মিনিমালিস্ট টি-শার্ট আমাকে পর্বতমালায়

July 2, 2022 0 Comments

ন্যূনতমবাদী টি শার্টগুলি-আমাকে পাহাড়ে নিয়ে যান
‘টেক মি টু দ্য পর্বতমালায়’ মার্ক ভ্যান লিউউয়েনের পাশাপাশি লেভেল কালেক্টিভের কর্মীদের মধ্যে অংশীদারিত্বের জন্য তৈরি একটি নতুন কাজ। লেভেল কালেক্টিভ হ’ল একটি স্বাধীন নৈতিক পোশাক লেবেল যা বিশ্বজুড়ে ক্লায়েন্টদের অ্যাডভেঞ্চারের স্বাদে গ্যারান্টি দিয়েছে। মৌলিকত্বের সাথে শিহরিত হতে এবং সেই সাথে কল্পনাও শুরু হয়েছিল তারা “আমাকে পর্বতমালায় নিয়ে যান” প্রকল্পটি। এই কাজটি বিশ্বজুড়ে সমস্ত সক্রিয় সক্রিয় ব্যক্তিদের কাছে উপস্থিত রয়েছে যা কিছুক্ষণের মধ্যে যখন অ্যাড্রেনালিনের শটে আনন্দ নেয়।

তাদের সমস্ত শৈলী বহুল পরিচিত চিত্রকর পাশাপাশি শিল্পী মার্ক ভ্যান লিউউইন দ্বারা তৈরি করেছিলেন। তিনি টিজে তৈরি টাইপোগ্রাফিক বাক্যাংশগুলির জন্য সাধারণ প্রাকৃতিক চিত্রের জন্য দায়বদ্ধ ছিলেন। তারা একসাথে এমন কিছু উত্পাদন করতে পরিচালনা করেছেন যা যারা অ্যাডভেঞ্চারের সন্ধান করেন তাদের দ্বারা সম্পূর্ণরূপে উপলব্ধি করা যায়। সম্পূর্ণরূপে জীবন যাপনের প্রায় প্রতিটি কাজের পিছনে রয়েছে যা সমষ্টিগতটি এখন পর্যন্ত তৈরি করেছে।

চূড়ান্ত পণ্যটি এখন দেওয়া হয় পাশাপাশি আপনি এখানে ক্লিক করে তাত্ক্ষণিকভাবে এটি কিনতে পারবেন। আপনি একইভাবে মার্ক ভ্যান লিউউইন পাশাপাশি তার ডিজাইনার দলটি ঠিক এখানে অনুসরণ করতে নির্বাচন করতে পারেন পাশাপাশি আপনি ইনস্টাগ্রামে তাদের সাথে মেনে লেভেল কালেক্টিভকে অনুপ্রাণিত করতে পারেন:@থেলিভেলকোলেক্টিভ। এই ব্র্যান্ড নতুন, মিনিমালিস্ট টি শার্টগুলি ব্যবহার করে প্রকৃতির অনুরাগী হয়ে শেষ করতে নির্বাচন করুন।

0/5 (0 পর্যালোচনা)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *