শীতল উপায়গুলি পুরুষরা এই বছর সেরা ফ্ল্যানেল চেহারাটি টানতে পারে

September 9, 2022 0 Comments

দুর্দান্ত উপায় পুরুষরা এই বছর সেরা ফ্ল্যানেল চেহারাটি টানতে পারে
11/09/2020, অ্যালানিক গ্লোবাল পোস্ট করেছেন
শরতের মরসুমটি এখানে আনুষ্ঠানিকভাবে। যদিও আপনার শর্টসগুলি আপনার পায়খানাটির পিছনে ফেলে দেওয়ার সময় এসেছে, এটি একইভাবে বোঝায় যে এটি ব্যক্তিগত পছন্দের একটি, ফ্ল্যানেল শার্টটি বের করার সময় এসেছে। ইউএসএর অন্যতম বিশিষ্ট পাইকারি টি-শার্ট সরবরাহকারী ট্রেন্ডি ফ্ল্যানেল পোশাকের টুকরোগুলির একটি বৃহত সমাবেশ নিয়ে এসেছেন যা আপনি মিস করার জন্য অর্থ দিতে পারবেন না। অতএব, আপনি এই বছর সার্টোরিয়াল ফ্ল্যানেল সাজসজ্জা বন্ধ করতে পারেন এমন দুর্দান্ত উপায়গুলি সম্পর্কে আবিষ্কার করতে দয়া করে নীচের ব্লগে পড়ুন।

আপনার ফ্ল্যানেলটি ক্রপযুক্ত ট্রাউজারগুলির পাশাপাশি ব্রোগুগুলির সাথে একটি সোয়েটশার্টের নীচে কাজ করার জন্য কাজ করুন us তবে ইউটিলিটির জন্য স্টাইলের চেয়ে অনেক বেশি সংরক্ষিত, ফ্ল্যানেল টি-শার্টটি স্লিমার কাট, অপ্রত্যাশিত হালকা রঙগুলির পাশাপাশি জিঙ্গহামের মতো নিদর্শনগুলির পাশাপাশি আপডেট করা হয়েছে স্ট্রাইপগুলি একটি রাগযুক্ত প্রিয়তে স্বতন্ত্র দৃষ্টিভঙ্গি যুক্ত করতে। সুতরাং, আপনি কর্মক্ষেত্রের জন্য আদর্শ পরিশীলিত চেহারা তৈরি করতে আপনার পছন্দসই স্তর পরিধানের সাথে এই টি-শার্টটি স্টাইল করতে পারেন।
ফ্ল্যানেলের নৈমিত্তিক দিকের প্রতিশ্রুতিবদ্ধদের জন্য একটি আরামদায়ক টিয়ের পাশাপাশি জিন্সের উপরে জ্যাকেট হিসাবে আপনার ফ্ল্যানেলটি রক করুন। এটি মূলত স্বাচ্ছন্দ্যযুক্ত এইভাবে কেউ আপনাকে তাদের সতর্ক চোখ দিয়ে বিচার করবে না। রঙগুলির জন্য, আপনি পৃথিবী নিরপেক্ষ শেডগুলিতে আটকে রাখতে পারেন কারণ এটি 2020 সালে পতন-শীতকালীন ফ্যাশনের জন্য খুব বিশিষ্ট।
আপনি যদি ঝুঁকি নিতে প্রস্তুত হন তবে একটি ফ্ল্যানেল টি-শার্ট বহুমুখী। এটি আধুনিক, শহুরে চেহারার জন্য সমস্ত উপায়ে বোতামযুক্ত পরুন বা ক্রুঙ্ক টিয়ের উপরে খোলা। আপনি পতনের সমস্ত নরম কাপড়ের সংমিশ্রণ, কাশ্মির, ফ্ল্যানেল, কর্ডুরয়, পাশাপাশি আদর্শ চেহারাটি তৈরি করার জন্য সায়েডের সংমিশ্রণ করে একটি আরামদায়ক-এখনও-পেশাদার পোশাক সম্পাদন করতে পারেন।
একটি চামড়ার জ্যাকেটের মতো খারাপ-ছেলে উপাদানগুলির পাশাপাশি গুডি দুটি জুতা লোফারগুলির সাথে ফ্ল্যানেল মিশ্রণের আড়ম্বরপূর্ণ বাতাসের জন্য মিশ্রিত করুন of এখনও অনেক ভাল? আপনার ফিল্ড কোটের নীচে একটি ডেনিম জ্যাকেট দিয়ে এটি ডাবল স্তর করুন।
এই চেহারা সঙ্গে কোম্পানির নৈমিত্তিক যাচ্ছেন? কোন স্যুট ভাবেন না, জিন্স নেই। দুজনের মধ্যবর্তী স্থলটি যেখানে আপনি অবতরণ করতে চান, টেকসই চিনোগুলি শুরু করার জন্য একটি দুর্দান্ত অবস্থান। যদিও কিছু ব্যবসায়িক গাউন কোডগুলি ব্লেজার ছাড়াই স্ল্যাকের পক্ষে পাশাপাশি অন্য কোনও স্পোর্ট কোট কোম্পানির নৈমিত্তিক নিয়ে ডেনিম সম্পর্কে চিন্তাভাবনা করে, কোনও সহকর্মী বা দু’জনকে জিজ্ঞাসা করে সেফ-জোনে শুরু করা ভাল।

আপনি কি আপনার স্টোরের জন্য কাস্টমাইজড পাইকারি পোশাকগুলিতে বিনিয়োগ করতে চান? মার্কিন যুক্তরাষ্ট্রে ফ্ল্যানেল পোশাকের অন্যতম বিশিষ্ট সরবরাহকারীদের সাথে যোগাযোগের পাশাপাশি সরবরাহকারীর সঞ্চয় রয়েছে এমন ট্রেন্ডি গার্মেন্টস টুকরাগুলির বৃহত সমাবেশটি চেকআউট করুন। স্টাইল টিমের জন্য আপনার উদ্ভাবনী প্রয়োজনগুলি ইন্টারঅ্যাক্ট করুন যাতে আপনি আপনার আপডেট হওয়া সংগ্রহের জন্য কাস্টমাইজড পোশাকগুলিতে বিনিয়োগ করতে পারেন।

অ্যালানিক ওয়ার্ল্ডওয়াইড · দুর্দান্ত উপায় পুরুষরা এই বছর সেরা ফ্ল্যানেল চেহারাটি টানতে পারে

ট্যাগ:
কাস্টম পাইকারি পোশাক
পাইকারি ফ্ল্যানেল শার্ট
মার্কিন যুক্তরাষ্ট্রে পাইকারি ফ্ল্যানেল টি-শার্ট সরবরাহকারী
পাইকারি ফ্ল্যানেল টি-শার্ট মার্কিন যুক্তরাষ্ট্র

0 0 ভোট
নিবন্ধ রেটিং

প্রবেশ করুন

লেবেল

নাম*

ইমেল*

সাইট URL টি

লেবেল

নাম*

ইমেল*

সাইট URL টি

0 মন্তব্য

ইনলাইন প্রতিক্রিয়া
সমস্ত মন্তব্য দেখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *