর্যজনক ব্রাশ রয়েছে যা এই বিশেষ উপায়ে ব্যবহার করা যেতে পারে। আপনি প্রতিটি লিঙ্কে যান এবং দেখুন এটি কী। এই লিঙ্কগুলি সম্পর্কে জিনিসটি হ’ল আপনার পৃথক লাইসেন্স এবং ব্যবহারের থার্মগুলিতে সতর্ক হওয়া উচিত, কারণ লোকেরা এ সম্পর্কে বিভিন্ন মতামত রাখে। এগুলি দুটি সেটে সম্পূর্ণ নিখরচায় হাই-রেসের চুলের ফটোশপ ব্রাশ: একটি 2500px এ এবং অন্যটি 500px রেজোলিউশনে। এই চুলের ফটোশপ ব্রাশগুলি ফটোশপ সিএস 3 এ তৈরি করা হয়েছিল এবং প্রোগ্রামটির যে কোনও সিএস সংস্করণের সাথে কাজ করা উচিত।
সুতরাং, তারা এখানে (একটি ভাল চেহারা নিন এবং তাদের সুবিধা নিন, তিনি):
এনিমে চুল ব্রাশসানাইম চুল ব্রাশসলাইন চুল ব্রাশসিলিস্টিক চুল ব্রাশশায়ার-ফোটোশপ-ব্রাশফোটোশপ ব্রাশব্রেশার-ফোটোশপ-ব্রাশশেয়ার-ফোটোশপ-ব্রাশশেয়ার-ফোটোশপ-ব্রাশগুলি

0/5 (0 পর্যালোচনা)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *