কীভাবে একটি ভেক্টর মাস্কট উত্পাদন করবেন

September 6, 2022 0 Comments

এটি ভালভাবে বোঝা যায় যে আপনার সাইটের চিত্রটি এটির জন্য অত্যন্ত প্রয়োজনীয়, সুতরাং এটি শৈলীর সাহায্যে এটি উত্পাদন করা অত্যন্ত প্রয়োজনীয়। এটি আপনার সাইটের বর্ণনাকে আকার দেওয়ার পাশাপাশি কিছুটা স্পিরিটও হওয়া উচিত।
ভেক্টর টুটস মাস্কট স্ক্রিনিটওয়ে, আমি বিশ্বাস করি যে এটি কীভাবে নিজেই করা যায় তা বুঝতে এটি অত্যন্ত সহায়ক।
ভেক্টর টিউটিএস + এ কীভাবে একজন ভেক্টর তৈরি করবেন । চরিত্রগুলি কোনও লোগোর অংশ হিসাবে ব্যবহার করা যেতে পারে, বা ঠিক যেমন: তারা নিজেরাই মাস্কট হিসাবে।
মাস্কট গার্লস একটি মাস্কটের ব্যবহার অত্যন্ত সহায়ক হতে পারে, যেহেতু আপনি যখন আপনার সাইটটিকে একটি চিত্র সরবরাহ করেন, তখন এটি যখন দেখেন তখন এটি আরও দ্রুত মনে রাখবেন। ভিজ্যুয়াল পিকচার বায়ুর মতো অপরিহার্য। এই কারণেই মাস্কটগুলির গ্রাফিক স্টাইলগুলি একের সাইটের জন্য এত প্রয়োজনীয়।
মাস্কট নমুনাগুলি আপনি সম্ভবত অনুমান করতে পারেন, এই জাতীয় কাজের জন্য ব্যবহৃত সফ্টওয়্যার অ্যাপ্লিকেশনটি অ্যাডোব ইলাস্ট্রেটর। এর পাশাপাশি ফাংশনগুলির মৌলিক সরঞ্জামগুলি ব্যবহার করা, একটি মাস্কট উত্পাদন করা কেকের টুকরো হয়ে যায়, যদি আপনি কয়েকটি দ্রুত পদক্ষেপগুলি মেনে চলেন।
ভেক্টর টিউটিএস + এ মাস্কোটে টিউটোরিয়ালটি যা স্পষ্টভাবে এবং এটি পাশাপাশি চলার সাথে সাথে ভাল আলোচনা করে। টিউটোরিয়ালটি আমাদের যে প্রথম জিনিসটি বলেছে তা হ’ল আরজিবিতে ডেটা সেট করতে ব্যর্থ হওয়া ব্যর্থ হওয়া, যেহেতু সামগ্রীর প্রকৃতি, পাশাপাশি এটির একটি চরিত্রটি সাইটের স্টাইল বা রঙগুলিকে আকার দিতে হবে। আপনাকে একইভাবে মনে রাখতে হবে যে চরিত্রের অনুপাতগুলিও কেনার ক্ষেত্রে হওয়া উচিত।
গ্রাফিক স্টাইল ভেক্টরের বিকাশের জন্য মাস্কট, এটি প্রয়োজনীয় যে আমরা কিছু এনআইটি কৌশল ব্যবহার করার পাশাপাশি কিছু বুদ্ধিমান টিপস মেনে চলি।
মাস্কট অনুপাত সাম্পলেও কোনও ট্যাবলেট স্টাইলের সরঞ্জাম ব্যবহার করতে পারে বা আপনি পেন্সিল পাশাপাশি কাগজের টুকরো ব্যবহার করতে পারেন। শেষটি হ’ল অসংখ্য ভেক্টর ডিজাইনারের মতামতের মধ্যে ডিফেনেটলি অনেক বেশি স্বাচ্ছন্দ্যময়।
মূল অঙ্কনটি ডিজিটাল ছবিতে আফটারওয়ার্ডগুলিকে রূপান্তরিত করা হবে এবং পাশাপাশি আপনি এর চেহারা পাশাপাশি মনোভাবের সাথে সন্তুষ্ট না হওয়া পর্যন্ত একটি ইনসিপিয়েন্ট নির্দিষ্ট করে রাখা হবে।
আমরা আপনাকে ভেক্টর টিউটিএস+এ আপনার সাইটের জন্য কীভাবে একটি মাস্কট তৈরি করবেন সে সম্পর্কে পুরো সংক্ষিপ্ত নিবন্ধটি পরীক্ষা করার জন্য আপনাকে দৃ strongly ়ভাবে পরামর্শ দিচ্ছি, পাশাপাশি প্রক্রিয়াটি বোঝার জন্য আপনার প্রয়োজনীয় নমুনাগুলি সেখান থেকে ডাউনলোড করুন।

0/5 (0 পর্যালোচনা)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *