সপ্তাহের শিল্পী-হোয়াল, 1400 টি টি-শার্ট শৈলী

June 13, 2022 0 Comments

সপ্তাহের শিল্পী-হোয়াল, 1400 টি টি-শার্ট ডিজাইন
এই সপ্তাহে আমরা কোনও শিল্পীর কাছে বেছে নিতে পারিনি কারণ সত্যি বলতে, আমাদের কাছে দুর্দান্ত তালিকাগুলির সাথে একটি বিশাল তালিকা ছিল। তবে এটিই এলোমেলো নম্বর জেনারেটরগুলির জন্য তৈরি করা হয়েছিল। এটি পাশাপাশি জীবনের বড় সিদ্ধান্তগুলিও।
এবং তাই আমাদের কাছে একটি ব্যবহারকারীর নাম রয়েছে – কেনবল – পাশাপাশি কোনও নাম নয় যেহেতু আমরা এই ডিজাইনার সম্পর্কে অন্য কোনও তথ্য আবিষ্কার করতে পারি না। তবে আমরা কেবল তার থেকেই তাকে ছেড়ে যেতে অস্বীকার করেছি। তাঁর সৃষ্টিগুলি যেখানে বড় হয় তার চেয়ে অনেক বেশি প্রয়োজনীয় হওয়া উচিত, যদিও এই ধরণের পটভূমি তার উপাদানগুলির প্রভাবগুলির জন্য কথা বলে। তাঁর সম্পর্কে আমরা কেবল যে তথ্য আবিষ্কার করতে পারি তা হ’ল তাঁর নাম ক্রিস্টিয়ান, তিনি রোমানিয়া (আরাদ) থেকে এসেছেন পাশাপাশি থ্রেডলেস (15 প্রিন্ট) উভয়ের জন্য টি শার্ট প্রিন্টে পাশাপাশি মানুষের দ্বারা শৈলীর (4) অবদান রেখেছেন। মানুষের স্টাইলের উপর তার একটি অসামান্য গ্যালারী রয়েছে তাই এটিও পরিদর্শন করুন।
যেহেতু আমরা তাঁর সম্পর্কে এতটা আবিষ্কার করতে পারি নি, আমরা তার সাথে যোগাযোগ করার পাশাপাশি একটি সাক্ষাত্কার চেয়েছি। পুরুষরা কি ভাবেন? ঠিক এখানে তার টি-শার্ট শৈলীগুলি পাশাপাশি আপনি আমাদের প্রস্তাব সম্পর্কে ভাবছেন কিনা তা আমাদের বলুন:
টি টি-শার্ট ডিজাইনস্ট টি-শার্ট ডিজাইনস্ট টি-শার্ট ডিজাইন

0/5 (0 পর্যালোচনা)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *