সপ্তাহের শিল্পী – ক্রিস স্যান্ডলিন অ্যানিমেশন শৈলী!

July 31, 2022 0 Comments

আজকের চিত্রক – ক্রিস স্যান্ডলিন – জর্জিয়ার আটলান্টায় বাড়ানো হয়েছিল যদিও কোরিয়ার সিওলে জন্মগ্রহণ করেছিলেন। তিনি গ্রাফিক স্টাইল পরীক্ষা করেছিলেন পাশাপাশি অঙ্কন সম্পর্কে পাশাপাশি চিত্রিত করার পাশাপাশি প্রচুর উত্সাহী। তিনি ফ্রিল্যান্স কাজ করার পাশাপাশি তার নিজস্ব শিল্পকর্মের পাশাপাশি পোশাক সংগ্রহ করেন। তিনি স্টোর সম্পর্কে বলেছেন যে কোনও ধরণের সীমাবদ্ধতা ছাড়াই তার প্রতিভা প্রকাশ করার জন্য তার প্রয়োজনীয়তা ছিল। সপ্তাহের শিল্পী – ক্রিস স্যান্ডলিন অ্যানিমেশন শৈলী!
সোকমোনকি সংগ্রহের বৈশিষ্ট্যগুলি টাইপোগ্রাফি, চরিত্রগুলির পাশাপাশি থ্রেডলেস-টাইপ শৈলীর বৈশিষ্ট্য যা আপনার সমস্ত জুড়ে অত্যন্ত বিশিষ্ট। তিনি সেই নাটকটি শব্দের পাশাপাশি চিত্রের সমিতি অত্যন্ত ভালভাবে করেন, একটি বুদ্ধিমান মূল্যে অত্যন্ত পরিধানযোগ্য টি শার্টের স্টাইলগুলি উপস্থাপন করেন।
তিনি ব্লুমবার্গ বিজনেসউইক এবং ফটোগ্রামের মতো ক্লায়েন্টদের জন্য কাজ করেছেন, পাশাপাশি আরও অনেক অন্যান্য যা আপনার কাছে মূল্যবান, যেহেতু তারা পরিষ্কার, মজার পাশাপাশি মজাদার, ধ্রুবক কার্টুনিশ কৌতুকপূর্ণতার সাথে। আপনি তার ব্যক্তিগত কাজগুলিও দেখতে যেতে পারেন।
সপ্তাহের শিল্পী – ক্রিস স্যান্ডলিন অ্যানিমেশন শৈলী!
ক্রিস স্যান্ডলিন অ্যানিমেশন ডিজাইন

0/5 (0 পর্যালোচনা)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *