লিটল মাউন্টেন প্রিন্টিং শপ, হ্যান্ড ক্র্যাফটিংয়ের একটি পাঠ

July 26, 2022 0 Comments

আমেরিকান প্রিন্টিং শপ বিট মাউন্টেন প্রিন্ট শপ
এটি (কেবলমাত্র) দ্বিতীয়টি আমার পছন্দের টি শার্ট লাইনগুলির একটি, বিট মাউন্টেন প্রিন্ট শপ। নাম অনুসারে, ব্যবসায়ের প্রাথমিক ফোকাসটি টি-শার্টগুলি মুদ্রণ করা, তবে আমি কখনই পরিষেবাগুলি পরীক্ষা করে দেখিনি তাই আমি শৈলীর পাশাপাশি তারা দোকানে যে টি শার্টগুলি সরবরাহ করে তার সাথে থাকব। যা আমি একেবারে পছন্দ করি, পাশাপাশি আপনি যদি “পোলারয়েড ফিল্টার” সহ বন্য প্রকৃতির ফটোগুলির অনুরাগী হন তবে আপনি যদি তা করতে চান, যদি আপনার টাইপোগ্রাফিক ডিজাইনের উপর কোনও সঙ্কটের প্রভাব যুক্ত করার প্রয়োজন হয়, পাশাপাশি শেষ না হলেও, যদি শেষ হয় না, আপনি খুব সাবধানে কারুকাজ করা অসম্পূর্ণতা সহ ন্যূনতম চিত্রের প্রাকৃতিক, জৈব চেহারা পছন্দ করেন।
নতুন জিনিসগুলিকে আড়ম্বরপূর্ণভাবে পুরানো বা পরিচিতির কাছাকাছি বয়স্ক দেখানো হ’ল জো হোরাসেকের একটি বিশেষ দক্ষতা, মালিক পাশাপাশি প্রিন্টিং শপের অপারেটর। পরিষেবাটি ঠিক কীভাবে আসে তার একটি সংক্ষিপ্ত পটভূমির জন্য, দয়া করে এর শুরু সম্পর্কে আমাদের পূর্ববর্তী প্রকাশটি পরীক্ষা করে দেখুন।
ক্যানভাস এবং বেলা টি শার্টগুলি স্ক্রিন প্রিন্ট করা হয় পাশাপাশি সমস্ত সনাক্ত করে পাশাপাশি পলি মেলারগুলি দোকানে সঞ্চালিত হয়। আপনি অবশ্যই বিভিন্ন টি শার্ট ব্র্যান্ড সহ অবশ্যই একটি কাস্টম-তৈরি অর্ডার অনুরোধ করতে পারেন। জো ডাউন টু আর্থ ব্যক্তির মতো মনে হচ্ছে যে আপনি কোনও প্রকল্পের সাথে যে কোনও সময় যোগাযোগ করতে পারেন, যিনি সেরা সরবরাহ করতে সক্ষম হবেন। আদর্শভাবে তারা একইভাবে মার্কিন যুক্তরাষ্ট্রের চেয়ে অন্যান্য দেশে পাঠাতে পারে।
তার ফটোগ্রাফির পাশাপাশি ভ্রমণ অ্যাডভেঞ্চারের সাথে রুটিন আপডেটের জন্য, আপনি তার ইনস্টাগ্রাম পোস্টগুলি মেনে চলেছেন তা নিশ্চিত করুন। আপনি তার কলমের পাশাপাশি কাগজের দক্ষতাও পছন্দ করবেন!
আমি যে টি শার্টগুলি অবলম্বন করছি তার কয়েকটি এখানে রয়েছে:

0/5 (0 পর্যালোচনা)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *