স্পোর্টস পোশাক প্রস্তুতকারকদের বয়স আগমন

October 9, 2022 0 Comments

ক্রীড়া পোশাক প্রস্তুতকারকদের বয়স আগত
19/06/2015, অ্যালানিক গ্লোবাল পোস্ট করেছেন
গত দশকে ক্রীড়া পোশাক প্রস্তুতকারকদের সংখ্যা খাড়া বৃদ্ধি পেয়েছে। অন্য কথায় একটি খুব ছোট এবং কুলুঙ্গি খাত তার সীমানা প্ররোচিত করেছে এবং বাজারের খেলোয়াড়রা সংখ্যায় ফুলে গেছে। খেলাধুলার আধুনিকীকরণ এবং বিভিন্ন গেমের বিপণনে অর্থের আগমনের সাথে সাথে কেবল দর্শকদেরই নয়, এর অনুসারীদেরও একটি অসাধারণ বৃদ্ধি পেয়েছে। তরুণ প্রজন্ম এখন তাদের প্রিয় খেলা থেকে ক্যারিয়ার তৈরি করা বিবেচনা করে। এমন প্রচুর কোচিং প্রতিষ্ঠান রয়েছে যারা তাদের খেলোয়াড়দের প্রয়োজনীয় ক্রীড়া আনুষাঙ্গিক সরবরাহ করার কাজ করে। ক্রীড়া পোশাক নির্মাতারা এই জাতীয় ক্লাব এবং প্রতিষ্ঠানের প্রয়োজন পূরণ করে। রিপল এফেক্টের মতো, ক্রীড়া আনুষাঙ্গিকগুলির খুচরা বিক্রেতারা, ক্রীড়া আইটেমগুলিতে ডিল করা ছোট ব্যবসায়িক ঘর এবং এমনকি বেশিরভাগ অর্থনৈতিক হারে বাল্কে কেনা ক্রীড়া আইটেমগুলির পাইকাররাও সংখ্যায় বেড়েছে।

যখন আমরা খেলাধুলার কথা উল্লেখ করি, অস্ট্রেলিয়া এমন একটি দেশ যা এখনই আপনার মনকে অতিক্রম করে। ক্রীড়া কাপড়ের নির্মাতারা অস্ট্রেলিয়া এই ব্যবসাটিকে নতুন স্তরে নিয়ে গেছে। তারা খুব নিয়মতান্ত্রিক বিন্যাসে কাজ করে। তারা পণ্যটি ডিজাইন করে এবং তাদের চেক প্রক্রিয়াগুলির মাধ্যমে পরীক্ষা করে এবং তারপরে তাদের প্রয়োজনীয় বাজার সরবরাহ করে। পদ্ধতিগত প্রক্রিয়াগুলি একটি সম্পূর্ণ দৃষ্টান্তের শিফট সরবরাহ করেছে।

এই বয়সের প্রস্তুতকারক একটি বাজার গবেষণা পরিচালনা করে এবং এর ভিত্তিতে পণ্যগুলির অ্যারে সিদ্ধান্ত নেয়। বিভিন্ন খেলাধুলার মতো বিভিন্ন দেশ। তাদের বিভিন্ন বাজারের দাবিতে কাজ করা একটি নির্দিষ্ট দল রয়েছে। তারা কাস্টমাইজড পণ্য সরবরাহ করে তবে প্রতিটি পণ্যের মিনিটের প্রযুক্তিগত প্রয়োজনীয়তার যত্ন নেয়। ফ্যাব্রিকের গুণমানটি সর্বোত্তম এবং পণ্যগুলি প্যাকিংয়ের আগে বেশ কয়েকটি মানের চেক এবং স্যাম্পলিং পদ্ধতির মধ্য দিয়ে যায়। প্রকৃতপক্ষে, গুরুতর পরীক্ষাটি পাস করার পরে কেবল ফ্যাব্রিকটি মিল থেকে কারখানায় স্থানান্তরিত হয়।

এই সংস্থাগুলি ডিজাইনের সৃজনশীল ধারণাগুলিতে কাজ করে চলেছে, যা ট্রেন্ডসেটর হতে পারে।

ক্রীড়া উপকরণ উত্পাদন করার পরে, বিক্রয় এবং বিপণনের ভূমিকা আসে। সংস্থাগুলি বিভিন্ন বাজারের আইডিয়া সহ নির্দিষ্ট দল রয়েছে। ক্রীড়া পোশাক প্রস্তুতকারীরা তাদের পণ্যগুলি বাজারজাত করতে নেটটি বিশ্বব্যাপী প্ল্যাটফর্ম হিসাবে ব্যবহার করে। তাদের সমস্ত ক্যাটালগগুলি ওয়েবসাইটে প্রদর্শিত হয়।

এই নির্মাতারা বাল্ক কেনার ক্ষেত্রে ভারী ছাড়ের ঘোষণা দেয় যা সর্বদা কোনও খুচরা বিক্রেতা বা ব্যবসায়ের মালিকের জন্য বুদ্ধিমান। খুচরা বিক্রেতারা ছাড়ের হারে ক্রীড়া পোশাকের স্টক তৈরি করতে এবং তারপরে গৌণ বাজারে যথেষ্ট পরিমাণে লাভ অর্জন করতে পছন্দ করে।

ট্যাগ:
খেলাধুলা কাপড় নির্মাতারা
ক্রীড়া পোশাক প্রস্তুতকারী
স্পোর্টস পোশাক প্রস্তুতকারী অস্ট্রেলিয়া

0 0 ভোট
নিবন্ধ রেটিং

প্রবেশ করুন

লেবেল

নাম*

ইমেল*

ওয়েবসাইট URL

লেবেল

নাম*

ইমেল*

ওয়েবসাইট URL

0 মন্তব্য

ইনলাইন প্রতিক্রিয়া
সমস্ত মন্তব্য দেখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *