স্পেস টি শার্টস- একাকী পোশাক

July 23, 2022 0 Comments

অঞ্চল প্রেমীদের জন্য টি শার্ট- একাকী পোশাক
আমরা আমাদের অঞ্চল দ্বারা গভীরভাবে বিস্মিত হয়েছি যেহেতু এটিই একমাত্র জিনিস যার শেষ নেই। মানুষ হিসাবে, আমরা প্রতিদিন আমাদের দুধের পদ্ধতি সম্পর্কে, অঞ্চল এবং এর সমস্ত কোষাগার সম্পর্কে আরও অনেক কিছু আবিষ্কার করার চেষ্টা করি। দূরবর্তী গ্রহ, তারা, গ্যালাক্সি, পাশাপাশি সামগ্রিকভাবে বিশ্বকে বোঝার জন্য আমাদের ছোট বিশ্বের সীমানা ছাড়িয়ে আমার জন্য সীমাহীন মুগ্ধতার উত্স হিসাবে রয়ে গেছে।
এই কারণে পাশাপাশি আরও অনেক কিছু, আমি একটি টি শার্টের পোশাক অনুসন্ধান করেছি যা মানুষকে প্রভাবিত করতে পারে। আমি আবিষ্কার করেছি যে নামযুক্ত অঞ্চল উত্সাহীদের জন্য এই কাজটি রয়েছে: একাকী। অস্ট্রেলিয়ার ব্রিসবেনে অবস্থিত একটি ব্র্যান্ড যা অঞ্চল প্রেমীদের জন্য পোশাক তৈরি করছে।
মাইকেল, শীর্ষস্থানীয় গ্রাফিক ডিজাইনার পাশাপাশি সলিটারি ব্র্যান্ডের চিত্রকর এই পরিষেবাটি শুরু করেছিলেন যখন তিনি বুঝতে পেরেছিলেন যে আজ গ্রাফিক বাজারে দেওয়া প্রচুর অঞ্চল পণ্য (পোস্টার এবং জামাকাপড়) নেই।
কাজটি এখনও চলছে, তবে আপনি স্থানের জন্য আপনার পছন্দ উন্নত করতে পাঁচটি টি শার্টের পাশাপাশি পাঁচটি পোস্টার থেকে নির্বাচন করতে পারেন। নির্জনতা সবে শুরু হয়েছে, তবে আমাদের সহায়তায়, এটি শীঘ্রই পুরো মহাবিশ্ব জুড়ে একটি বহুল পরিচিত ব্র্যান্ড হিসাবে শেষ হতে পারে। আসুন নির্জন দ্বারা ব্যবহৃত কয়েকটি অঞ্চল টি শার্টগুলি দেখতে দিন।
সমস্ত টি হ’ল:
100% সূক্ষ্ম জার্সি তুলো
মার্কিন যুক্তরাষ্ট্রে তৈরি, সোয়েটশপ মুক্ত
মুদ্রিত পাশাপাশি ক্যালিফোর্নিয়া লস অ্যাঞ্জেলেস থেকে প্রেরণ করা হয়েছে

1. “মঙ্গল গ্রহ আছে, পৌঁছানোর অপেক্ষায়।” – বাজ অলড্রিন
এটি তিনটি রঙে উপলভ্য: নৌবাহিনী, কালো পাশাপাশি ডামাল পাশাপাশি এটির জন্য কেবল 26 $ $

২. “আমাদের কখনই মনে রাখতে ব্যর্থ হওয়া দরকার যে আমরা মহাজাগতিক বিপ্লবী, এমন একটি প্রাকৃতিক ক্রয়ের বিকাশের জন্য নিযুক্ত স্টুজগুলি নয় যা প্রত্যেককে হত্যা করে।” -আলান হ্যারিংটন

3. অত্যাশ্চর্য নির্জনতা
চাঁদে অবতরণ করতে কী পছন্দ করে তার একটি সেরা বর্ণনা।

4. আমাদের বিশ্বব্যাপী অঞ্চল স্টেশন
আইএসএস, আমাদের পাদদেশ চিরকাল, আমাদের জায়গা, আমাদের গন্তব্য।

5. একাকী একসাথে
এই স্টাইলটি দেখায় যে আপনি একা নন। এমন অগণিত লোক রয়েছে যাদের ঠিক একই আবেগ রয়েছে।

0/5 (0 পর্যালোচনা)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *