নৈমিত্তিক শুক্রবার: লিনেন ফ্লেয়ার

September 7, 2022 0 Comments

পোশাক: তুলারোসা | জুতা: সি/ও হোয়াইট হাউস ব্ল্যাক মার্কেট (এখানে এবং এখানে অনুরূপ) | ক্লাচ: জে ক্রু (এখানে খুব অনুরূপ) | ব্রেসলেট: কেট স্প্যাড | ঠোঁট: নরস

< >

[thefeedproducts শৈলী = ‘চার’]

এই পোশাকটির অফিস-বান্ধব কাটা সত্ত্বেও, আমি সামনের দিকে অনানুষ্ঠানিক লিনেন এবং সূচিকর্মের কারণে এটি নৈমিত্তিক শুক্রবারের জন্য সংরক্ষণ করেছি। আপনি যদি কোনও নৈমিত্তিক অফিসে কাজ করেন তবে এটি আপনার জন্য অর্থের উপর আদর্শ হতে পারে। তাই হালকা এবং আরামদায়ক, এই পোশাকটি গরম স্টিকি দিনগুলিতে একটি স্বপ্ন যখন একটি নাইটগাউনটির চেয়ে বেশি কিছু পরা জেনেভা কনভেনশনগুলি লঙ্ঘন করে বলে মনে হয়।

আপনি যদি গত সপ্তাহে আমার পোস্টটি মিস করেন তবে আপনাকে যে নর্ডস্ট্রম বার্ষিকী বিক্রয় চলছে তা পরীক্ষা করে দেখতে হবে। এটি (অতিরঞ্জিত ছাড়াই) বছরের সবচেয়ে ভাল বিক্রয়, তাই মিস করবেন না। গত সপ্তাহের বিক্রয় পিকস পোস্ট ছাড়াও, আমি আমার শপ পৃষ্ঠাটি আবার আরও অনেক কিছু ক্রেজি ভাল আবিষ্কার সহ আপডেট করেছি যা আমি এই সপ্তাহে বিক্রয়ে আবিষ্কার করেছি। আপনি এখানে পরীক্ষা করতে পারেন। শুভ শপিং এবং শুক্রবার আনন্দিত !!

পুনশ্চ. এই সপ্তাহে বিরল প্রকাশের জন্য ক্ষমাপ্রার্থী। আমি বিবাহের পরিকল্পনার শেষ সপ্তাহগুলিতে নেমেছি এবং এক মাসেরও কম সময়ের মধ্যে বড় দিনের আগে আরও কত কিছু করার আছে তা বিশ্বাস করতে পারি না। আঘ !!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *