এখনই কেনার জন্য সর্বাধিক বিশিষ্ট অবকাশ-প্রস্তুত গ্রীষ্মকালীন টুকরোগুলি

January 19, 2023 0 Comments

আনুষাঙ্গিকগুলি মজাদার পাশাপাশি চটকদার থাকার সহজ পদ্ধতি, পাশাপাশি গ্রীষ্মকালীন 2021 নিদর্শনগুলি ইতিমধ্যে ড্রভগুলিতে দেওয়া হয়েছে।

আপনার গ্রীষ্মকালীন পোশাকের জন্য আপনি যে টুকরো কিনবেন তা কেনার চেয়ে ভাল আর কিছু নেই। গ্রীষ্মকালীন সময় এখনই এর পদ্ধতিতে রয়েছে, পাশাপাশি আমরা অবকাশ-প্রস্তুত প্রয়োজনগুলি প্রস্তুত করছি।

আমাদের গ্রীষ্মকালীন লক্ষ্যে পৌঁছানোর পাশাপাশি লকডাউনটি কখনও ঘটেনি বলে মনে হয়! কনটেইনার টুপি থেকে স্ট্রেপি স্যান্ডেল পর্যন্ত, এই গ্রীষ্মকালীন সময়টি শরতের নিদর্শনগুলিতে আপনাকে নতুন মৌসুমে নির্বিঘ্নে নিয়ে যাবে পাশাপাশি ছুটিতে বা ভ্রমণের সময় আপনাকে ট্রেন্ডে রাখবে।

আনুষাঙ্গিক সম্পর্কে সেরা অংশটি সম্পূর্ণ অন-ট্রেন্ডের পোশাক উত্পাদন করার চেয়ে কম প্রতিশ্রুতি, বিশেষত যদি আপনার কাছে প্রতি মরসুমে সম্পূর্ণ নতুন ওয়ারড্রোব কেনার বাজেট পরিকল্পনা না থাকে।

আপনার যদি পাঁচ মিনিট বাঁচাতে থাকে তবে নীচে নীচে স্ক্রোল করার পাশাপাশি আপনার সিজলিং গ্রীষ্মকালীন স্টাইলটি পান। আপনি ছুটিতে থাকুক, সৈকতে যাচ্ছেন বা এমনকি আপনার বাড়ির উঠোন বাগানে থাকুক না কেন, আপনি যতটা সম্ভব আড়ম্বরপূর্ণ দেখতে চান। এখনই এখানে কেনার জন্য সর্বাধিক বিশিষ্ট অবকাশ-প্রস্তুত গ্রীষ্মকালীন টুকরা রয়েছে;

চুল আনুষাঙ্গিক

একটি গরম গ্রীষ্মের দিনে আপনার চুল নীচে নামানো বিরক্ত করতে পারে, বিশেষত যদি আপনার চুলগুলি বরং দীর্ঘ পাশাপাশি ঘন হয়। আপনি খুব দ্রুত অতিরিক্ত গরম করার পাশাপাশি উত্তাপে অস্বস্তি বোধ করতে পারেন। আপনার চুলকে তাজা রাখার পাশাপাশি সংগঠিত রাখতে ডান পাশাপাশি আরাধ্য আনুষাঙ্গিকগুলি নির্বাচন করুন।

সূত্র: @ব্রিটসুলি
বালতি টুপি

এই টুকরোটি উষ্ণ তাপমাত্রার জন্য দুর্দান্ত যেমন সৈকতে ভ্রমণ বা পার্কে হাঁটার জন্য দুর্দান্ত।

সূত্র: @ব্যর্থতা এমবার্ড
গ্রীষ্মের স্যান্ডেল

অনেক মহিলা গ্রীষ্মকালীন সময়ে স্যান্ডেল পরতে পছন্দ করেন যেহেতু তারা খোলা থাকে পাশাপাশি সর্বত্র আরামদায়ক হতে পারে। একটি সাধারণ ডিজাইনের সাথে স্যান্ডেলগুলি নির্বাচন করুন পাশাপাশি আপনার পাগুলি স্বাচ্ছন্দ্য বোধ করে তা নিশ্চিত করুন।

সূত্র: @মাকিস্যান্ডালস
সানগ্লাস

থেকে বেছে নেওয়ার জন্য অনেকগুলি স্টাইলের সূর্যের চশমা উপলব্ধ রয়েছে, তবে আপনাকে নিশ্চিত করতে হবে যে আপনি এমন একটি আবিষ্কার করেছেন যা আপনার চুক্তিটি আকারের সাথে ফিট করে তা নিশ্চিত করার জন্য এটি যতটা সম্ভব আকর্ষণীয় দেখায়। আপনি অনুমোদিত ডিলার বালেন্সিয়াগা মহিলাদের বিবি 0096 এস সূর্যের চশমা থেকে এটি কিনতে পারেন যা সর্বদা অন-ট্রেন্ডের পাশাপাশি গ্রীষ্মকালীন আনুষাঙ্গিকগুলির জন্য অলঙ্কৃত শীর্ষ মানের উপকরণ দিয়ে তৈরি।

BB0096S বালেন্সিয়াগা দ্বারা সূর্যের চশমা ™ আকার: সংকীর্ণ / আয়তক্ষেত্র, উপাদান: অ্যাসিটেট, ফ্রেমের ধরণ: সম্পূর্ণ রিম।
চশমা চেইন

আমরা জানি, লাইব্রেরিয়ান যখন স্ক্রিনে থাকে তখন আমরা টিভিতে এখন আগে চশমার চেইনগুলি দেখেছি। তবে এখন, তারা গ্রীষ্মকালীন 2021 -এর জন্য বিশেষত এই মহামারী মৌসুমে আগের তুলনায় কুলার পাশাপাশি ট্রেন্ডিং করছে। চেইনটি আপনার সমস্ত আরাধ্য গ্রীষ্মকালীন সূর্যের চশমার জন্য নিখুঁত অনন্য আনুষাঙ্গিক পাশাপাশি এটি আপনার মুখোশ চেইন হতে পারে। আপনি যদি সর্বদা আপনার চশমা বা মুখোশটি হারাবেন তবে এই টুকরোটি তাদের সর্বদা আপনার কাছে রাখবে।

আরো দেখুন

ফ্যাশন, উপহার, পুরুষদের ফ্যাশন, দোকান এবং স্টাইল
আপনার ফ্যাশনেবল বয়ফ্রেন্ডকে অবাক করার জন্য আলটিমেটের ফ্যাশন গহনা উপহার ধারণা

সূত্র: @আপনারস্ট্রুলিজম
স্ট্র ব্যাগ

আপনার কিছু সহায়তা প্রয়োজন পাশাপাশি গরম মাসগুলির জন্য একটি আরাধ্য স্ট্র ব্যাগ চেষ্টা করুন। এটি কেবল আড়ম্বরপূর্ণ পাশাপাশি সুপার চিক নয়, তবে এটি একইভাবে আপনি যা চান তা আনতে পারে – এবং কিছু তাজা মুদি বা ফুলও।

সূত্র: পিআইএ_এমবিডি
মুখের মাস্ক

আজকাল বাজারে মুখোশের পরিসীমা সহ একটি দুর্দান্ত খবর রয়েছে, স্টাইলিশের পাশাপাশি ফ্যাশনেবল মাস্কের বিকল্পটি আরও বিস্তৃত। আপনাকে আপনার স্টাইলটি নতুন নিয়মের সাথে মানিয়ে নিতে হবে।

উত্স @টোম্যান্ডলোরেনজো
আপনি যদি এই গ্রীষ্মে ছুটিতে আড়ম্বরপূর্ণ দেখতে চান তবে এগুলি আপনার সাথে আনতে আগ্রহী হওয়া উচিত এমন কয়েকটি বিষয়। সঠিক আনুষাঙ্গিকগুলি আবিষ্কার করে শুরু করুন – এগুলি সারাংশের পাশাপাশি বাকী পোশাকগুলি আপনার জানার চেয়ে দ্রুত একসাথে রাখবে!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *