বসন্ত এবং গ্রীষ্মের বিবাহের জন্য 7 সেরা কলোনস

August 31, 2022 0 Comments

সমস্ত প্রশংসা পাওয়ার গ্যারান্টিযুক্ত

সুতরাং, এখন আপনি বিবাহের স্যুট বা টাক্স পেয়েছেন এবং সমস্ত আনুষাঙ্গিকগুলি আবিষ্কার করেছেন, বিবেচনা করার মতো একটি শেষ জিনিস রয়েছে: সুগন্ধি। সঠিক সুবাস নির্বাচন করা একটি ছোট বিশদ বলে মনে হতে পারে তবে এটি আপনার দিনটি নিখুঁতভাবে চলেছে তা নিশ্চিত করার এটি একটি গুরুত্বপূর্ণ অঙ্গ। আসলে, আমরা সুগন্ধকে কোনও পোশাকে চূড়ান্ত বিশদ হিসাবে বিবেচনা করি।

এখন, আপনার যদি ইতিমধ্যে কোনও নির্দিষ্ট সুবাস আপনি পরতে পছন্দ করেন – এবং আপনার ভবিষ্যতের স্ত্রী / স্ত্রী পছন্দ করেন – এটি দুর্দান্ত। তবে আপনি যদি এমন কিছু চান যা বসন্ত বা গ্রীষ্মের বিবাহের পোশাকে পরিপূরক করে তবে এখানে আপনার জন্য সাতটি দুর্দান্ত সুগন্ধ রয়েছে।

উষ্ণ মরসুম বনাম শীত মৌসুমের বিবাহের সুগন্ধি

নির্দিষ্ট সুগন্ধিতে প্রবেশের আগে, গ্রীষ্ম এবং বসন্তের সুগন্ধিগুলি পতন বা শীতের থেকে আলাদা করে তোলে তা জানা গুরুত্বপূর্ণ।

এক্স

15 পুরুষদের জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ আনুষাঙ্গিক

আরও ভিডিও

9 মিনিটের 0 সেকেন্ড, 51 সেকেন্ড

পরবর্তী
10 তাত্ক্ষণিক এবং সহজ পুরুষদের স্টাইল আপগ্রেড
05:10

লাইভ দেখান
00:00
09:51
09:51

একটি জিনিসের জন্য, তারা হালকা, যার অর্থ তারা উত্তাপে অপ্রতিরোধ্য বা অসহনীয় হবে না। অন্যটির জন্য, তারা খাস্তা, যা মরসুমকে পরিপূরক করে এবং সামগ্রিক পুংলিঙ্গ গন্ধের ফলস্বরূপ।

আপনি যখন বড় দিনের জন্য প্রস্তুতি নিচ্ছেন তখন এই দুটি কারণই ভাল চুক্তির বিষয়। অবশ্যই, সবসময় ব্যতিক্রম আছে। উদাহরণস্বরূপ, যদি আপনার কাছে পছন্দসই ঘ্রাণ থাকে যা আপনার কাছে অর্থপূর্ণ কিছু উত্সাহিত করে তবে এটি নিয়ে যান।

তুমিও পছন্দ করতে পার:
5 দুর্দান্ত গন্ধযুক্ত বসন্তের সুগন্ধি
পুরুষদের জন্য সেরা ভেটভার সুগন্ধিগুলি কী কী?
একটি নতুন সুগন্ধ খুঁজছেন? আমরা এই 8 টি বাছাই চেষ্টা করেছি

দোকানটি

আমাদের কাস্টম মেনসওয়্যার এবং আনুষাঙ্গিক সংগ্রহ ব্রাউজ করুন

অন্বেষণ

বিবাহের জন্য 7 বসন্ত এবং গ্রীষ্মের কলোন

ক্লাসিক ডায়ার ইও স্যাভেজ থেকে টম ফোর্ডের রিফ্রেশিং নেরোলি পোর্টোফিনো পর্যন্ত প্রতিটি ব্যক্তিত্ব এবং বিবাহের সেটিংয়ের জন্য একটি সুগন্ধ রয়েছে।

বিবাহের সুগন্ধি 1: ডায়ার ইও স্যাভেজ

খ্রিস্টান ডায়ার দ্বারা ইও স্যাভেজ

$ 92

সাধারণ, ক্লাসিক এবং অবিশ্বাস্যভাবে আইকনিক সাইট্রাস সুবাস প্রচুর প্রশংসা পাওয়ার গ্যারান্টিযুক্ত।

এখন কেন

প্রথম বসন্ত বা গ্রীষ্মের বিবাহের সুবাস হ’ল খ্রিস্টান ডায়ারের ইও স্যাভেজ। এটি স্যাভেজের সাথে বিভ্রান্ত হওয়ার দরকার নেই, এটি একটি নতুন সুগন্ধি।

যখন এটি পুরুষদের সুগন্ধির কথা আসে তখন ইও স্যাভেজ একটি পরম ক্লাসিক এবং সম্পূর্ণ আইকনিক। এর নোটগুলির মধ্যে রয়েছে:

শীর্ষ নোট: লেবু, বার্গামোট, তুলসী এবং ল্যাভেন্ডার।
হার্ট নোটস: জেসমিন, গোলাপ, কার্নেশন, পাচৌলি এবং স্যান্ডালউড।
বেস নোটস: ওকমোস, ভেটিভার, কস্তুরী এবং অ্যাম্বার।

সামগ্রিকভাবে, ডায়ার ইও স্যাভেজে খুব তাজা, সাইট্রাসি সুগন্ধ রয়েছে। এটি একটি দীর্ঘ সময় স্থায়ী হয় – গড়ে পাঁচ থেকে আট ঘন্টা যে কোনও জায়গায় – যা সাইট্রাস সুবাসের সাধারণ নয়।

আপনি যদি সতেজতা, সহজ এবং ক্লাসিক এমন কিছু সন্ধান করছেন যা প্রচুর প্রশংসা পেতে নিশ্চিত, ইও স্যাভেজ একটি ভয়ঙ্কর পছন্দ।

বিবাহের সুগন্ধি 2: ফ্লোরিস নং 89

ফ্লোরিস নং 89

$ 80

উইনস্টন চার্চিল এবং ইয়ান ফ্লেমিংয়ের প্রিয় এটি একটি পঞ্চম ইংরেজী ভদ্রলোকের সুগন্ধ হিসাবে পরিচিত।

এখন কেন

তালিকার পরবর্তী অংশটি ফ্লোরিস নং 89 Now এখন, এটি একটি উডি, সাইট্রাস সুবাস হিসাবে শ্রেণিবদ্ধ করা হয়েছে। নোটগুলি অন্তর্ভুক্ত:

শীর্ষ নোট: বার্গামোট, ল্যাভেন্ডার, নেরোলি, জায়ফল, কমলা এবং পেটিগ্রেন
হার্ট নোটস: জেরানিয়াম, রোজ এবং ইলাং-ইলাং
বেস নোটস: সিডারউড, কস্তুরী, ওকমোস, স্যান্ডেলউড এবং ভেটিভার

ফ্লোরিস নং 89 একটি পঞ্চম ইংরেজী ভদ্রলোকের সুগন্ধ হিসাবে বিবেচিত হয়। এই মুহুর্তে, এটি উইনস্টন চার্চিল এবং ইয়ান ফ্লেমিং (দ্য জেমস বন্ড উপন্যাসের লেখক) উভয়েরই প্রিয় হিসাবে বলা হয়েছিল।

এটিতে অবশ্যই ক্লাসিক ভদ্রলোক ধরণের ঘ্রাণ রয়েছে। ল্যাভেন্ডার এটিকে প্রায় নাপিতের মতো গুণমান দেয় কারণ এটি কতটা তীক্ষ্ণ। তবুও, এটি একটি খুব তাজা এবং পুংলিঙ্গ গন্ধ যা একটি শক্ত চার থেকে ছয় ঘন্টা স্থায়ী হয়। এবং, যেহেতু আপনি সাধারণত এটি মার্কিন যুক্তরাষ্ট্রের স্টোরগুলিতে দেখতে পান না, এটি কিছুটা অনন্য।

বিবাহের সুগন্ধি 3: গেরলাইন ভেটিভার

গেরলাইন ভেটিভার

$ 70

বিশ্বের প্রথম সকালে একটি উচ্ছেদ একটি উডি অ্যাকর্ড এবং একটি বিরল এবং পরিশীলিত সুগন্ধির জন্ম দেওয়ার জন্য মশলা এবং তামাকের পরিশোধিত কমনীয়তা দিয়ে সমৃদ্ধ হয়।

বর্তমান মূল্য পরীক্ষা করুন

তৃতীয় সুগন্ধি হলেন গেরলাইন ভেটিভার, যা সেখানে সর্বকালের সর্বকালের ক্লাসিক পুরুষদের সুগন্ধযুক্ত হিসাবে বিবেচিত হয়।

ভেটিভার ভারতের এক ধরণের ঘাসের স্থানীয়। কিছু বুদ্ধিএতে এইচ ভেটিভারটিতে একটি খাস্তা, প্রাকৃতিক ঘ্রাণ রয়েছে যা গন্ধযুক্ত, ভাল, ঘাসযুক্ত। গেরলাইন ভেটিভারটি সহজ এবং নিম্নলিখিত নোটগুলির সাথে একটি স্বতন্ত্র গন্ধ রয়েছে:

শীর্ষ নোট: বার্গামোট, লেবু, নেরোলি এবং ধনিয়া
হার্ট নোটস: ভেটিভার এবং সিডার
বেস নোটস: তামাক, জায়ফল, মরিচ এবং টঙ্কা বিন

যদিও আপনি গেরলাইন ভেটিভারের সাথে অন্তর্নিহিত ঘাসযুক্ত সারাংশটি পান তবে এটি সামনের এবং কেন্দ্র নয় যেমন এটি অন্যান্য অনেক ভেটভার সুগন্ধির সাথে রয়েছে। আপনি এখনও আশা করতে পারেন সতেজতা পান। তবে আপনি একটি তীব্র ঘ্রাণও পান যা একটি বনের সাথে মিলিত হয় যা এটিকে অন্যান্য অনেক ভিজেটিভার সুগন্ধির চেয়ে আরও স্বীকৃতভাবে পুংলিঙ্গ করে তোলে। এটি বেশ কিছুক্ষণ স্থায়ী হবে – ছয় থেকে আট ঘন্টা যে কোনও জায়গায়।

বিবাহের সুগন্ধি 4: টম ফোর্ড ওড ফ্লিউর

টম ফোর্ড ওড ফ্লেয়ার

দুঃখের বিষয়, এটি ব্র্যান্ড দ্বারা বন্ধ করা হয়েছে, তবে এটি এখনও মাধ্যমিক বাজারে থাকতে পারে। এটি খুব ভাল, এটি শিকারের পক্ষে মূল্যবান।

ইবে অনুসন্ধান করুন

বিলাসবহুল ব্র্যান্ড টম ফোর্ডের একটি অফার, ওড ফ্লিউর হ’ল বসন্ত এবং গ্রীষ্মের বিবাহের জন্য চতুর্থ সুগন্ধি। এটি বিশেষত অনন্য এবং স্বতন্ত্র, বিশেষত যখন এই তালিকার অন্যান্য ছয়টি সুগন্ধির সাথে তুলনা করে।

এখানে তালিকাতে অনেকগুলি নোট রয়েছে তবে এখানে তিনটি রয়েছে যা সত্যই দাঁড়িয়ে আছে:

গোলাপ – যদিও গোলাপটি tradition তিহ্যগতভাবে মেয়েলি আতরগুলির সাথে যুক্ত, এটি এই সুগন্ধিতে আশ্চর্যজনকভাবে পুংলিঙ্গ।
ওউড – এটি সামগ্রিক মাথা ঘ্রাণ দেয়।
ধূপ – এটি মাথা, মশলাদার এবং পুংলিঙ্গ।

টম ফোর্ডের ওড ফ্লিউরের একটি চিত্তাকর্ষক প্রক্ষেপণ রয়েছে। এটি একটি কঠিন ছয় থেকে আট ঘন্টা স্থায়ী হয়। এটি উত্কৃষ্ট, মার্জিত, অনন্য এবং খুব সেক্সি।

বিবাহের সুগন্ধি 5: রোজা পারফামস এলিজিয়াম

রোজা এলিজিয়াম পারফাম কোলোন

$ 315

হালকা, উজ্জ্বল এবং পুংলিঙ্গ, এলিসিয়াম ধারাবাহিকভাবে একটি অসাধারণ সংখ্যক পরিপূরককে সজ্জিত করে।

এখন কেন

উষ্ণ-মৌসুমের বিবাহের জন্য পঞ্চম সুগন্ধি রোজা পারফামস দ্বারা এলিজিয়াম। এটি একটি সুগন্ধযুক্ত ফাগের হিসাবে বিবেচিত হয় – মূলত এটি তাজা, হালকা, উজ্জ্বল এবং পুংলিঙ্গ। এটি নিম্নলিখিত নোট আছে:

শীর্ষ নোট: আঙ্গুর, লেবু, বার্গামোট, চুন এবং থাইম
হার্ট নোটস: ভেটিভার, জুনিপার, অ্যাপল, সিডার, গোলাপী মরিচ এবং জুঁই
বেস নোটস: অ্যাম্বারগ্রিস, ভ্যানিলা, চামড়া এবং বেনজয়েন

এলিজিয়াম অত্যন্ত সতেজকর, তবে এটিতে এটিতে কিছুটা জিংও রয়েছে। সবচেয়ে বেশি যে নোটগুলি আসে সেগুলি হ’ল আঙ্গুর এবং জুনিপারের তীক্ষ্ণ এবং আরও ভেষজযুক্ত নোট।

তবে এই সুগন্ধিটিকে বাকী থেকে সত্যই আলাদা করে তোলে তা হ’ল এটি অ্যাম্বারগ্রিসের জন্য ত্বকে দীর্ঘ সময় ধরে থাকে। তবুও, এটি এখনও হালকা এবং তাজা, সুতরাং এটি আপনাকে, আপনার স্ত্রী বা আপনার অতিথিদের অভিভূত করবে না।

বিবাহের সুগন্ধি 6: আরকুইস্ট él

আরকুইস্ট él

$ 205

তার ডিস্কো হাইডে অ্যাকাপুলকো লাতিন গ্ল্যামার দ্বারা অনুপ্রাণিত। জেট-সেট ডিস্কোসের উপর ভিত্তি করে একটি ‘আওয়ার আওয়ারস’ ফাগের। এক রাতের পরে একটি ক্লাসিক কোলোনের প্রধান ছাপ।

এখন কেন

এরপরে আরকুইস্টে এল। এটি একটি অ্যাম্বার ফৌগ্রে হিসাবে শ্রেণীবদ্ধ করা হয়েছে, যার অর্থ এটি তাজা এবং ভেষজযুক্ত তবে এটি খুব গভীর, সমৃদ্ধ এবং পুংলিঙ্গ গন্ধযুক্ত। স্ট্যান্ডআউট নোটগুলির মধ্যে রয়েছে:

শীর্ষ নোট: লরেল পাতা, ক্লেরি সেজ, রোজমেরি, জেরানিয়াম
হার্ট নোটস: এলাচ, দারুচিনি, কমলা ফুলের জল এবং কালো বেকউইট মধু
বেস নোটস: পাচৌলি, ওকমোস, ভেটিভার এবং একটি ফৌগের অ্যাকর্ড

এই তালিকার সাতটি সুগন্ধির মধ্যে, এল এখন পর্যন্ত সবচেয়ে যৌনতম। তবে, যেহেতু এটি অন্যদের তুলনায় গভীর এবং সমৃদ্ধ সুগন্ধযুক্ত, এটি উত্তাপে অপ্রতিরোধ্য হয়ে উঠতে পারে। এজন্য এটি সন্ধ্যার ইভেন্টগুলি বা কিছুটা শীতল বসন্ত বা গ্রীষ্মের দিনগুলির জন্য সেরা।

বিবাহের সুগন্ধি 7: টম ফোর্ড নেরোলি পোর্টোফিনো

টম ফোর্ড নেরোলি পোর্টোফিনো

$ 163

নেরোলি পোর্টোফিনো চকচকে সাইট্রাস তেল, ফুলের নোট এবং অ্যাম্বার আন্ডারটোনগুলির মাধ্যমে আশ্চর্যজনক বাতাস, ঝলমলে জল এবং সমৃদ্ধ পাতাগুলি সংলগ্ন করে। স্প্ল্যাশ, তবুও যথেষ্ট।

এখন কেন

এবং অবশেষে টম ফোর্ডের নেরোলি পোর্টোফিনো। এটি একটি সাইট্রাসি সুগন্ধযুক্ত হিসাবে শ্রেণিবদ্ধ করা হয়। নোটগুলির মধ্যে রয়েছে:

শীর্ষ নোট: বার্গামোট, ম্যান্ডারিন কমলা, লেবু, তিক্ত কমলা, ল্যাভেন্ডার এবং রোজমেরি
হার্ট নোটস: আফ্রিকান কমলা ফুল, নেরোলি এবং জুঁই
বেস নোটস: অ্যাম্বার, অ্যাঞ্জেলিকা এবং অ্যামব্রেট

এই সুবাস খুব হালকাএবং সিট্রাসি, তবে এটিই নেরোলি যা সবচেয়ে বেশি আসে। নেরোলি কমলা ফুলের পুষ্প থেকে প্রাপ্ত একটি তেল। এ কারণে, আপনি ফুলের একটি স্পর্শ পান, যা সিট্রাস নোটগুলি একটি মসৃণ গন্ধের জন্য একসাথে মিশ্রিত করতে সহায়তা করে।

নেরোলি পোর্টোফিনো অত্যন্ত দীর্ঘস্থায়ী-আপনি সহজেই এ থেকে আট ঘন্টা পেতে পারেন। একই সময়ে, এটি এখনও খুব হালকা এবং সতেজকর। যদিও আপনি এটি যে কোনও বসন্ত বা গ্রীষ্মের বিবাহে পরতে পারেন তবে এটি সৈকত বা সমুদ্র উপকূলের ইভেন্টগুলির জন্য উপযুক্ত।

শেষের সারি

এটি যখন নেমে আসে তখন আপনার সুগন্ধটি বেছে নেওয়া উচিত যা আপনার পক্ষে সবচেয়ে উপযুক্ত – সর্বোপরি, এটি আপনার (এবং আপনার স্ত্রীর) দিন। তবে আপনি কোথায় শুরু করবেন তা নিশ্চিত না হলে এই সুগন্ধিগুলির কয়েকটি দেখুন। এগুলি সমস্ত বিশেষভাবে বসন্ত এবং গ্রীষ্মের ইভেন্টগুলির জন্য তৈরি, তাই তাদের কারও সাথে ভুল হওয়া শক্ত। এগুলিও অনন্য, কুলুঙ্গি সুগন্ধি যা বেশিরভাগ দোকানে আপনি যে কোনও কিছুর মতো গন্ধ পান না।

অবশ্যই, আপনি কয়েকটি চেষ্টা না করা পর্যন্ত আপনি কোন ঘ্রাণ পছন্দ করেন তা জানা শক্ত। আপনি যদি কিছুটা পরীক্ষা -নিরীক্ষায় আগ্রহী হন তবে এখনও পুরোপুরি প্রতিশ্রুতিবদ্ধ হতে চান না, আপনি অনলাইনে যেতে পারেন এবং আপনার নজর কেড়ে নেওয়ার নমুনাগুলি অর্ডার করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *