বারগান্ডি চামড়ার স্কার্ট

June 1, 2022 0 Comments

স্কার্ট: বিসিবিজি (এখানে এবং এখানে সাশ্রয়ী মূল্যের বিকল্প) | শীর্ষ: তত্ত্ব (এখানে অনুরূপ) | জুতা: টরি বার্চ (পুরানো, এখানে একই পাশাপাশি এখানেও) | কোট/ন্যস্ত: হোয়াইট হাউস ব্ল্যাক মার্কেট | নেকলেস: অ্যান টেলর (এখানে একই) | ব্রেসলেট: ব্র্যান্ডি ফাম | সানগ্লাস: স্টেলা ম্যাককার্টনি

< >

আপনার কাজের ওয়ারড্রোবকে চামড়া অন্তর্ভুক্ত করা জটিল হতে পারে। তবুও, চামড়ার প্রবণতা আরও একটি মরসুমের জন্য সর্বব্যাপী রয়ে গেছে, সুতরাং একটি সচেতনভাবে বুদ্ধিমান কর্মী মেয়েটি কী করতে হবে? চামড়া পরেন না? হা। এমনকি রসিকতা করবেন না।

অন্যদিকে, আপনি কোথায় আপনার হারলে পার্ক করেছেন এবং/অথবা আপনি গ্রীসের স্থানীয় পুনর্জাগরণে আপনার ভূমিকায় আনন্দ নিয়েছেন কিনা সে সম্পর্কে সহকর্মীদের কাছ থেকে প্রশ্নগুলির প্রাপক হতে পারে না।

এটি এর মতো, ডুড, আমি নৈরাজ্যবাদী নই, আমি কেবল ফ্যাশনের মতো। আপনার খাঁটি খাকিস লোহার যান, ভাই।

খুব রক্ষণশীল অফিসগুলির জন্য, একটি সামান্য চামড়ার পাইপিং হ’ল ওয়াটার কুলারের চারপাশে সহিংসতা প্ররোচিত না করে আপনার অভ্যন্তরীণ বাইকার কুক্কুটকে আলিঙ্গন করতে আপনার স্পর্শ হতে পারে। এই সূক্ষ্ম স্পর্শগুলি বাদ দিয়ে, আমি একইভাবে খুঁজে পেয়েছি যে আমি আজ যে বার্গুন্ডি চামড়ার স্কার্টের মতো রঙিন চামড়াটি পরেছি, বা এমনকি এই উট রঙিন চামড়ার স্কার্ট যা আমি কয়েক মাস আগে স্টাইল করেছি, এটি একটি রক্ষণশীল পেশাদারের কাছে আরও অনেক বেশি উপযুক্ত হতে পারে পরিবেশ।

আপনারা যারা সৃজনশীল পাশাপাশি নৈমিত্তিক পরিবেশে যারা কম তাত্পর্যপূর্ণ পদ্ধতির সমর্থন করতে পারেন তাদের জন্য, আমি পরের সপ্তাহে গরমের মধ্যে কিছু কালো চামড়ার বিকল্পগুলি পেয়েছি ’, তাই থাকুন …

শুভ বুধবার!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *