ফ্ল্যানেল পোশাক সম্পর্কে মিথগুলি যা প্রতিটি ফ্যাশন প্রেমিকের জানা দরকার!

December 8, 2022 0 Comments

ফ্ল্যানেল পোশাক সম্পর্কে মিথগুলি যা প্রতিটি ফ্যাশন প্রেমিকের জানা দরকার!
18/09/2017, অ্যালানিক গ্লোবাল পোস্ট করেছেন
‘একটি উলের টেক্সচারের সাথে টি শার্টগুলি চেক করেছেন’ – আমরা যখন ফ্ল্যানেল পোশাকের কথা ভাবি তখন এটি মনে আসে। তবে কি আমাদের অবশ্যই ফ্ল্যানেল সম্পর্কে বিশ্বাস করা উচিত? যেহেতু ফ্যাশন বিবর্তন চলছে এবং প্রতি মরসুমে কয়েক মিলিয়ন নতুন ডিজাইন, নিদর্শন এবং কাপড় আসছে, ফ্ল্যানেলও একটি নতুন ফর্ম নিয়েছে। যুক্ত শৈলী, বর্ধিত ডিজাইন এবং কাপড়ের মিশ্রণ ফ্ল্যানেলকে সমস্ত-আবহাওয়ার জন্য আরও অনেক উপযুক্ত ফ্যাব্রিক করে তুলেছে। আপনি এগুলি প্রচুর বিভিন্ন স্টাইলে পরতে পারেন। আপনি র‌্যাপার ফ্যাশন, গ্রঞ্জ স্টাইল বা সাধারণত পুরুষালি লম্বারজ্যাক পছন্দ করেন না কেন – ফ্ল্যানেল এই সমস্তগুলির চূড়ান্ত উত্তর। ঠিক আছে, আপনি যদি এখনও ফ্ল্যানেলকে আপনার প্রতিদিনের পোশাক হিসাবে গ্রহণ করার বিষয়ে নিশ্চিত না হন এবং এটি সম্পর্কে আরও অনেক কিছু জানতে চান তবে এখানে আপনার জন্য কিছু পৌরাণিক কাহিনী রয়েছে।

ফ্ল্যানেল কেবল শীতের জন্য নয়:
এর আগে, ফ্ল্যানেলটি উলের সাথে তৈরি করা হত। এখনও, আমাদের এই বিশ্বাস আছে যে ফ্ল্যানেল কেবল উলের তৈরি এবং এই কারণে উষ্ণতা সরবরাহ করতে পারে। ফ্ল্যানেলের ব্যবহার ওয়েলসে শুরু হয়েছিল যেখানে কৃষকরা উপাদানগুলি থেকে নিজেকে রক্ষা করার জন্য এটি পরিধান করতেন। পরে, এটি ল্যাম্বারজ্যাকস দ্বারা পরিধান করা হয়েছিল যারা গাছ কাটার ব্যবসায়ের সাথে অনেক বেশি জড়িত ছিল। এর পরে ফ্ল্যানেল প্রায় অদৃশ্য ছিল। এটি গ্রঞ্জ সংগীত ছিল যা ফ্ল্যানেলকে ফ্যাশনের জগতে প্রবেশ করেছিল। এবং এখনও অবধি ফ্ল্যানেল এমনকি সেলিব্রিটিদের মধ্যে একটি জনপ্রিয় বিকল্প হিসাবে রয়ে গেছে। ফ্ল্যানেল হ’ল সেরা নৈমিত্তিক পরিধান যা কলেজ-যাত্রীরা ফ্লান্ট করতে পছন্দ করে।

প্লেড ফ্ল্যানেল নয়:
আপনারা অনেকেই জানেন না যে প্লেড এবং ফ্ল্যানেল একই জিনিস নয়। আমরা এই বিশ্বাসটি বিকাশ করেছি কারণ ফ্ল্যানেল সর্বদা প্লেড প্যাটার্নে পাওয়া যায়। তবে আমাদের অবশ্যই মনে রাখতে হবে যে প্লেড একটি মুদ্রণ এবং ফ্ল্যানেল একটি ফ্যাব্রিক। পাইকারি মহিলাদের ফ্ল্যানেল টি শার্টগুলিতে আপনি যে চেকগুলি দেখেন সেগুলি প্লেড বলে। এই প্যাটার্নটি ফ্ল্যানেল ছাড়াও অন্য যে কোনও ফ্যাব্রিকগুলিতে প্রয়োগ করা যেতে পারে। এই কারনে; আমাদের জানতে হবে যে সমস্ত প্লেডগুলি ফ্ল্যানেল এবং তদ্বিপরীত নয়। ফ্ল্যানেল পোশাক ইউএসএ সংস্থাগুলি ফ্ল্যানেল টি শার্টের জন্য বিভিন্ন নতুন প্রিন্ট উদ্ভাবন করছে যা আপনি চেষ্টা করতে পারেন। আপনি যদি খুচরা বিক্রেতা হন তবে এই নতুন ফ্ল্যানেল পোশাকগুলি আপনি আপনার গ্রাহকদের অফার করতে পারেন সেরা জিনিস।
ফ্ল্যানেল পোশাক ধোয়ার পরে সঙ্কুচিত:
ফ্ল্যানেল সম্পর্কে আরেকটি ভুল ধারণা হ’ল এটি ধোয়ার পরে সঙ্কুচিত হয়। বর্তমানে, অন্যান্য বেশ কয়েকটি কাপড়ের মিশ্রণের কারণে, ফ্ল্যানেল আরও শক্তিশালী হয়ে উঠেছে। ফ্ল্যানেলের আগের সংস্করণটি ধুয়ে ফেলার পরে সঙ্কুচিত হত। তবে এখন ফ্যাব্রিকটি অনেক বেশি উন্নত এবং সঙ্কুচিত হয়ে আত্মহত্যা করে না।

সুতরাং, এখন ফ্ল্যানেল পোশাকগুলি আপনার প্রতিদিনের পরিধান করুন।

ট্যাগ:
ফ্ল্যানেল পোশাক
ফ্ল্যানেল পোশাক ইউএসএ
ফ্ল্যানেল টি শার্ট ইউএসএ
ফ্ল্যানেল টি শার্ট ইউএসএ
পাইকারি মহিলাদের ফ্ল্যানেল শার্ট

0 0 ভোট
নিবন্ধ রেটিং

প্রবেশ করুন

লেবেল

নাম*

ইমেল*

ওয়েবসাইট URL

লেবেল

নাম*

ইমেল*

ওয়েবসাইট URL

0 মন্তব্য

ইনলাইন প্রতিক্রিয়া
সমস্ত মন্তব্য দেখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *