শারীরিক ফিটনেস গার্মেন্টস পণ্যগুলি যা অনায়াসে লেড-ব্যাক ট্রিপগুলিতে ব্যবহার করা যেতে পারে

October 19, 2022 0 Comments

শারীরিক ফিটনেস গার্মেন্টস পণ্যগুলি যা অনায়াসে লেড-ব্যাক আউটগুলিতে ব্যবহার করা যেতে পারে
17/09/2018, অ্যালানিক গ্লোবাল দ্বারা প্রকাশিত
আমরা যে কঠোর জীবনযাত্রার দিকে ঝুঁকছি তার কারণে আমরা কাজ থেকে ফিটনেস সেন্টারে যেতে বাধ্য হয়েছি, বা ফিটনেস সেন্টার থেকে কিছু উদযাপনের পাশাপাশি এটি আমাদের যে পোশাক পরা আশা করা হচ্ছে তা নিয়ে আমাদের প্রকাশ করতে বাধ্য করে। তবে শীর্ষস্থানীয় পাইকারি শারীরিক ফিটনেস গার্মেন্টস প্রযোজকদের জন্য সমস্ত ধন্যবাদ যারা ফিটনেস সেন্টার সেশনের জন্য আদর্শ হওয়ার পাশাপাশি একইভাবে যে কোনও ধরণের পাথরের পিছনে আউটিংয়ের জন্য যেভাবে দ্বিগুণ ভূমিকা পালন করে সেভাবে পোশাক তৈরি করে চলেছে। তারা দর্শনীয় পোশাকটি প্রবর্তন করেছে যা ওয়ার্কআউট ক্লাস থেকে সরাসরি যে কোনও জায়গায় জিততে পারে, পাশাপাশি কেউ বুঝতে পারে না যে আপনি আগে ঘামছেন!

ওয়ার্কআউট গার্মেন্টসের পাশাপাশি লেড-ব্যাক গার্মেন্টসের মধ্যে পার্থক্যের রেখাটি খুব সামান্য পাশাপাশি পাতলা হওয়ার পাশাপাশি শেষ হয়েছে, তাই এটি মহিলাদের আরও অনেক বিকল্পের সাথে তাদের পোশাকটি পরিচালনা করার জন্য সহজ পদ্ধতিটি শেষ করেছে।

সুতরাং ঠিক এখানে আপনার উদ্ধার সম্পর্কিত সেই দুর্দান্ত পোশাকগুলির মধ্যে কয়েকটি।
পোষাক যোগ প্যান্ট
এগুলি যোগ প্যান্ট, তবে ড্রেসিদের ছদ্মবেশে পাওয়া যায়। এগুলি মূলত রেয়নকে তৈরি করা হয়, তবে কাটতে পাশাপাশি যোগের বোতলগুলির কাঠামোর জন্য, তারা উভয় স্টাইলের পাশাপাশি একটি ফিউশনে স্বাচ্ছন্দ্য প্রদর্শন করে। আপনি এগুলি স্টোরেজ ট্যাঙ্ক টি সহ যোগ ক্লাসে পাশাপাশি কোট বা আনুষ্ঠানিক ব্লেজার সহ অফিসে পরতে পারেন।

ফিটনেস শীতল পোশাক
আজকাল শারীরিক ফিটনেস গাউনগুলি ইলাস্টিক কোমরবন্ধে পাওয়া যায়, পাশাপাশি একটি আলগা ফিটও পাওয়া যায়। আপনি এটি ট্র্যাক প্যান্টের পাশাপাশি স্টোরেজ ট্যাঙ্কের শীর্ষের মতো ওয়ার্কআউট লেগিংগুলিতে পরতে পারেন। গাউনটির বহুমুখিতা কাঠামোর পাশাপাশি পোশাকের সিলুয়েটকে সংশোধন করতে সক্ষম করে পাশাপাশি আপনি যে ইভেন্টটির জন্য যাচ্ছেন সে অনুযায়ী এটি পরিধান করে।
লেগিংস আর জেগিংস
খাঁটি লেগিংস বা জেগিংস ওয়ার্কআউট ক্লাসের পাশাপাশি অফিসে উইকএন্ডের দৃশ্যের জন্য আপনার পরিষেবা হতে পারে যখন লেড-ব্যাক গাউন কোড হয়। এগুলি যদিও নৈমিত্তিক দেখায়, তবে এমন একটি শ্রেণি নিয়ে আসে যা আপনাকে কোনও ধরণের অস্বস্তি ছাড়াই দ্রুত তাদের মধ্যে স্লিপ করতে সহায়তা করে।
মিশ্রণের পাশাপাশি স্টোরেজ ট্যাঙ্ক শীর্ষের সাথে মেলে
ট্যাঙ্কের শীর্ষগুলি আজ বিশ্বব্যাপী ফ্যাশন দৃশ্যে রয়েছে, পাশাপাশি তারা যে কোনও ধরণের অনুষ্ঠানের জন্য যথেষ্ট নমনীয়। সিন্থেটিক উপকরণ থেকে তৈরি ট্যাঙ্কগুলি জিমে ঘাম দেওয়ার সময় ব্যবহার করার জন্য আদর্শ, পাশাপাশি একইভাবে কার্ডিগান, শ্রাগ বা জ্যাকেটের সাথে ভ্রমণের জন্য পরিধান করে।

কাঠামোগত পাশাপাশি ট্রেন্ডি সোয়েশার্ট
আরামের পাশাপাশি শৈলীর একটি আদর্শ মিশ্রণে, কাঠামোগত সোয়েটশার্টগুলি ফিটনেস সেন্টার ক্লাসের পাশাপাশি যে কোনও ধরণের অন্যান্য পাথর বা আনুষ্ঠানিক আউটিংয়ের জন্য দুর্দান্ত কাজ করে। সিঞ্চযুক্ত নীচে প্রশস্ত কাঁধগুলি পরিধানকারীর আশ্চর্যজনক সিলুয়েটে যুক্ত করে, যেখানে পিছনের কাটআউটটি ঘাম ঝরানোর সময় আরাম যোগ করে। সরাসরি কোথাও যাওয়ার সময় আপনি কিছু আলাদা vibe যুক্ত করতে আপনি একটি চোকার নেকপিস বা স্কার্ফ দিয়ে এটি পরতে পারেন।
সূক্ষ্ম টিউনিক
ফিটনেস সেন্টার প্রস্তুত উপকরণগুলিতে উপলভ্য আড়ম্বরপূর্ণ টিউনিকগুলি সুন্দর নেকলাইনগুলিতে তৈরি করা হয়, পাশাপাশি নরম পাশাপাশি সূক্ষ্ম আচরণও তৈরি করা হয়, যাতে তারা ফিটনেস সেন্টারে সুবিধামত পাশাপাশি অন্য কোনও অনুষ্ঠানের জন্য একইভাবে ব্যবহার করা যায় তা নিশ্চিত করার জন্য। এগুলি রেড ওয়াইন রেডের মতো গা dark ় রঙিনে পাওয়া যায়, পাশাপাশি একজনের ব্যক্তিত্বের সাথে প্রাণবন্ততা যুক্ত করতে রয়্যাল ব্লুজও পাওয়া যায়।
জাল কার্ডিগান
ফিট একসাথে কার্ডিগান জিপার পাশাপাশি পকেট সহ অস্বচ্ছ ফিট একসাথে ফ্যাব্রিকগুলিতে পাওয়া যায়। যে কোনও কিছুর উপরে আদর্শ লেয়ারিং টুকরা, এই কার্ডিগানগুলি আপনাকে আদর্শ ওয়ার্কআউট পেতে রাস্তার স্টাইলের অবস্থানকে সন্তুষ্ট করতে সহায়তা করে।

সুতরাং, নামী পাইকারি ওয়ার্কআউট গার্মেন্টস প্রযোজকরা শারীরিক ফিটনেস পোশাকের রূপান্তর অন্তর্বর্তী এনেছে, আপনাকে ক্লান্তিকর হওয়া বন্ধ করার পাশাপাশি পরীক্ষা -নিরীক্ষা শুরু করতে হবে।

ট্যাগ:
কাস্টম যোগ প্যান্ট প্রস্তুতকারক
ফিটনেস পোশাক প্রস্তুতকারক
পাইকারি শারীরিক ফিটনেস পোশাক প্রস্তুতকারক
পাইকারি ওয়ার্কআউট গার্মেন্টস নির্মাতারা
যোগ প্যান্ট উত্পাদনকারী

0 0 ভোট
নিবন্ধ রেটিং

প্রবেশ করুন

লেবেল

নাম*

ইমেল*

সাইট URL টি

লেবেল

নাম*

ইমেল*

সাইট URL টি

0 মন্তব্য

ইনলাইন প্রতিক্রিয়া
সমস্ত মন্তব্য দেখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *