সমস্ত ত্বকের স্বর পাশাপাশি সুরক্ষা স্তরের জন্য শুষ্ক ত্বকের জন্য সেরা কনসিলারগুলি

February 9, 2023 0 Comments

আপনি যতটা ইচ্ছা করেন, আপনি সম্পূর্ণরূপে দাগ, লালভাব, ব্যাগ, চোখের আন্ডার চেনাশোনা ইত্যাদি পেতে পারেন না। যাইহোক, একজন কনসিলার অবশ্যই এখানে আপনার সেরা অ্যালি যা আপনাকে একটি নিখুঁত বর্ণ অর্জন করতে সহায়তা করতে পারে। তারা সমস্ত ধরণের ত্বকের ত্রুটিগুলি আড়াল করতে পারে পাশাপাশি ফাউন্ডেশনের সাথে মিল রেখে আপনাকে এমনকি একটি টোনড নিখুঁত ত্বককে nd ণ দিতে পারে। যাইহোক, বাজারগুলি তাদের সাথে ছড়িয়ে পড়ে থাকা সত্ত্বেও, খুব কম লোকই আপনার ত্বকে কেক বা ক্রিজ করে না। ত্বকটি শুকনো হলে সমস্যাটি একেবারে বাড়তে থাকে। উভয়ই আর্দ্রতার পাশাপাশি একটি আভা উভয়ই অভাবের সাথে, এটিতে ভুল পণ্যগুলি ব্যবহার করা হলে এটি আরও খারাপ দেখানোর প্রবণতা রয়েছে।
শুকনো ত্বকের জন্য চোখের আন্ডার কনসিলারের নীচে 6
সমস্ত অপ্রয়োজনীয় ঝামেলা বাঁচাতে, আমরা আপনার কাছ থেকে নির্বাচন করার জন্য শুকনো ত্বকের জন্য বেশ কয়েকটি সেরা কনসিলারকে গোল করে ফেলেছি।

1. ক্লি ডি পিউ বিউটি কনসিলার
নিখুঁতভাবে গোপন ত্বকে একটি ব্যয় পাশাপাশি এই ট্রাইফেল ব্যয়বহুল অন্তর্ভুক্ত রয়েছে তবে অবিশ্বাস্যভাবে ক্রিমি কনসিলার একটি সাধারণ ক্রিমি কাল্ট। সমস্ত শীর্ষ মেকআপ শিল্পীদের একটি ডিফল্ট বিকল্প পাশাপাশি পৃথিবীর চারপাশে আপিল সম্পাদকদের, এটি শুকনো ফ্লেকি ত্বকের জন্য অন্যতম সেরা কনসিলার। একটি দুর্দান্ত পাশাপাশি প্রায় সেরা কনসিলার, এটি যে কোনও ধরণের ক্ষেত্র বা নীচের চোখের অঞ্চল সহ পুরো চুক্তিতে ব্যবহার করা যেতে পারে। যখন প্রয়োগ করা হয়, এটি মূলত অবিনাশী পাশাপাশি কোনও ধরণের কেকিং বা ক্রিজিং ছাড়াই দীর্ঘ দীর্ঘ সময়ের জন্য স্থায়ী হয়। আপনার ত্বকের ধরণের পাশাপাশি শর্ত নির্বিশেষে, এই গোপনকারী আপনাকে কখনই কাজ করা বন্ধ করবে না। এটি প্রচুর ত্বকের টোনগুলি cover াকতে ছয় শেডে পাওয়া যায়।

2. ঘন্টাঘড়ি লুকানো সংশোধনকারী কনসিলার
খুব দরিদ্র মানুষের ক্লে ডি পিউ হিসাবে বিবেচিত, এটি শুকনো সংবেদনশীল ত্বকের জন্য সবচেয়ে সেরা গোপনকারী। অনুরূপ ক্রিমি ধারাবাহিকতার পাশাপাশি দুর্দান্ত ময়শ্চারাইজিং বৈশিষ্ট্যগুলির সাথে এটি ত্বকে অবিশ্বাস্যভাবে হালকা। এটি কোনও ধরণের সূক্ষ্ম লাইনে স্থির না করে একটি অন্বেষণযোগ্য প্রাকৃতিক পৃষ্ঠকে nd ণ দিতে প্রায় সমস্ত ত্বকের নিখুঁততা কভার করে। এর সূত্রটি ভিটামিন ই এর সাথে সংক্রামিত হয়েছে যার অ্যান্টিঅক্সিড্যান্ট বৈশিষ্ট্যগুলি অতিরিক্তভাবে পরিবেশগত ক্ষতি থেকে ত্বককে সুরক্ষিত করে। সুগন্ধির অনুপস্থিতির পাশাপাশি অ্যালকোহল দাগযুক্ত-শুকনো দাগ ছাড়াও উভয় সংবেদনশীল ত্বকের জন্য তার দুর্দান্ত বিকল্প তৈরি করে।

3. মেবেলাইন বয়স রিওয়াইন্ড ইরেজার ডার্ক সার্কেল কনসিলার
শুকনো ত্বকের জন্য খুব ভাল ড্রাগ স্টোর কনসিলার খুঁজছেন? আপনার কোয়েস্টটি এই কনসিলারের সাথে শেষ হতে দিন যা কেবল অবিশ্বাস্যভাবে ব্যয়বহুল নয় তবে সত্যই অ্যাকনেসের পাশাপাশি গা dark ় চেনাশোনাগুলিতে বিস্ময়কর কাজ করে! আপনাকে একটি সম্পূর্ণ কভারেজ সরবরাহ করার পাশাপাশি, এটি একইভাবে আপনার ত্বককে উজ্জ্বল দেখানোর পাশাপাশি জীবনের সাথে ঝাঁকুনির পাশাপাশি সূক্ষ্ম রেখাগুলির পাশাপাশি সূক্ষ্ম রেখাগুলিও আচরণ করে। এর স্পঞ্জ ধারণাটি একটি মিশ্রণকেও ধার দেয়। অবিশ্বাস্যভাবে সাশ্রয়ী মূল্যে বাজারে দেওয়া শুকনো ত্বকের জন্য একেবারে সেরা সম্পূর্ণ সুরক্ষা কনসিলারগুলির মধ্যে একটি।

4. ডায়ারসকিন নগ্ন ত্বকের নিখুঁত হাইড্রেটিং কনসিলার
যদি আপনার শুষ্ক ত্বকে অসম্পূর্ণ চিহ্নগুলির ওডল থাকে তবে এই কনসিলারটি ব্যবহার করে দেখুন। চোখের চিকিত্সার সূত্রের মতো পাশাপাশি হাইড্রেটিং বৈশিষ্ট্যগুলিতে পূর্ণ, এটি শুষ্ক ত্বকের জন্য চোখের কনসিলারের নীচে সবচেয়ে সেরাগুলির মধ্যে একটি! সমস্ত অন্ধকার অঞ্চল এবং দাগ লুকিয়ে রাখা, এটি ক্লান্তির ছদ্মবেশের ইঙ্গিতগুলির পাশাপাশি আপনার ত্বকে একটি তাজা পাশাপাশি উজ্জ্বল আভা nd ণ দেওয়ার জন্য ত্রুটিগুলি ছদ্মবেশে মিশ্রিত করে! লাইটওয়েট পাশাপাশি ক্রিমি, এর সুরক্ষা বিল্ডেবল থেকে মাঝারি। এর ক্রিমযুক্ত পাশাপাশি হাইড্রেটিং প্রকৃতি শুকনো ত্বকের জন্য এটি সবচেয়ে সেরা গোপনকারী হিসাবে তৈরি করার মতো খাঁটি।

[এসসি: মিডিয়াড]

আশা করি আপনি এখন বিকল্পের জন্য নষ্ট হয়ে গেছেন। আপনার মেকআপ গেমটি রূপান্তর করার জন্য উপরের কোনটি [পরিণত হয়েছে] তা বুঝতে পারি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *