পোলো টি শার্ট স্টাইল করার মার্জিত পদ্ধতি

September 29, 2022 0 Comments

একটি পোলো শার্ট স্টাইল করার জন্য পরিশীলিত পদ্ধতি
08/06/2020, অ্যালানিক গ্লোবাল দ্বারা প্রকাশিত
গত শতাব্দীতে, এই স্মার্ট-ইনফরমাল অপরিহার্য উইম্বলডন কোর্ট থেকে ক্লোজেটে রূপান্তরিত হয়েছে, তবে অদ্ভুত যুব উপ-সংস্কৃতি পথে থামানো ছাড়া নয়। একটি ফলাফল হিসাবে, এটি সমসাময়িক মেনসওয়্যারগুলির অত্যন্ত উপাদানগুলিতে এম্বেড করা শেষ হয়েছে, প্রতিটি ভাল পোশাকযুক্ত লোকের গ্রীষ্ম/বসন্তের আবর্তনের সংঘর্ষ।
পোলো শার্টের ক্রসওভার পোশাকগুলির একটি ভগ্নাংশটি তার অভিযোজনযোগ্যতার দিকে নেমে এসেছে। এটি এমন পোশাক যা ইভেন্টগুলির পাশাপাশি সাজসজ্জার পাশাপাশি কাজ করতে পারে, যতক্ষণ না এটি আলোচনার সাথে স্টাইল করা হয়।
এটি মাথায় রেখে, আমরা পরের বার আপনি যখন নিজেকে নিজের কাছে পৌঁছানোর আবিষ্কার করেন তখন সুপারিশের ব্যবহারিক বিন্দু হিসাবে পরিবেশন করার জন্য বিশিষ্ট পাইকারি পুরুষদের পোশাক নির্মাতাদের কাছ থেকে একটি পোলো টি শার্টের খেলাধুলার জন্য আমরা আমাদের বেশ কয়েকটি পছন্দসই পদ্ধতি একসাথে রেখেছি।

এটি সহজ রাখা
আপনি কি বুঝতে পারছেন যে পোলো টি-শার্ট সম্পর্কে সবচেয়ে ভাল জিনিসটি কী? সম্ভবত সত্য যে এটির প্রয়োজন হয় না যে এটি একটি ভাল প্রদর্শিত হবে বলে বিশ্বাস করা হয় না। এটি এমন ধরণের পোশাক যা এটিকে দেখে মনে হয় যে আপনি না থাকলেও আপনি পোশাকের মধ্যে একটি বাচ্চা বিশ্বাস করেছেন। এটি টি -তে একটি বর্ধন, তবে এখনও লাথি মেরেছিল পাশাপাশি দুর্দান্ত।
এই কারণেই পোলো টি শার্ট ফ্যাশন করার সময় আপনি যা করতে পারেন তার মধ্যে একটি হ’ল জিনিসগুলি এবিসিতে ফিরিয়ে নেওয়া। জিন্স, চিনোস বা শর্টস পাশাপাশি আপনার গ্রীষ্মকালীন পাদুকাগুলির সাথে একটি দলবদ্ধ করা কালজয়ী, সাধারণ শৈলীর সূত্র।
ভাবতে হবে এমন সমস্ত বিষয় হ’ল রঙের পাশাপাশি টেক্সচারও। ক্লান্তিকর অঞ্চলে বিপথগামী হওয়া থেকে একটি সাধারণ পোশাক রাখতে এই দুটি বেসিক ব্যবহার করুন। এটি বলেছিল, একটি দমন করা সংমিশ্রণটি যে কোনও উপায়ে ঝুঁকিমুক্ত বাজি, কেবল আপনার ছায়া ম্যাচে বিষয়গুলিকে উত্তেজনাপূর্ণ রাখতে চিন্তাভাবনা করুন।

এটি tuck
অনেক সময় ফ্যাশন মুভগুলির সহজতম প্রভাব থাকে। পরিস্থিতি, আপনার শার্টে টাকিং। এটি বেসিক শব্দ করতে পারে, পাশাপাশি এটিও রয়েছে, তবে এই দ্রুত পদক্ষেপে পোশাকের অনুভূতি পরিবর্তন করার স্ট্যামিনা রয়েছে। এটি আপনার সুবিধার জন্য ব্যবহার করুন।
এই আইভী লীগ-দমন করা মোচড়টি টি টকের উপর যা পথচারীদের পোশাক যা কিছু কিছুতে পরিণত করতে পারে তেমনি স্বতন্ত্রতার পাশাপাশি আরও অনেক কিছু চিন্তাভাবনা করতে পারে। আপনার পোলো টি শার্টটি কেবল আপনার প্যান্টের শীর্ষে উদ্বৃত্ত উপাদানগুলিকে বুলিং সরিয়ে ফেলার স্বপ্নের মতো ফিট করে।

অ্যালানিক ওয়ার্ল্ডওয়াইড Po পোলো শার্ট স্টাইল করার জন্য পরিশীলিত পদ্ধতি
ব্যবসায়ের মালিকরা, এখন আপনার দোকানে পোলোর নতুন শেডগুলি যুক্ত করার সময় এসেছে। তার জন্য, আপনাকে যা করতে হবে তা হ’ল সর্বাধিক বিশিষ্ট লাস ভেগাস পাইকারি পোশাকের সমর্থন দলের সাথে যোগাযোগ করার পাশাপাশি আপনার বাল্কটি একই জন্য কিনে।

ট্যাগ:
লাস ভেগাসে পোশাক নির্মাতারা
লাস ভেগাসে পোশাক বিক্রেতারা
লাস ভেগাস পাইকারি পোশাক
পোলো টি শার্ট নির্মাতারা
পোলো টি শার্টস নির্মাতারা ইউএসএ
পোলো টি শার্ট মেনস নির্মাতারা
পোলো টি শার্টস পাইকারি
লাস ভেগাসে পাইকারি গার্মেন্টস নির্মাতারা
পাইকারি পুরুষদের পোশাক প্রস্তুতকারক
লাস ভেগাসে পাইকারি ওয়ার্কআউট পোশাক

0 0 ভোট
নিবন্ধ রেটিং

প্রবেশ করুন

লেবেল

নাম*

ইমেল*

ওয়েবসাইট URL

লেবেল

নাম*

ইমেল*

ওয়েবসাইট URL

0 মন্তব্য

ইনলাইন প্রতিক্রিয়া
সমস্ত মন্তব্য দেখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *