2020 সালে পেরেক দেওয়ার জন্য নিখুঁত রাস্তার স্টাইলের পুরুষদের গাইড

September 25, 2022 0 Comments

2020 সালে পেরেক করার জন্য নিখুঁত রাস্তার শৈলীতে পুরুষদের গাইড
25/06/2020, অ্যালানিক গ্লোবাল দ্বারা প্রকাশিত
এই বছর, পুরুষদের পোশাকগুলি নিদর্শনগুলি কেবল রাস্তায় পৃষ্ঠের সূচনা করতে শুরু করেছে। প্যাচওয়ার্ক প্রিন্ট থেকে শুরু করে বড় স্যুট পর্যন্ত, এমন এক অগণিত নতুন স্টাইল রয়েছে যা কারও স্বাদকে চাটুকার করে। আপনার কোনও ওয়ারড্রোব আপডেটের প্রয়োজন বা আপনি কেবল গ্রীষ্মকালীন স্টাইলিং অনুপ্রেরণার সন্ধান করছেন, বিশিষ্ট পোশাক নির্মাতারা যেমন ব্যবসায়ের মালিকরা বিনিয়োগ করতে পারেন এমন সার্টোরাল পুরুষদের পোশাকগুলির সবচেয়ে সেরা সংগ্রহকে সংশোধন করেছেন বলে আরও বুঝতে নীচের ব্লগটি পরিদর্শন করুন।

কিউবার কলার শার্ট
আপনি কি স্টাইলিশ কিউবার কলার শার্টে গ্রীষ্মকালীন বাতাস অনুভব করতে চান? একটি অনন্য কলার পাশাপাশি শর্ট হাতা সহ, এটি একটি পোশাক জাজ করার পাশাপাশি একটি আসল বিবৃতি দেওয়ার একটি সহজ পদ্ধতি। আপনি এগুলি একটি শক্তিশালী মুদ্রণ দিয়ে পরতে বা এটি একটি শক্ত রঙে সাধারণ রাখতে নির্বাচন করতে পারেন। এই শার্টগুলি হলুদ, নীল বা সবুজ রঙের মতো উজ্জ্বল শেডগুলিতে অতিরিক্ত দুর্দান্ত দেখায়।

শিখা
’70 এর দশক প্রতিটি পদ্ধতিতে ফিরে এসেছে পাশাপাশি শিখাগুলি এর একটি বিশাল উদাহরণ। একটি পাতলা উপরের পা পাশাপাশি অতিরঞ্জিত গোড়ালি সহ, এই ট্রাউজারগুলি আপনি যেখানেই যান না কেন একটি প্রভাব ফেলবেন তা নিশ্চিত। বেল নীচে হাইলাইট করার জন্য একটি স্লিম-ফিটিং শার্ট বা টার্টলনেকের সাথে প্যান্টগুলি যুক্ত করুন, বা আপনি এটি আরও বড় হুডির পাশাপাশি টি শার্টের সাথে আরও বেশি অনুভূতির জন্য স্ট্রিমিং রাখতে পারেন।
দীর্ঘ শর্টস
দীর্ঘ শর্টসগুলির একটি জোড়া মধ্যে চূড়ান্তভাবে পিছনে অনুভূতি অর্জন করুন। গ্রীষ্মকালীন উত্তাপে দুর্দান্ত থাকুন তবে এগুলি নিজেকে মূলত covered েকে রাখার জন্য একটি দুর্দান্ত পদ্ধতি। আপনি এই বোতলগুলিকে শক্তিশালী প্যাটার্ন দিয়ে রক করুন বা আপনি এটি একটি উজ্জ্বল রঙে গরম রাখেন না কেন, আপনি এই বিবৃতি টুকরাগুলিতে ভুল হতে পারবেন না।

অ্যালানিক ওয়ার্ল্ডওয়াইড · 2020 সালে পেরেক করার জন্য নিখুঁত রাস্তার শৈলীতে পুরুষদের গাইড
বড় আকারের ব্লেজার
উদীয়মান মদ নিদর্শনগুলির কারণে আমরা এটি একটি বৃহত ব্লেজার দিয়ে 80 এর দশকে ফিরে যাই। বড় পাশাপাশি দায়িত্বে থাকা, কয়েকটি আকার নিয়ে প্রয়োজনীয় ফিট জ্যাকেটটিতে একটি মোচড় দিন। এটি পিনস্ট্রাইপ বা একটি রঙই হোক না কেন, এটি একটি ভাল আনুষ্ঠানিক না দেখে সমসাময়িক পোশাকে একটি ভিনটেজ স্পিন রাখার একটি দুর্দান্ত পদ্ধতি।

ইউএসএ ইউএসএর অন্যতম বিশিষ্ট পোশাক পুরুষদের রাস্তার স্টাইলের মূলসূত্রগুলির একটি ফ্যাশনেবল সংগ্রহ তৈরি করেছে যা আপনি দেখতে পারেন। আপনার স্টোরের জন্য উপযুক্ত টুকরা চয়ন করতে ক্রমবর্ধমান ক্যাটালগ দিয়ে অনুসন্ধান করুন। এটি করার পরে, এর জন্য সহায়তা দলের জন্য বাল্কের প্রয়োজনীয়তা নির্দিষ্ট করুন।

ট্যাগ:
পোশাক প্রস্তুতকারক
মুখোশ উত্পাদনকারী
মাস্ক প্রস্তুতকারক মার্কিন যুক্তরাষ্ট্র
মেনস গার্মেন্টস ম্যানুফ্যাকচারারস
মেনস গার্মেন্টস পাইকারি

0 0 ভোট
নিবন্ধ রেটিং

প্রবেশ করুন

লেবেল

নাম*

ইমেল*

ওয়েবসাইট URL

লেবেল

নাম*

ইমেল*

ওয়েবসাইট URL

0 মন্তব্য

ইনলাইন প্রতিক্রিয়া
সমস্ত মন্তব্য দেখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *