2015 বিবাহের প্রবণতা আসন্ন থিম!

February 6, 2023 0 Comments

2015 বিবাহের প্রবণতা আসন্ন থিম! – আপনার বড় দিনটি পেশাদার পরিকল্পনাকারীর সহায়তা ছাড়াই দর্শনীয় হতে চলেছে তা নিশ্চিত করতে আপনাকে সহায়তা করার জন্য সেখানে অনেকগুলি অ্যাপ্লিকেশন রয়েছে এবং এটি ডেকোর, থিম এবং স্কিমগুলির ক্ষেত্রে আরও বেশি কিছু বিকল্প রয়েছে।

2015 বিবাহের প্রবণতা আসন্ন থিম!
এ ছাড়াও, এতগুলি সেলিব্রিটি বিয়ে করছেন; তাদের বিবাহ থেকে আপনার নিজের মধ্যে অন্তর্ভুক্ত করার জন্য অনুপ্রেরণা পাওয়া এত সহজ।

ব্রাইডাল গাউনগুলি খুলুন

আপনার বিবাহের চেহারাতে কিছুটা সেক্সি ভিউ পাওয়া এখনও উপযুক্ত রাখার সময় এটি একটি চ্যালেঞ্জ হতে পারে, বিশেষত যদি আপনি এমন কেউ হন যে ভাল জিনিসগুলিকে ঝাপটানো এবং কিছু ত্বক দেখানো পছন্দ করে। যে কনে তাদের চেহারাতে সেই সেক্সিটির ইঙ্গিতটি যুক্ত করতে চায় তার জন্য, একটি খোলা ব্যাক ব্রাইডাল গাউন একটি ভয়ঙ্কর বিকল্প।

প্রিয়তম নেকলাইন

সুইটহার্ট নেকলাইনটি প্রায় যুগে যুগে রয়েছে এবং এটি এমন একটি সবচেয়ে সুন্দর যা আপনি একটি বিবাহের পোশাকে অন্তর্ভুক্ত করতে পারেন। এই বছর, এই নির্দিষ্ট নেকলাইনটি প্রচুর মনোযোগ এবং লভিন পেতে চলেছে। আপনি এটি স্ট্র্যাপলেস পোশাকে বা নিছক ওভারলে নীচে করতে পারেন।

মদ

আরো দেখুন

ফ্যাশন
আপনার প্রোফাইল আপগ্রেড করতে কীভাবে নিখুঁত ফ্যাশন কানের দুল চয়ন করবেন?

এটি আপনার চেহারা, আপনার থিম বা আপনার সজ্জা এবং সেটআপে থাকুক না কেন, সেই ভিনটেজ ভিবের কিছুটা আপনার বিবাহের চেহারা তৈরি করা এবং আরও আরামদায়ক এবং অন্তরঙ্গ বোধ করা নিশ্চিত। এই প্রবণতাটি এমন কনেদের জন্য উপযুক্ত যারা তাদের বিবাহের জন্য প্রচুর গ্ল্যাম চায় তবে আজকের মতো আপনার মুখের মতো গ্ল্যামের মতো কিছুই নয়।

জপমালা বিশদ

ওহ, আমরা ইতিমধ্যে প্রথম কয়েকটি রেড কার্পেট ইভেন্টগুলি থেকে এই প্রবণতাটি আকাশ ছোঁয়া দেখতে পাচ্ছি এবং আমরা কেবল জানি যে এটি এই বছর বড় হতে চলেছে। জপমালা বিশদ বিবরণ যে কোনও দাম্পত্য পোশাকে সত্যিই প্রচুর পিজ্জাজ যোগ করতে পারে তবে এটি অনেক সময় নেয় তাই আপনার ডিজাইনারকে আপনার পোশাকটিতে ভারী জপমালা করার জন্য পর্যাপ্ত সময় দেওয়ার বিষয়টি নিশ্চিত করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *