ভাল, দরিদ্র পাশাপাশি প্রতিযোগিতার সাইটগুলির উত্তেজনা… পার্ট 2

August 7, 2022 0 Comments

আপনার কয়েকজন মনে হতে পারে, আমার শেষ পোস্টে আমি স্টাইল প্রতিযোগিতার সাথে সম্পর্কিত আমার অনুভূতি সম্পর্কে কথা বলতে শুরু করেছি – আমি কেন আপনি, ডিজাইনার হিসাবে, প্রতিযোগিতায় যাওয়ার প্রয়োজনীয়তা, সুবিধাগুলি কী কী পাশাপাশি অংশগ্রহণের ডাউনসাইডগুলি পাশাপাশি ঠিক কীভাবে একজনের মধ্যে প্রবেশ করা আপনার পরিসংখ্যানকে পেশাদার হিসাবে বাড়িয়ে তুলতে পারে।
আমি যেমন ঘোষণা করেছি, এই পোস্টে আমি প্রথম পয়েন্টটি করতে চাই ভোটের সিস্টেমকে সম্মান জানায়। বিভিন্ন পদ্ধতি রয়েছে যেখানে প্রতিযোগিতার সাইটগুলি স্টাইলগুলি রেট করতে সক্ষম করে, তবে শৈলীগুলি বেছে নেওয়ার সময় আমি যে প্রাসঙ্গিকতার ভোটগুলি রয়েছে তা বর্ণনা করতে চাই।
সাধারণত, এমন কিছু লোক রয়েছে যারা এই প্রতিযোগিতাগুলি চালাচ্ছেন (কিছু অন্যান্য সময়, দুষ্ট মস্তিষ্কের সাথে মেশিনগুলি ডু: পি) পাশাপাশি প্রতিযোগিতা চালানো লোকদের একটি বিশাল শব্দ থাকে যখন এটি মুদ্রণের জন্য কোনও স্টাইল বেছে নেওয়ার সাথে সম্পর্কিত হয়। আমি যা বলতে চাই তা হ’ল সাধারণত ভোটের পাশাপাশি, বিজয়ী শৈলীগুলি মানুষের হাতে তুলে দেওয়া হয়, তাই বিকল্পটি নিঃসন্দেহে একটি বিষয়গত বিষয়।
অবশ্যই, আপনি স্বীকার করেছেন যে খেলার মধ্যে আরও অনেক দিক রয়েছে যেমন সংস্থার চিত্র/ব্র্যান্ডিং, পাশাপাশি সত্য যে ভবিষ্যতের টি শার্টগুলি বিক্রি করার প্রয়োজন হয়, তাই আপনার স্টাইলটি স্কোর করা হলে হতবাক হবেন না ঠিক আছে এখনও এটি মুদ্রণের জন্য বেছে নেওয়া হয়নি (আমি বুঝতে পেরেছি যে আমি সমস্ত “হু, এই স্কোর সহ, আমি অবশ্যই জিতেছি”, পাশাপাশি এখনও … না) হিসাবে ব্যবহার করেছি।

ভোটিং সিস্টেমে ফিরে যান। সর্বাধিক বিশিষ্টটি আপনাকে 1 থেকে 5 বা 1 থেকে দশ পর্যন্ত গ্রেডের পাশাপাশি একটি স্টাইল সরবরাহ করতে দেয় পাশাপাশি “আমি এই টি টিই পেতে চাই” বোতামটি পছন্দ করে। এই থিমটিতে বিভিন্নতা রয়েছে, তবে প্রচুর প্রতিযোগিতার সাইটগুলি এই সিস্টেমটি ব্যবহার করে।
এই জাতীয় ভোটদান ব্যবস্থার সাথে প্রতিযোগিতায় অংশ নেওয়ার সময় আপনি যে সবচেয়ে বড় নেতিবাচক মুখোমুখি হতে পারেন তা আবার শুরু করা যেতে পারে: “আমি আপনার স্টাইলের জন্য 5 টি এবং বাকী সমস্ত জন্য 1 জনকে ভোট দিয়েছি”। এটা বরং ন্যায্য রায় নয়, তাই না? পাশাপাশি এখনও, এটি সবচেয়ে সাধারণ জিনিস … লোকেরা তাদের বন্ধুকে ভোট দিতে বলে পাশাপাশি জিনিসগুলি সাধারণত সাধারণত এভাবে যায়। নিশ্চিত যে সাইটের প্রশাসকরা দেখতে পাবেন যে কোনও নতুন সদস্য যেমন ভোট দিয়েছেন তেমনি এই ভোটগুলি অবহেলা করতে নির্বাচন করতে পারেন কিনা। এই কারণেই মন্তব্যগুলি এই ক্ষেত্রে আরও ভাল মন্তব্য দেয়: লোকেরা যদি বলে যে তারা কোনও নকশা পছন্দ করে, পাশাপাশি ভোটগুলি অন্য কিছু দেখায়, এটি সাধারণত নির্দেশ করে যে কেউ তাদের/তাদের বন্ধুদের প্রতিটি একক স্টাইলে বকাঝকা ছুঁড়ে ফেলে দেয়।

একটি বন্ধু, আরও অনেক সুনির্দিষ্ট সিস্টেম ব্যক্তিদের তাদের পছন্দ মতো স্টাইলের জন্য তাদের ভোট দেওয়ার পাশাপাশি ভোটের সংখ্যাও পার্থক্য করে। এই ক্ষেত্রে, ফলাফলগুলি সেই লোকেরা দ্বারা ত্রুটিযুক্ত হতে পারে না যা কেবল কম গ্রেড নিক্ষেপ করে – স্টাইলটি পছন্দ করে এমন লোকের পরিমাণগুলি তারা ঠিক কতটা পছন্দ করে তার চেয়ে অনেক বেশি উপযুক্ত।
এই সিস্টেমে এটিরও সমস্যা রয়েছে, যেহেতু একটি দুর্দান্ত মেনে চলার লোকেরা আরও অনেক বেশি ভোট পাবে, সত্য সত্ত্বেও যে আরও কিছু স্টাইল আরও ভাল। এছাড়াও, নকল অ্যাকাউন্টগুলি একটি স্টাইলের যে পরিমাণ ভোটের পরিমাণ রয়েছে তা বাফ করার জন্য প্রতিদিন তৈরি করা হয় – বরং অর্থহীন প্রচেষ্টা, যেহেতু আইপি অ্যাড্রেসগুলি ট্র্যাক করা হয় প্রশাসকরা দেখতে পান যে কোনও ব্যক্তি তাদের নকশার জন্য ভোট দেওয়ার জন্য এক টন অ্যাকাউন্ট তৈরি করেছেন কিনা। পাশাপাশি হ্যাঁ, এটি সাধারণত প্রতিযোগিতা থেকে বিচক্ষণ অযোগ্যতা নিয়ে আসে।
এছাড়াও, এই ক্ষেত্রে শৈলীর এক্সপোজারটি অত্যন্ত গুরুত্বপূর্ণ: সত্য যে কোনও ব্যক্তি স্টাইল পৃষ্ঠায় থাকে কয়েক শতাধিক অবিলম্বে এটি ভোট পাওয়ার জন্য আরও অনেক সম্ভাবনা সরবরাহ করে। এটি একটি স্টাইল প্রকাশের পাশাপাশি এটি 5 তম পৃষ্ঠায় আবিষ্কার করার মতো এক ধরণের ধাপে ধাপে যেমন আপনার ঠিক পরে ঠিক একই দিনে এক টন স্টাইল আপলোড করা হয়েছিল।

আমি এই পোস্টে কথা বলতে চাই “ভোটদান” এর শেষ ধরণের এমনকি ভোটদানও নয়। আপনি এটিতে অর্থের প্রতিশ্রুতি দিয়ে কোনও স্টাইলকে সমর্থন করার জন্য নির্বাচন করেন, পাশাপাশি এটি যখন একটি নির্দিষ্ট পরিমাণ অর্থ সংগ্রহ করা হয় তখন এটি জিততে পারে। আপনি যেমন প্রাক-অর্ডার করেছেন ঠিক তেমনই আপনি একটি টি শার্ট পান, সুতরাং এটি বোঝার একটি দুর্দান্ত পদ্ধতি যা সত্যই টি-শার্টটি পাবে। এই ধরণের সমর্থনের জন্য আমি একমাত্র প্রধান নেতিবাচক দিকটি আবিষ্কার করতে পারি তা হ’ল আপনি সাধারণত যে স্টাইলটি চান তা জয়ের জন্য কেনার ক্ষেত্রে পর্যাপ্ত অর্থের সমর্থন না পাওয়া পর্যন্ত আপনাকে সাধারণত কিছুটা অপেক্ষা করতে হবে।
এটি আজকের জন্য, পরের বার, এমন কিছু জিনিস যা আমি বিশ্বাস করি যে সমস্ত প্রতিযোগিতার উন্নতি হতে পারে, কিছু অন্যদের কোনও বর্ধনের পাশাপাশি কিছু ফিলার প্রয়োজন নেই, যেহেতু আমি এই বিষয়টির উপর ভিত্তি করে 1000 শব্দ রচনা করতে পারি না, হাহাহা।
আপনার কাছ থেকে শুনতে আশা করি … আপনার বিরোধিতা দিন, এটি কেবল এক মিনিট সময় নেবে পাশাপাশি এটি আপনি এই সমস্ত পরীক্ষা করার জন্য যে প্রচেষ্টা করেছেন তার রাজ্যাভিষেক হবে!

0/5 (0 পর্যালোচনা)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *