বর্তমান ট্রেন্ডস: ফন্ট ডিজাইন এবং জলরঙের চিত্র

August 15, 2022 0 Comments

নিকি লাটজ ফন্ট ডিজাইন এবং চিত্র
আমি নিশ্চিত নই যে আমি এখানে পরিচয় করিয়ে দিতে চলেছি এমন ডিজাইনার এবং চিত্রকের সাথে আপনি কতটা পরিচিত, তবে, আমি মনে করি আপনি অবশ্যই তার ফন্ট বা জলরঙের গ্রাফিক্সটি কোনও এক সময় এসেছেন। এটি যদি আপনি ডিজাইন সম্প্রদায়ের সক্রিয় সদস্য হন তবে এমন ক্লায়েন্টও যাকে কমপক্ষে একবার স্ক্রিপ্ট ফন্টের প্রয়োজন হয়।
তিনি সৃজনশীল বাজারে একটি সুপার স্টার, সাইটের হোমপেজে ক্রমাগত বৈশিষ্ট্যযুক্ত পণ্য এবং ব্যবহারকারীদের কাছ থেকে ইতিবাচক প্রতিক্রিয়া যা তিনি যা রেখেছেন তাতে সর্বদা এত খুশি। এবং এর জন্য একটি সহজ ব্যাখ্যা রয়েছে: তিনি সত্যই তিনি যা কিছু করেন তা সত্যই ভালবাসেন এবং এটি তার একমাত্র কম্পাস। যা তিনি সমস্ত উচ্চাকাঙ্ক্ষী ডিজাইনারদের কাছে সুপারিশ করেন।
তার নাম নিকি লাটজ, তিনি দক্ষিণ আফ্রিকা থেকে এসেছেন এবং তাঁর মন্ত্রটি আপনি যা সত্যই ভালোবাসেন এবং গর্বিত তার চেয়ে কম লক্ষ্য করবেন না। ধারাবাহিক থাকুন এবং এটি রাখুন, এমনকি যদি প্রথমে এটি আপনাকে হাজার হাজার ডলার আনবে না।

অল্প বয়স থেকেই তিনি শিল্প পছন্দ করেন তবে এটি কখনই পেশাদারভাবে তা অনুসরণ করেন না এবং প্রাপ্তবয়স্ক হিসাবে কোনও আর্ট স্কুল অনুসরণ করেননি। এটি অনুশীলন করতে এবং তিনি চান না এমন জিনিসগুলির সাথে পরীক্ষা -নিরীক্ষায় বাধ্য হওয়া উচিত। সুতরাং তিনি শিল্পকে তার কাছে আসতে দিলেন – তিনি প্রথমে এইচটিএলএম কোডিং, তারপরে ওয়েব ডিজাইন, তারপরে লোগো ডিজাইন এবং শেষ পর্যন্ত চিত্রণ এবং প্রিন্টগুলিতে ছড়িয়ে পড়ে। এবং তিনি 15 বছর ধরে এটি করছেন, তাই রাতারাতি কোনও সাফল্য নেই।

তিনি ধীরে ধীরে সীমাবদ্ধ ক্লায়েন্টের কাজ থেকে মুক্ত হয়ে গেলেন এবং তার নিজের শর্তে তিনি যা পছন্দ করেন তার আরও বেশি করে কাজ করেছিলেন এবং সেগুলি তার সৃজনশীল বাজারের দোকানে যুক্ত করেছিলেন। সাইটটি ব্যক্তিগত পদ্ধতির সাথে সৃজনশীলদের খুব সহায়ক, এটি পুরো অভিজ্ঞতার সাথে আরও স্বাচ্ছন্দ্য বোধ করেছে।
তিনি বিশ্বাস করেন যে ডিজিটাল শিল্পের জন্য নকশযুক্ত যে কেউ বিকশিত হতে পারে, সন্তুষ্ট হতে পারে এবং তাদের প্রচেষ্টার জন্য সত্যিকারের পুরষ্কার বোধ করতে পারে যদি তারা ইন্টারনেট ব্যবহার করে, অনুশীলন করতে এবং সেই ব্যক্তিগত স্পর্শকে তাদের কাজের সাথে যুক্ত করতে পারে। তিনি উচ্চাকাঙ্ক্ষী ডিজিটাল ডিজাইনারের জন্য সত্যিকারের অনুপ্রেরণা এবং আপনি এটি দেখতে পারেন যে তিনি সৃজনশীল বাজার ব্লগে অবদান রেখেছিলেন এমন একটি নিবন্ধ পড়ে নিজের জন্য। এটি আপনাকে ডিজাইনারের ব্লক বা এমনকি বার্নআউট থেকে বাঁচাতে পারে।

এবং এখন এখানে তার খুব সফল পণ্যগুলির কয়েকটি যা তিনি তার দোকানে বিক্রি করছেন, আমি কেবল উপরে উল্লিখিত সেই উত্সর্গের সাথে তৈরি করেছেন, যে বেশিরভাগ ডিজাইনাররা সাধারণত না থেকে বেশি ভুলে যান।

হ্যান্ডলেটার ফন্টবক্সটি তার সর্বশেষ পণ্য যা ইতিমধ্যে ক্রিয়েটিভ মার্কেট টিম দ্বারা হ্যান্ডপিকড।

এবং বোনাস হিসাবে, আপনি একটি নিখরচায় ফন্টও পেতে পারেন, যা তিনি প্রায়শই তার অনুগত অনুসরণে অফার করেন। নিশ্চিত হয়ে নিন যে আপনি তার ইনস্টাগ্রামে সমস্ত কিছু পরীক্ষা করেছেন – আপনি সামগ্রী দ্বারা মুগ্ধ হবেন:

0/5 (0 পর্যালোচনা)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *