শীর্ষস্থানীয় 5 প্রতিযোগিতা সাইটগুলি

October 1, 2022 0 Comments

আজকাল লোকেরা অ-মানক টি-শার্টগুলিতে আরও বেশি আকৃষ্ট হয়, এমন ডিজাইনগুলির সাথে যা মনোযোগ আকর্ষণ করে এবং তাদের ভিড়ের বাইরে দাঁড় করায়। আমরা জানি যে ডিজাইনারের সংখ্যা ক্রমাগত বাড়ছে এবং তাদের জন্য প্রতিযোগিতার জন্য একটি জায়গা রয়েছে, এমন একটি জায়গা যেখানে তারা তাদের নকশা মুদ্রণের সুযোগ পেতে পারে এবং সম্ভবত এটি রাস্তায়, কারও টি-শার্টে দেখতে পারে। টি-শার্ট ডিজাইনারদের ক্রমবর্ধমান সংখ্যার পাশাপাশি, আকর্ষণীয় প্রতিযোগিতা চালু করে শিল্পীদের প্রচার করে এমন ভিড়-উত্সাহী সাইটগুলির সংখ্যাও প্রসারিত হচ্ছে। এই অনলাইন মার্কেট সাইটগুলি সক্রিয় সদস্য/ ডিজাইনারদের সংগ্রহ করছে যারা নতুন শৈলী, ধারণা, ধারণা, ধারণা, মিশ্রণ এবং তাদের মাধ্যমে সক্রিয় ভূমিকা পালন করে, তাদের প্রাপ্য বিশ্বব্যাপী স্বীকৃতি অর্জন করে। ডিজাইনারদের কেবল অর্থের জন্যই নয়, শিল্পের মতোই তৈরি করার জন্য চ্যালেঞ্জ জানানো হচ্ছে। আমরা তাদের জনপ্রিয়তা, উদ্ভাবনী সিস্টেম এবং পুরষ্কারের ভিত্তিতে সর্বাধিক জনপ্রিয় এবং প্ররোচিত প্রতিযোগিতা সাইটগুলির একটি শীর্ষ 5 তৈরি করেছি।

1. www.threadless.com
অনলাইন টি-শার্ট মার্কেট ইন্ডাস্ট্রিতে টি-শার্ট ভোটিং সাইটের “গডফাদার” হিসাবে বিবেচিত, থ্রেডলেস 2000 সালে প্রতিষ্ঠিত The -শার্ট ডিজাইন। তাদের জনপ্রিয়তা একটি অনলাইন সম্প্রদায়ের সদস্যদের উপর ভিত্তি করে তাদের ধারণাটি এতটা ছড়িয়ে পড়ে, তাদের নকশাগুলি জমা দেয় এবং ভোটদান ব্যবস্থায় সক্রিয়ভাবে অংশগ্রহণ করে। এটি সেই সম্প্রদায় যা কোম্পানিকে সাফল্যের পথে নিয়ে যায়। তাদের শুরুতে, বিজয়ী টি-শার্টের পুরষ্কারটি ছিল $ 50, তবে এটি একটি বিজয়ী টি-শার্ট, এবং $ 500 থ্রেডলেস গিফট শংসাপত্রের জন্য সংস্থাটি তার লাভ বাড়ানোর মুহুর্ত থেকে $ 2,000 নগদ থেকে বেড়েছে। $ 200 নগদ), 500 ডলার নগদ, যদি ডিজাইনটি পুনরায় মুদ্রণ করা হয় এবং আপনি যদি থ্রেডলেস বার্ষিক পুরষ্কারে একটি “বেস্টি” জিতেন তবে আরও 10,000 ডলার পর্যন্ত। গাইডলাইন হিসাবে, একটি ডিজাইন প্রকল্পের জন্য কেবল 5 টি রঙের অনুমোদিত। থ্রেডলেস বিক্রি করার জন্য একটি বিজয়ী ডিজাইনের এক হাজার কপি এবং আরও 2 টি পুরানো প্রিন্ট করে, যা পুনরায় মুদ্রণের সুযোগ পায়। এছাড়াও, 0 থেকে 5 অবধি রেটিং স্কেলের উপর ভিত্তি করে, শীর্ষ ছয়টি ডিজাইন মুদ্রিত হয়। সংস্থাগুলি বাচ্চাদের আকারের টি-শার্ট, হুডি এবং লংগ্লিভগুলিতে মুদ্রণ করেও তাদের পণ্য লাইন বাড়িয়েছে এবং 2007 সালে শিকাগোতে তাদের প্রথম স্টোর প্রকাশ করেছে, যেখানে প্রতি শুক্রবার টিজগুলি পরিবর্তন করছে, বৈচিত্র্য সরবরাহ করে এবং নতুন ট্রেন্ডগুলি চালিয়ে যাচ্ছে। এর যথেষ্ট সম্প্রদায়ের কারণে (700০০,০০০ এরও বেশি), এটি জেনে রাখা ভাল যে মূল গ্রাহকরা সাইটের সদস্য, এবং হাজার হাজার টি-শার্ট বিক্রি হচ্ছে কারণ এটি একটি টি-শার্ট থাকা বিরল যেটি বিরল, এবং খুব পাতলা সম্ভাবনা রয়েছে পুনরায় মুদ্রণ করা (একের পর এক এবং ভয়ঙ্কর দাবি বাদে)। কারণ এটি প্রথম, সবচেয়ে উদ্ভাবনী এবং সবচেয়ে বড় পুরষ্কার থাকা, থ্রেডলেস অবশ্যই প্রথম স্থানটিকে শীর্ষে শীর্ষে রাখার যোগ্য।

শীর্ষ 5 প্রতিযোগিতা সাইট 2। www.designbyhumans.com
ডিজাইনবিহুমানস থ্রেডলেস হিসাবে একই ধারণাকে কেন্দ্র করে যেখানে শিল্পীরা তাদের প্রতিভাবান দক্ষতা প্রকাশের সুযোগটি কিনতে পারে, যাতে ঝুঁকিতে রাখা পুরষ্কারগুলি ছিনিয়ে নিতে পারে। বিজয়ীদের জমা দেওয়া ডিজাইনগুলি থেকে বেছে নেওয়া হয় এবং সাইট সদস্যদের দ্বারা ভোট দেওয়া হয় এবং প্রাপ্ত ভোটের সংখ্যা নির্ভর করে, সর্বাধিক জনপ্রিয় একটি মুদ্রিত হয়। থ্রেডলেস থেকে ডিজাইনবাইম্যানদের আলাদা করে এমন প্রধান জিনিসটি হ’ল, এই ক্ষেত্রে, টি-শার্ট ডিজাইনের জন্য, 14 টি রঙ, পাশাপাশি গ্রেডিয়েন্টস এবং অর্ধ-টোন পর্যন্ত অনুমতি দেওয়া হয় এবং ডিজাইনাররা 8 টি বিভিন্ন মুদ্রণ প্রযুক্তি ব্যবহার করতে পারেন, রেঞ্জিং অস্পষ্ট পাঠ্য থেকে সূচিকর্ম পর্যন্ত। এই জিনিসগুলি ডিজাইনারদের তাদের কল্পনা ক্ষেত্রের জন্য একটি বৃহত্তর অঞ্চল সরবরাহ করে, তাদের সর্বোচ্চ পরিমাণে তাদের প্রতিভা প্রকাশ করার সুযোগ দেয়। ডিজাইনারদের আকর্ষণ করে এমন উদ্ভাবনী প্রতিযোগিতাগুলি হ’ল “দিনের শার্ট” (প্রতি সপ্তাহে 5 টি জয়) $ 750 (500 ডলার নগদ, সাইটের জন্য 250 ডলার ক্রেডিট), “শার্টের শার্ট” দিয়ে পুরস্কৃত করা হয়েছে, যা $ 1000 নগদ এবং “শার্ট পায়” মাসের “, যার ডিজাইনার $ 1750 (1500 ডলার নগদ, এবং 250 ডলার ক্রেডিট) পান। ডিজাইনের জীবন জুড়ে বিক্রি হওয়া টি-শার্টের সংখ্যার উপর নির্ভর করে ডিজাইনারদের বেতন পাওয়ার আরও একটি সম্ভাবনা রয়েছে এবং এটিকে “ডিবিএইচ রক স্টার অ্যাওয়ার্ডস” বলা হয়। যদিও এটির কম পুরষ্কার রয়েছে, ডিবিএইচ কিছু শিল্পী দ্বারা আরও উপযুক্ত ডিজাইন জমা দেওয়ার জন্য আরও উপযুক্ত বলে বিবেচনা করা হয়, কারণ তারা মনে করেন এটি আরও সমর্থনকারী।

শীর্ষ 5 প্রতিযোগিতা সাইট 3। www.allmightys.com
অ্যালমাইটিস একটি ধারাবাহিক সামাজিক নেটওয়ার্ক প্রকাশ করে, প্রচুর নতুন ধারণা এবং সংস্থান রয়েছে। এমনকি তাদের পূর্ববর্তী বিজয়ীদের উদাহরণ সহ একটি “টি-শার্ট ডিজাইন গাইড” রয়েছে। ভোটিং সিস্টেম সদস্যদের উপর ভিত্তি করে। তারা ভোট দেয়, তারপরে সাইটটি শীর্ষ 3 ডিজাইন বিবেচনা করে যা সর্বাধিক ভোট বা মন্তব্য অর্জন করেছে। বিজয়ীরা তাদের শার্টের বিক্রয়ের উপর ভিত্তি করে কমিশন উপার্জন করে, বিক্রি হওয়া টিয়ের জন্য দুই থেকে এক ইউরো পর্যন্ত (এটি নির্ভর করে যে টি-শার্ট ডিজাইনটি প্রতিযোগিতায় জিতেছে)। এটি ডিজাইনারদের জন্য এক ভয়ঙ্কর উত্সাহ, কারণ, সাইটটি যত বেশি বিক্রি হয় ততই ডিজাইনার তত বেশি গ্রহণ করে।
ডিজাইনার একটি স্বর্ণ, রৌপ্য বা ব্রোঞ্জের পুরষ্কার জিততে পারে। সোনাপুরষ্কারটি প্রথম 50 টি বিক্রয়ের জন্য প্রতি 2 ইউরোতে থাকে, রৌপ্য পুরষ্কার উপার্জনের সময়, ডিজাইনার প্রতিটি শার্টের জন্য 1,50 ইউরো পান।

4. www.teetonic.com
টিটোনিক একটি নন-স্টপ, থিমহীন প্রতিযোগিতা সরবরাহ করে, প্রবেশকারীদের তাদের নকশাগুলি জনসাধারণের কাছে প্রকাশ করতে উত্সাহিত করে এবং সাইটের সম্প্রদায়কে এটি ভোট দিতে, এটি রেট করতে, এটির উপর মন্তব্য করতে বা এমনকি বিজয়ী করে তোলে। আমরা উল্লিখিত অন্যান্য সাইটগুলির মতো নয়, স্কটিশ গ্রাহকদের মধ্যে বৃহত্তম সম্প্রদায় রয়েছে, অবস্থান ভিত্তিক টিটোনিক। সর্বোচ্চ রেটযুক্ত ডিজাইনগুলি পুরষ্কারের জন্য 100 নগদ জিতেছে। এটির জন্য, টিটোনিক সাইটটি বিক্রি করে এমন প্রতিটি টি ডিজাইনের জন্য ডিজাইনার 50 পি সরবরাহ করে। ডিজাইনার তার নিজস্ব নকশা সহ একটি উচ্চ মানের টি-শার্টও পান। টিটোনিককে ডিজাইনবাইহিউম্যানস বা থ্রেডলেসের সাথে তুলনা করার সাথে সাথে পুরষ্কারগুলি এত আকর্ষণীয় নয়, তবে সাইটটি এখনও প্রচুর ভাল কাজ সরবরাহ করে।

5.www.teefury.com
যদি আমরা একটি বিরল এবং সীমিত টি-শার্ট থাকা আশ্চর্যজনক যে সত্যটি সম্পর্কে উল্লেখ করেছি তবে এই সাইটটি একবার দেখুন এবং আমি কী সম্পর্কে কথা বলছি তা আপনি ঠিক জানবেন। টিফুরি প্রতিদিন একের বেশি প্রিন্ট করে না। বিজয়ী ডিজাইনার বিক্রি প্রতি 1 ডলার পান এবং সবচেয়ে গুরুত্বপূর্ণ, তাদের শিল্পকর্মের সম্পূর্ণ অধিকার বজায় রাখে (ডিবিএইচ -তে, সাইটগুলি পোস্ট ডিজাইনের পুরো অধিকার গ্রহণ করে, এমনকি এটি বিজয়ী বা না হলেও)। সাইটের সম্প্রদায় বিজয়ীকে টিকিয়ে রাখতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। তারা টি কিনতে চান কিনা তা তাদের দ্রুত সিদ্ধান্ত নিতে হবে, কারণ ডিজাইনটি কেবল 24 ঘন্টা বিক্রি হয় এবং এর পরে, এটি ভাল হয়ে গেছে, এবং অন্যটি তার জায়গা নেয়। একটি টিয়ের জন্য দাম বেশ ভাল, প্রতি টিতে কেবল 9 ডলার, শিপিংয়ের জন্য 2 ডলার। এটি তার আসল অর্থের মধ্যে প্রতিদিন একটি সীমিত সংস্করণ এবং যে কোনও ডিজাইনারকে দিনের বিজয়ী হতে উত্সাহিত করে।

আমি আশা করি এটি আপনার ডিজাইনারদের জন্য সহায়তা করে এবং আপনি আপনার জন্য সবচেয়ে আকর্ষণীয় একটিতে জমা দেওয়ার ভাল সিদ্ধান্ত নেন। শুভকামনা প্রত্যেককে পুরষ্কার পেতে এবং আপনার প্রাপ্য সম্মান।

0/5 (0 পর্যালোচনা)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *